ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
লাইটিং ইউনিট

Khepri

লাইটিং ইউনিট খেপরি হল একটি ফ্লোর ল্যাম্প এবং এছাড়াও একটি দুল যা প্রাচীন মিশরীয় খেপ্রির উপর ভিত্তি করে ডিজাইন করা হয়েছে, সকালের সূর্য ও পুনর্জন্মের স্কারাব দেবতা। শুধু খেপরি স্পর্শ করুন এবং আলো জ্বলবে। অন্ধকার থেকে আলোতে, যেমন প্রাচীন মিশরীয়রা সর্বদা বিশ্বাস করত। মিশরীয় স্কারাব আকৃতির বিবর্তন থেকে বিকশিত, খেপ্রি একটি অস্পষ্ট LED দিয়ে সজ্জিত যা একটি স্পর্শ সেন্সর সুইচ দ্বারা নিয়ন্ত্রিত হয় যা একটি স্পর্শ দ্বারা তিনটি সেটিংস সামঞ্জস্যযোগ্য উজ্জ্বলতা প্রদান করে।

পরিচয়, ব্র্যান্ডিং

Merlon Pub

পরিচয়, ব্র্যান্ডিং মেরলন পাবের প্রকল্পটি 18 শতকে কৌশলগতভাবে সুরক্ষিত শহরগুলির একটি বৃহৎ ব্যবস্থার অংশ হিসাবে 18 শতকে নির্মিত ওসিজেকের Tvrda-তে একটি নতুন ক্যাটারিং সুবিধার একটি সম্পূর্ণ ব্র্যান্ডিং এবং পরিচয় নকশা উপস্থাপন করে। প্রতিরক্ষা স্থাপত্যে, মেরলন নামের অর্থ হল দুর্গের শীর্ষে পর্যবেক্ষক এবং সামরিক বাহিনীকে রক্ষা করার জন্য পরিকল্পিত শক্ত, খাড়া বেড়া।

প্যাকেজিং

Oink

প্যাকেজিং ক্লায়েন্টের বাজারের দৃশ্যমানতা নিশ্চিত করার জন্য, একটি কৌতুকপূর্ণ চেহারা এবং অনুভূতি নির্বাচন করা হয়েছিল। এই পদ্ধতিটি মূল, সুস্বাদু, ঐতিহ্যবাহী এবং স্থানীয় সমস্ত ব্র্যান্ডের গুণাবলীর প্রতীক। নতুন পণ্য প্যাকেজিং ব্যবহার করার মূল লক্ষ্য ছিল গ্রাহকদের কালো শূকরের প্রজনন এবং সর্বোচ্চ মানের ঐতিহ্যবাহী মাংসের সুস্বাদু উৎপাদনের পেছনের গল্প উপস্থাপন করা। লিনোকাট কৌশলে চিত্রের একটি সেট তৈরি করা হয়েছিল যা কারুকার্য প্রদর্শন করে। চিত্রগুলি নিজেই সত্যতা উপস্থাপন করে এবং গ্রাহককে Oink পণ্য, তাদের গন্ধ এবং টেক্সচার সম্পর্কে চিন্তা করার জন্য অনুরোধ করে।

পোষা প্রাণীর বাহক

Pawspal

পোষা প্রাণীর বাহক Pawspal পোষা প্রাণীর ক্যারিয়ার শক্তি সঞ্চয় করবে এবং পোষা প্রাণীর মালিককে দ্রুত বিতরণ করতে সহায়তা করবে। স্পেস শাটল থেকে অনুপ্রাণিত Pawspal পোষা বাহক ডিজাইনের ধারণার জন্য যা তারা তাদের সুন্দর পোষা প্রাণীকে তারা যে কোন জায়গায় নিয়ে যেতে পারে। এবং যদি তাদের আরও একটি পোষা প্রাণী থাকে তবে তারা বাহকগুলিকে টানতে উপরে এবং নীচের দিকে চাকা সংযুক্ত করতে পারে। এছাড়াও Pawspal পোষা প্রাণীদের জন্য আরামদায়ক এবং USB C দিয়ে চার্জ করা সহজ করার জন্য অভ্যন্তরীণ বায়ুচলাচল ফ্যানের সাথে ডিজাইন করেছে।

Presales অফিস

Ice Cave

Presales অফিস আইস কেভ এমন একটি ক্লায়েন্টের জন্য একটি শোরুম যার অনন্য মানের একটি স্থান প্রয়োজন। ইতিমধ্যে, তেহরান আই প্রকল্পের বিভিন্ন বৈশিষ্ট্য প্রদর্শন করতে সক্ষম। প্রকল্পের ফাংশন অনুসারে, প্রয়োজনীয় বস্তু এবং ঘটনাগুলি দেখানোর জন্য একটি আকর্ষণীয় অথচ নিরপেক্ষ পরিবেশ। ন্যূনতম পৃষ্ঠ যুক্তি ব্যবহার নকশা ধারণা ছিল. একটি সমন্বিত জাল পৃষ্ঠ সমস্ত স্থান জুড়ে ছড়িয়ে আছে. বিভিন্ন ব্যবহারের জন্য প্রয়োজনীয় স্থান ভূপৃষ্ঠে প্রয়োগ করা উপর এবং নীচের দিকে বিদেশী শক্তির উপর ভিত্তি করে গঠিত হয়। বানোয়াট জন্য, এই পৃষ্ঠ 329 প্যানেলে বিভক্ত করা হয়েছে.

খুচরা দোকান

Atelier Intimo Flagship

খুচরা দোকান আমাদের পৃথিবী 2020 সালে অভূতপূর্ব ভাইরাস দ্বারা আক্রান্ত হয়েছে। O এবং O স্টুডিও দ্বারা ডিজাইন করা Atelier Intimo প্রথম ফ্ল্যাগশিপটি ঝলসে যাওয়া পৃথিবীর পুনর্জন্মের ধারণা দ্বারা অনুপ্রাণিত, যা মানবজাতিকে নতুন আশা দেয় প্রকৃতির নিরাময় শক্তির একীকরণকে বোঝায়। যদিও একটি নাটকীয় স্থান তৈরি করা হয়েছে যা দর্শকদের এই ধরনের সময় এবং স্থানের মধ্যে কল্পনা এবং কল্পনা করার মুহূর্তগুলি কাটাতে দেয়, ব্র্যান্ডের প্রকৃত বৈশিষ্ট্যগুলি সম্পূর্ণরূপে প্রদর্শন করার জন্য একটি সিরিজ আর্ট ইনস্টলেশনও তৈরি করা হয়। ফ্ল্যাগশিপ একটি সাধারণ খুচরা স্থান নয়, এটি Atelier Intimo-এর পারফর্মিং স্টেজ।