ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
বই

The Big Book of Bullshit

বই দ্য বিগ বুক অফ বুলশিট প্রকাশনা হল সত্য, বিশ্বাস এবং মিথ্যার একটি গ্রাফিক অন্বেষণ এবং এটি 3টি দৃশ্যত জুক্সটাপোজড অধ্যায়ে বিভক্ত। সত্য: প্রতারণার মনোবিজ্ঞানের উপর একটি চিত্রিত প্রবন্ধ। দ্য ট্রাস্ট: ধারণা বিশ্বাসের উপর একটি চাক্ষুষ তদন্ত এবং দ্য লাইজ: বাজে কথার একটি চিত্রিত গ্যালারি, সবই প্রতারণার বেনামী স্বীকারোক্তি থেকে উদ্ভূত। বইটির ভিজ্যুয়াল লেআউটটি Jan Tschichold-এর "Van de Graaf canon" থেকে অনুপ্রেরণা নেয়, যা একটি পৃষ্ঠাকে আনন্দদায়ক অনুপাতে ভাগ করতে বই ডিজাইনে ব্যবহৃত হয়।

খেলনা

Werkelkueche

খেলনা Werkelkueche হল একটি জেন্ডার-ওপেন অ্যাক্টিভিটি ওয়ার্কস্টেশন যা শিশুদের বিনামূল্যে খেলার জগতে নিজেদের নিমজ্জিত করতে সক্ষম করে। এটি শিশুদের রান্নাঘর এবং ওয়ার্কবেঞ্চের আনুষ্ঠানিক এবং নান্দনিক বৈশিষ্ট্যগুলিকে একত্রিত করে। তাই Werkelkueche খেলার বিভিন্ন সম্ভাবনা অফার করে। বাঁকা পাতলা পাতলা কাঠের ওয়ার্কটপ একটি সিঙ্ক, ওয়ার্কশপ বা স্কি ঢাল হিসাবে ব্যবহার করা যেতে পারে। পাশের কম্পার্টমেন্টগুলি স্টোরেজ এবং লুকানোর জায়গা বা খাস্তা রোল বেক করতে পারে। রঙিন এবং বিনিময়যোগ্য সরঞ্জামগুলির সাহায্যে, শিশুরা তাদের ধারণাগুলি উপলব্ধি করতে পারে এবং একটি কৌতুকপূর্ণ উপায়ে প্রাপ্তবয়স্কদের বিশ্বকে অনুকরণ করতে পারে।

লাইটিং আইটেম

Collection Crypto

লাইটিং আইটেম ক্রিপ্টো হল একটি মডুলার লাইটিং কালেকশন কারণ এটি উল্লম্বভাবে এবং অনুভূমিকভাবে প্রসারিত হতে পারে, প্রতিটি কাঠামো তৈরি করে এমন একক কাচের উপাদানগুলি কীভাবে বিতরণ করা হয় তার উপর নির্ভর করে। যে ধারণাটি নকশাটিকে অনুপ্রাণিত করেছিল তা প্রকৃতি থেকে উদ্ভূত হয়েছে, বিশেষ করে বরফের স্ট্যালাক্টাইটগুলিকে স্মরণ করে। ক্রিপ্টো আইটেমগুলির বিশেষত্ব তাদের স্পন্দনশীল প্রস্ফুটিত কাচের মধ্যে দাঁড়িয়ে আছে যা আলোকে খুব নরম উপায়ে অনেক দিকে ছড়িয়ে দিতে সক্ষম করে। উৎপাদন একটি সম্পূর্ণ হস্তশিল্প প্রক্রিয়ার মাধ্যমে ঘটে এবং এটি চূড়ান্ত ব্যবহারকারীই সিদ্ধান্ত নেয় যে কীভাবে চূড়ান্ত ইনস্টলেশন রচনা করা হবে, প্রতিবার ভিন্ন উপায়ে।

আর্ট ফটোগ্রাফি

Talking Peppers

আর্ট ফটোগ্রাফি নুস নউস ফটোগ্রাফগুলি মানবদেহ বা তাদের অংশগুলির প্রতিনিধিত্ব করে বলে মনে হয়, বাস্তবে এটি পর্যবেক্ষকই তাদের দেখতে চায়। যখন আমরা কোনো কিছু, এমনকি কোনো পরিস্থিতি পর্যবেক্ষণ করি, তখন আমরা তা আবেগগতভাবে পর্যবেক্ষণ করি এবং এই কারণে, আমরা প্রায়শই নিজেদেরকে প্রতারিত হতে দেই। নুস নুস ইমেজগুলিতে, এটি স্পষ্ট যে কীভাবে দ্বিধাদ্বন্দ্বের উপাদানটি মনের একটি সূক্ষ্ম বিশদ বিবরণে পরিণত হয় যা আমাদেরকে বাস্তবতা থেকে দূরে নিয়ে যায় পরামর্শ দিয়ে তৈরি একটি কাল্পনিক গোলকধাঁধায়।

কাচের বোতলজাত মিনারেল ওয়াটার

Cedea

কাচের বোতলজাত মিনারেল ওয়াটার Cedea জল নকশা Ladin Dolomites এবং প্রাকৃতিক আলো ঘটনা Enrosadira সম্পর্কে কিংবদন্তি দ্বারা অনুপ্রাণিত হয়. তাদের অনন্য খনিজ দ্বারা সৃষ্ট, ডলোমাইটগুলি সূর্যোদয় এবং সূর্যাস্তের সময় একটি লালচে, জ্বলন্ত বর্ণে আলোকিত হয়, যা দৃশ্যকে একটি জাদু পরিবেশ ধার দেয়। "গোলাপের কিংবদন্তি জাদু বাগানের সাথে সাদৃশ্যপূর্ণ" দ্বারা, Cedea প্যাকেজিং এই মুহূর্তটিকে ক্যাপচার করার লক্ষ্য রাখে। ফলাফল হল একটি কাচের বোতল যা জলকে চকচকে করে তোলে এবং আশ্চর্যজনক প্রভাব ফেলে। বোতলের রঙগুলি খনিজ গোলাপের লাল এবং আকাশের নীলে স্নান করা ডলোমাইটদের বিশেষ আভাকে অনুরূপ বোঝানো হয়।

ফ্ল্যাগশিপ চায়ের দোকান

Toronto

ফ্ল্যাগশিপ চায়ের দোকান কানাডার ব্যস্ততম শপিং মল স্টুডিও ইমু দ্বারা একটি তাজা নতুন ফলের চায়ের দোকানের নকশা নিয়ে এসেছে। ফ্ল্যাগশিপ স্টোর প্রকল্পটি আদর্শভাবে ব্র্যান্ডিংয়ের উদ্দেশ্যে শপিং মলে নতুন হটস্পট হয়ে উঠতে পারে। কানাডিয়ান ল্যান্ডস্কেপ দ্বারা অনুপ্রাণিত, কানাডার ব্লু মাউন্টেনের সুন্দর সিলুয়েট পুরো স্টোর জুড়ে দেয়ালের পটভূমিতে অঙ্কিত। ধারণাকে বাস্তবে আনতে, স্টুডিও ইমু একটি 275cm x 180cm x 150cm মিলওয়ার্ক ভাস্কর্য তৈরি করেছে যা প্রতিটি গ্রাহকের সাথে সম্পূর্ণ মিথস্ক্রিয়া করতে দেয়।