ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
স্ফটিক হালকা ভাস্কর্য

Grain and Fire Portal

স্ফটিক হালকা ভাস্কর্য কাঠ এবং কোয়ার্টজ স্ফটিক সমন্বিত, এই জৈব হালকা ভাস্কর্যটি বয়স্ক সেগুন কাঠের রিজার্ভ স্টক থেকে টেকসই টকযুক্ত কাঠ ব্যবহার করে। কয়েক দশক ধরে সূর্য, বাতাস এবং বৃষ্টিপাতের দ্বারা পরিবেশন করা হয়, কাঠটি তখন হাতের আকারের, বেলে, পোড়া এবং একটি LED ডিগ্রি ধরে রাখতে এবং প্রাকৃতিক বিচ্ছুরক হিসাবে কোয়ার্টজ স্ফটিক ব্যবহার করার জন্য একটি পাত্রে সমাপ্ত হয়। প্রতিটি ভাস্কর্যে 100% প্রাকৃতিক অবরুদ্ধ কোয়ার্টজ স্ফটিক ব্যবহৃত হয় এবং প্রায় 280 মিলিয়ন বছর পুরানো। সংরক্ষণ এবং বৈসাদৃশ্য বর্ণের জন্য আগুন ব্যবহারের শো সুগি বান পদ্ধতি সহ কাঠের বিভিন্ন সমাপ্তি কৌশল ব্যবহার করা হয়।

আলো

Capsule

আলো ল্যাম্প ক্যাপসুলের আকারটি ক্যাপসুলগুলির আকারটিকে পুনরাবৃত্তি করে যা আধুনিক বিশ্বে এতটা বিস্তৃত: ওষুধ, স্থাপত্য কাঠামো, স্পেসশিপস, থার্মোজস, টিউবস, সময় ক্যাপসুলগুলি যা বহু দশক ধরে বংশধরদের বার্তা প্রেরণ করে। এটি দুটি ধরণের হতে পারে: মানক এবং প্রসারিত। বিভিন্ন ধরণের স্বচ্ছতার সাথে ল্যাম্পগুলি বিভিন্ন রঙে উপলব্ধ। নাইলন দড়ি দিয়ে বেঁধে প্রদীপের সাথে একটি হস্তনির্মিত প্রভাব যুক্ত করে। এর সর্বজনীন ফর্মটি ছিল উত্পাদন এবং সরকারী উত্পাদন সরলতা নির্ধারণ করা। প্রদীপের উত্পাদন প্রক্রিয়াটি সংরক্ষণ করা এর প্রধান সুবিধা।

প্যাভিলিয়ন

ResoNet Sinan Mansions

প্যাভিলিয়ন রিসোনেট প্যাভিলিয়নটি চীনা নববর্ষ 2017 উদযাপনের জন্য সাংহাইয়ের সিনান ম্যানশনগুলি দ্বারা কমিশন করা হয়েছে It এটি একটি অস্থায়ী প্যাভিলিয়ন এবং অভ্যন্তরীণ পৃষ্ঠের সাথে সংযুক্ত একটি ইন্টারেক্টিভ এলইডি আলো "রেজোনেট" নিয়ে গঠিত। এটি একটি এলইডি নেট দ্বারা সনাক্ত করা জনসাধারণ এবং আশেপাশের উপাদানগুলির মিথস্ক্রিয়ানের মাধ্যমে প্রাকৃতিক পরিবেশে অন্তর্নিহিত অনুরণন ফ্রিকোয়েন্সিগুলি কল্পনা করার জন্য লো-ফাই কৌশল প্রয়োগ করে। প্যাভিলিয়ন কম্পন উদ্দীপনার প্রতিক্রিয়া হিসাবে সর্বজনীন ক্ষেত্র আলোকিত করে। স্প্রিং ফেস্টিভালটিকে শুভেচ্ছা জানাতে দর্শনার্থীরা আসতে পারেন, এটি একটি পারফরম্যান্স স্টেজ হিসাবেও ব্যবহার করা যেতে পারে।

পরিষেবা অফিস

Miyajima Insurance

পরিষেবা অফিস প্রকল্পটির ধারণাটি পরিবেশের সুযোগ নিয়ে "অফিসের সাথে শহরের সাথে সংযোগ স্থাপন"। সাইটটি সেই জায়গায় অবস্থিত যেখানে শহরটি পর্যবেক্ষণ করে। এটি অর্জনের জন্য টানেলের আকারের স্থানটি গৃহীত হয়, যা প্রবেশের প্রবেশদ্বার থেকে অফিসের জায়গার শেষ প্রান্তে যায়। সিলিং কাঠের লাইন এবং কালো ফাঁক যা ইনস্টল করা লাইট এবং এয়ার কন্ডিশনার ফিক্সচারগুলি শহরের দিকে জোর দেয়।

আর্মচেয়ার

Lollipop

আর্মচেয়ার ললিপপ আর্মচেয়ারটি অস্বাভাবিক আকার এবং ফ্যাশনেবল রঙের সংমিশ্রণ। এর সিলুয়েট এবং রঙের উপাদানগুলি দূর থেকে ক্যান্ডির মতো দেখতে ছিল তবে একই সাথে আর্মচেয়ারটি বিভিন্ন শৈলীর অভ্যন্তরে ফিট করা উচিত। চুপা-চুপস আকারটি আর্মট্রেসের ভিত্তিতে গঠিত এবং পিছন এবং আসনটি ক্লাসিক ক্যান্ডিসের আকারে তৈরি করা হয়। ললিপপ আর্মচেয়ার এমন লোকদের জন্য তৈরি করা হয়েছে যারা সাহসী সিদ্ধান্ত এবং ফ্যাশন পছন্দ করে তবে কার্যকারিতা এবং আরাম ছেড়ে দিতে চান না।

গৃহসজ্জার্তিত অ্যাকোস্টিক প্যানেলগুলি

University of Melbourne - Arts West

গৃহসজ্জার্তিত অ্যাকোস্টিক প্যানেলগুলি আমাদের সংক্ষিপ্তটি ছিল বিভিন্ন আকার, কোণ এবং আকারের সাথে ফ্যাব্রিক মোড়ানো অ্যাকোস্টিক প্যানেলগুলির একটি প্রচুর পরিমাণ সরবরাহ এবং ইনস্টল করা। প্রাথমিক প্রোটোটাইপগুলি দেয়াল, সিলিং এবং সিঁড়ির নীচে থেকে এই প্যানেলগুলি ইনস্টল ও স্থগিত করার জন্য নকশা এবং শারীরিক উপায়ে উভয়ই পরিবর্তন দেখেছিল। এটি এই সময়েই আমরা বুঝতে পেরেছিলাম যে সিলিং প্যানেলের জন্য বর্তমান মালিকানাধীন ঝুলন্ত সিস্টেমগুলি আমাদের প্রয়োজনের জন্য পর্যাপ্ত নয় এবং আমরা আমাদের নিজস্ব নকশা তৈরি করেছি।