ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
রেস্তোঁরাটি

Osaka

রেস্তোঁরাটি ইটাইম বিবি প্রতিবেশী (সাও পাওলো, ব্রাজিল) এ অবস্থিত, ওসাকা গর্বের সাথে তাঁর স্থাপত্য দেখায়, এর বিভিন্ন স্থানগুলিতে একটি অন্তরঙ্গ এবং আরামদায়ক পরিবেশ সরবরাহ করে। রাস্তার পাশের আউটডোর সোপানটি হল একটি সবুজ এবং আধুনিক উঠোনের প্রবেশদ্বার, অভ্যন্তর, বাহ্যিক এবং প্রকৃতির মধ্যে একটি সংযোগ। কাঠ, পাথর, লোহা এবং টেক্সটাইলের মতো প্রাকৃতিক উপাদানগুলির ব্যবহারের সাথে ব্যক্তিগত এবং পরিশীলিত নান্দনিকতা তৈরি হয়েছিল। সুরেলা অভ্যন্তর নকশা সম্পন্ন করার জন্য এবং বিভিন্ন পরিবেশ তৈরি করার জন্য মন্থর আলো সহ কাঠের ল্যাটিস ওয়ার্ক সহ লেমেলা ছাদ সিস্টেমটি যত্ন সহকারে অধ্যয়ন করা হয়েছিল।

ওয়াইন টেস্টিং সুবিধা

Grapevine House

ওয়াইন টেস্টিং সুবিধা একটি বিমূর্ত আঙ্গুর আকারে গ্রেপইভাইন হাউস, যা দ্রাক্ষাক্ষেত্র সম্পর্কে প্রায় বিনামূল্যে মুলতুবি। ডিজিটাল বানোয়াট কলাম দ্বারা উত্পাদিত তাঁর প্রধান সহায়ক উপাদানটি পুরানো গ্রাফাইন রুটের প্রতি শ্রদ্ধা নিবেদন করে। গ্রেপাভিন হাউসের সামনে কন্টিনোস গ্লাস সব দিক থেকে উন্মুক্ত এবং দ্রাক্ষাক্ষেত্রের অবিলম্বে আড়াআড়ি অভিজ্ঞতা সক্ষম করে। সমস্ত পরীক্ষার ওয়াইনগুলির একটি ভিজ্যুয়াল স্বাদ বৃদ্ধি এই পদ্ধতিতে দেওয়া উচিত।

ক্যালেন্ডার

Calendar 2014 “Farm”

ক্যালেন্ডার ফার্ম পেপার ক্রাফট কিটটি একত্রিত করা সহজ। কোন আঠালো বা কাঁচি প্রয়োজন। একই চিহ্নের সাথে একত্রে অংশগুলি একত্রে জমায়েত করুন। প্রতিটি প্রাণী দুই মাসের ক্যালেন্ডার হবে। গুণমান ডিজাইনগুলির মধ্যে স্থান পরিবর্তন করার এবং এর ব্যবহারকারীর মনে পরিবর্তন করার ক্ষমতা রয়েছে। তারা দেখার, ধরে রাখা এবং ব্যবহার করে স্বাচ্ছন্দ্য দেয়। এগুলি স্বচ্ছলতা এবং আশ্চর্যতার একটি উপাদান, স্থানকে সমৃদ্ধ করে তোলে। আমাদের মূল পণ্যগুলি লাইফ উইথ ডিজাইনের ধারণাটি ব্যবহার করে ডিজাইন করা হয়েছে।

মাল্টিএক্সিয়াল পর্দা প্রাচীর সিস্টেম

GLASSWAVE

মাল্টিএক্সিয়াল পর্দা প্রাচীর সিস্টেম GLASSWAVE মাল্টিএক্সিয়াল পর্দা প্রাচীর সিস্টেম ভর উত্পাদনের জন্য কাচের দেয়াল ডিজাইনের ক্ষেত্রে আরও নমনীয়তার দ্বার উন্মুক্ত করে। পর্দার দেয়ালগুলিতে এই নতুন ধারণাটি আয়তক্ষেত্রাকার প্রোফাইলের পরিবর্তে নলাকার সহ উল্লম্ব মুলিয়নগুলির নীতির উপর ভিত্তি করে। এই স্পষ্টত উদ্ভাবনী পদ্ধতির মানে হল যে বহুমাত্রিক সংযোগ সহ কাঠামো তৈরি করা যেতে পারে, কাচের প্রাচীর সমাবেশে সম্ভাব্য জ্যামিতিক সংমিশ্রনের দশগুণ বৃদ্ধি করা। গ্লাসওয়াভে হ'ল একটি নিম্ন-বৃদ্ধি সিস্টেম যা তিন তল বা তারও কম স্বতন্ত্র বিল্ডিংয়ের বাজারের জন্য নির্মিত হয় (মাস্টার্স হল, শোরুম, অ্যাট্রিয়ম ইত্যাদি) for

খুচরা অভ্যন্তর নকশা অভ্যন্তর

Hiveometric - Kuppersbusch Showroom

খুচরা অভ্যন্তর নকশা অভ্যন্তর ব্র্যান্ডটি ভালভাবে উপস্থাপন করার জন্য ক্লায়েন্ট সৃজনশীল ডিজাইনের সন্ধান করে। 'হাইভোমেট্রিক' নামটি দুটি 'হাইভ' এবং 'জ্যামিতিক' শব্দের দ্বারা গঠিত, যা কেবল মূল ধারণাটি বলে এবং নকশাটি ভিজ্যুয়ালাইজ করে। নকশাটি ব্র্যান্ডের নায়ক পণ্য, একটি মধুচক্রাকার আকৃতির বৈদ্যুতিক হাব দ্বারা অনুপ্রাণিত। ঝরঝরে ঝাঁকুনি, প্রাচীর এবং সিলিং বৈশিষ্ট্যগুলির ঝাঁঝনি হিসাবে একটি ক্লাস্টার হিসাবে কল্পনা করা নির্বিঘ্নে সংযুক্ত এবং জটিল জ্যামিতিক ফর্মগুলি ইন্টারপ্লে করে। লাইনগুলি সূক্ষ্ম এবং পরিষ্কার, অসীম কল্পনা এবং সৃজনশীলতার প্রতীক হিসাবে এক মসৃণ সমসাময়িক চেহারা ফলাফল।

কর্পোরেট আর্কিটেকচার ধারণাটি

Pharmacy Gate 4D

কর্পোরেট আর্কিটেকচার ধারণাটি সৃজনশীল ধারণাটি উপাদান এবং অপ্রতিরোধ্য উপাদানগুলির সংমিশ্রণের উপর ভিত্তি করে তৈরি করা হয় যা মিডিয়ার প্ল্যাটফর্ম তৈরি করে। এই প্ল্যাটফর্মের কেন্দ্রবিন্দুটি একটি বড় আকারের বাটি দ্বারা চিহ্নিত করা হয় যার উপরে একটি বিমূর্ত ক্যালকেমা গবলেটটির প্রতীক হিসাবে ভাসমান ডিএনএ স্ট্র্যান্ডের একটি হলোগ্রাফিক চিত্রটি প্রজেক্ট করা হয়। এই ডিএনএ হোলোগ্রাম, যা প্রকৃতপক্ষে "জীবনের প্রতিশ্রুতি" স্লোগানটি উপস্থাপন করে, ধীরে ধীরে ঘোরে এবং একটি লক্ষণমুক্ত মানব জীবের জীবন স্বাচ্ছন্দ্যের পরামর্শ দেয়। ঘোরানো ডিএনএ হলোগ্রাম কেবল জীবনের প্রবাহকেই নয়, আলোক এবং জীবনের মধ্যেও সম্পর্ককে উপস্থাপন করে।