ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
বাণিজ্যিক স্থান

De Kang Club

বাণিজ্যিক স্থান ডেকাং চীনের গুয়াংজুয়ের বাণিজ্যিক কেন্দ্রে অবস্থিত একটি এসপিএ এবং বিনোদন বাণিজ্যিক প্রকল্পগুলির মধ্যে একটি। প্রকল্পটি আধুনিক নগর জীবনের দাবির প্রতি সাড়া দেওয়ার প্রাথমিক ক্লু হিসাবে "আরবান ল্যান্ডস্কেপ" এর নকশা ধারণায় রয়েছে।

বার্তা কার্ড

Standing Message Card “Post Animal”

বার্তা কার্ড পশুর কাগজ নৈপুণ্য কিট আপনার গুরুত্বপূর্ণ বার্তা সরবরাহ করতে দিন। আপনার বার্তাটি শরীরে স্ক্রিবল করুন তারপরে খামের ভিতরে অন্য অংশের সাথে একত্রে প্রেরণ করুন। এটি একটি মজাদার বার্তা কার্ড যা প্রাপক একত্রিত হয়ে প্রদর্শন করতে পারেন। ছয়টি পৃথক প্রাণী রয়েছে: হাঁস, শূকর, জেব্রা, পেঙ্গুইন, জিরাফ এবং রেইনডির। ডিজাইনের সাথে জীবন: গুণমান ডিজাইনের মধ্যে স্থান পরিবর্তন করার এবং এর ব্যবহারকারীর মনে পরিবর্তন করার ক্ষমতা রয়েছে। তারা দেখার, ধরে রাখা এবং ব্যবহার করে স্বাচ্ছন্দ্য দেয়। এগুলি স্বচ্ছলতা এবং আশ্চর্যতার একটি উপাদান, স্থানকে সমৃদ্ধ করে তোলে।

রূপান্তরযোগ্য সোফা

Mäss

রূপান্তরযোগ্য সোফা আমি একটি মডুলার সোফা তৈরি করতে চেয়েছিলাম যা বেশ কয়েকটি পৃথক আসন সমাধানে রূপান্তরিত হতে পারে। পুরো আসবাবটিতে বিভিন্ন আকারের সমাধান তৈরি করতে একই আকারের মাত্র দুটি পৃথক টুকরা থাকে। মূল কাঠামোটি আর্মের একই পার্শ্বীয় আকারের সাথে স্থায়ী তবে কেবল আরও ঘন। আসবাবের প্রধান অংশটি পরিবর্তন করতে বা চালিয়ে যাওয়ার জন্য আর্মের বিশ্রামগুলি 180 ডিগ্রি ঘুরিয়ে দেওয়া যেতে পারে।

কেক স্ট্যান্ড

Temple

কেক স্ট্যান্ড বাড়ির বেকিংয়ের ক্রমবর্ধমান জনপ্রিয়তা থেকে আমরা আধুনিক দেখতে সমকালীন কেক স্ট্যান্ডের প্রয়োজন দেখতে পেলাম যা সহজেই একটি আলমারি বা আঁকতে সংরক্ষণ করা যেতে পারে। পরিষ্কার এবং dishwasher নিরাপদ করা সহজ। কেন্দ্রীয় ট্যাপার্ড মেরুদন্ডের উপরে প্লেটগুলি স্লাইড করে মন্দিরটি একত্রিত করা সহজ এবং স্বজ্ঞাত। এলোমেলো করা কেবল তাদের পিছনে স্লাইড করে ঠিক তত সহজ। সমস্ত 4 প্রধান উপাদান স্ট্যাকার দ্বারা একসাথে অনুষ্ঠিত হয়। স্ট্যাকার মাল্টি এঙ্গেল কমপ্যাক্ট স্টোরেজের জন্য সমস্ত উপাদান একসাথে রাখতে সহায়তা করে। আপনি বিভিন্ন অনুষ্ঠানের জন্য বিভিন্ন প্লেট কনফিগারেশন ব্যবহার করতে পারেন।

লাউঞ্জ চেয়ার

Bessa

লাউঞ্জ চেয়ার হোটেল, রিসর্ট এবং প্রাইভেট আবাসগুলির লাউঞ্জ অঞ্চলের জন্য তৈরি, বেসা লাউঞ্জ চেয়ারটি আধুনিক অভ্যন্তর নকশা প্রকল্পগুলির সাথে একত্রিত করেছে। এটি ডিজাইনটি এমন এক নির্মলতার পরিচয় দেয় যা মনে রাখার জন্য একটি অভিজ্ঞতাকে আমন্ত্রণ জানায়। এর সম্পূর্ণ টেকসই উত্পাদন সমাধান করে আমরা ফর্ম, সমসাময়িক ডিজাইন, ফাংশন এবং এর জৈবিক মানগুলির মধ্যে ভারসাম্য উপভোগ করতে পারি।

ক্যালেন্ডার

calendar 2013 “Waterwheel”

ক্যালেন্ডার ওয়াটারওয়েল একটি ত্রি-মাত্রিক ক্যালেন্ডার যা ছয়টি প্যাডেল থেকে তৈরি করা হয় জলরূপের আকারে একত্রিত। আপনার ডেস্কটপের জন্য প্রতি মাসে জলছবি ব্যবহারের মতো অনন্য একা একা ক্যালেন্ডার ঘোরান। ডিজাইনের সাথে জীবন: গুণমান ডিজাইনের মধ্যে স্থান পরিবর্তন করার এবং এর ব্যবহারকারীর মনে পরিবর্তন করার ক্ষমতা রয়েছে। তারা দেখার, ধরে রাখা এবং ব্যবহার করে স্বাচ্ছন্দ্য দেয়। এগুলি স্বচ্ছলতা এবং আশ্চর্যতার একটি উপাদান, স্থানকে সমৃদ্ধ করে তোলে। আমাদের মূল পণ্যগুলি "লাইফ উইথ ডিজাইনের" ধারণাটি ব্যবহার করে ডিজাইন করা হয়েছে।