ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
রূপান্তরযোগ্য কফি চেয়ার এবং লাউঞ্জ চেয়ারগুলি

Twins

রূপান্তরযোগ্য কফি চেয়ার এবং লাউঞ্জ চেয়ারগুলি টুইনস কফি টেবিল ধারণাটি সহজ। একটি ফাঁকা কফি টেবিল ভিতরে দুটি কাঠের পূর্ণ আসন সংরক্ষণ করে। টেবিলের ডান এবং বাম পৃষ্ঠতল, আসনগুলি নিষ্কাশনের জন্য টেবিলের মূল অংশ থেকে টানতে পারেন এমন idsাকনাগুলি। আসনগুলির ফোল্ডেবল পা রয়েছে যাতে চেয়ারটি সঠিক অবস্থানে পাওয়ার জন্য ঘোরানো হয়। একবার চেয়ার, বা উভয় চেয়ার বাইরে চলে গেলে, idsাকনাগুলি টেবিলে ফিরে যায়। চেয়ারগুলি বাইরে গেলে, টেবিলটি বিশাল স্টোরিং বগি হিসাবেও কাজ করে।

ক্যালেন্ডার

NTT COMWARE 2013 Calendar “Custom&Enjoy”

ক্যালেন্ডার ক্যালিডোস্কোপের মতো ফ্যাশনে এটি বহুবর্ণের নিদর্শনগুলির সাথে আঁকা ওভারল্যাপিং কাটআউট গ্রাফিক্স সহ একটি ক্যালেন্ডার। রঙিন নিদর্শনগুলির সাথে এর নকশা যা কেবলমাত্র শিটের ক্রম পরিবর্তন করে পরিবর্তিত এবং ব্যক্তিগতকৃত করা যেতে পারে এনটিটি কমওয়ারের সৃজনশীল সংবেদনশীলতা চিত্রিত করে। পর্যাপ্ত লেখার স্থান সরবরাহ করা হয় এবং নিয়মিত লাইনগুলি কার্যকারিতাটিকে বিবেচনায় নেয় যা আপনি আপনার ব্যক্তিগত স্থানকে সজ্জিত করার জন্য ব্যবহার করতে চাইছেন শিডিউল ক্যালেন্ডার হিসাবে এটি নিখুঁত করে তোলে।

লিভিং-রুমের চেয়ার

Cat's Cradle

লিভিং-রুমের চেয়ার ডিজিট বা ফাইবারস, একটি বর্তমান ডিজাইন প্রক্রিয়া দ্বিধা। আমরা সকলেই শিক্ষানবিশ কিন্তু আমাদের কিছু লোককে এটিতে কাজ করতে হবে। শুরুতে ডিজাইনারগণ প্রতিটি উপলভ্য কৌশল অবলম্বন করে এবং কিছু শিখেন। সময়ের সাথে (~ 10,000 ঘন্টা) আমরা এমন সুবিধা (-আইএস) অর্জন করি যা আমাদের গেমকে উন্নত / জনপ্রিয় / ব্যক্তিগতকৃত / অর্থনৈতিক করে তোলে econom সুতরাং, আমি মিডিয়াগুলির সাথে বর্তমান মুগ্ধতায় মুগ্ধ হয়েছি যে প্রস্তাব দেয় যে ডিজাইনের সর্বাধিক প্রাথমিক বিল্ডিং ব্লকটি হ'ল ডিজিট, সহজেই নিয়ন্ত্রিত। অঙ্কটি কোনও জীবন-উত্পন্ন ইউনিট নয়, কেবলমাত্র ফাইবারের চেয়ে ছোট একটি সাধারণ ডিনমিনেটরে গোল হয়। ডিজাইনটি কমপক্ষে শারড, স্প্লিন্টার এবং ফাইবার।

সোফা বিছানা

Umea

সোফা বিছানা উমিয়া হ'ল একটি অত্যন্ত সেক্সি, দৃষ্টি হালকা ও মার্জিত সোফা বিছানা যার মধ্যে তিনজন লোক বসে আছেন এবং দু'জন ঘুমোতে আছেন। যদিও হার্ডওয়্যারটি ক্লাসিকাল ক্লিক ক্ল্যাক সিস্টেম, এর আসল উদ্ভাবনটি সেক্সি লাইনগুলি এবং রূপগুলি থেকে আসে যা এটি আসবাবের বেশ আকর্ষণীয় অংশ হিসাবে তৈরি করে।

লাউঞ্জ চেয়ার

YO

লাউঞ্জ চেয়ার YO আরামদায়ক আসন এবং খাঁটি জ্যামিতিক লাইনগুলির আর্গোনোমিক নীতিগুলি অনুসরণ করে যা "YO" অক্ষরটি বিমূর্তভাবে তৈরি করে। এটি একটি বিশাল, "পুরুষ" কাঠের নির্মাণ এবং সিট এবং পিছনের একটি হালকা, স্বচ্ছ "মহিলা" যৌগিক কাপড়ের মধ্যে একটি বৈসাদৃশ্য তৈরি করে, যা 100% পুনর্ব্যবহৃত উপাদান দিয়ে তৈরি। কাপড়ের উত্তেজনা তন্তুগুলির অন্তর্নিবিশ্বে (তথাকথিত "কর্সেট") দ্বারা অর্জিত হয়। লাউঞ্জ চেয়ারটি একটি স্টুল দ্বারা পরিপূর্ণ হয় যা 90 rot ঘোরার সময় পাশের টেবিল হয়ে যায় ° বিভিন্ন রঙের পছন্দগুলি তাদের উভয়কে সহজেই বিভিন্ন স্টাইলের অভ্যন্তরে ফিট করতে দেয়।

সম্পূর্ণ স্বয়ংক্রিয় চা মেশিন

Tesera

সম্পূর্ণ স্বয়ংক্রিয় চা মেশিন সম্পূর্ণ স্বয়ংক্রিয় তিসেরা চা প্রস্তুতের প্রক্রিয়াটিকে সহজতর করে এবং চা তৈরির জন্য একটি বায়ুমণ্ডলীয় মঞ্চ নির্ধারণ করে। আলগা চাটি বিশেষ জারে ভরা হয় যাতে স্বতন্ত্রভাবে, মেশানোর সময়, পানির তাপমাত্রা এবং চায়ের পরিমাণ স্বতন্ত্রভাবে সামঞ্জস্য করা যায়। যন্ত্রটি এই সেটিংসগুলি স্বীকৃতি দেয় এবং স্বচ্ছ কাচের চেম্বারে স্বয়ংক্রিয়ভাবে নিখুঁত চা প্রস্তুত করে। একবার চা outালার পরে, একটি স্বয়ংক্রিয় পরিষ্কার প্রক্রিয়া সঞ্চালিত হয়। একটি সংহত ট্রে পরিবেশন করার জন্য সরানো যেতে পারে এবং একটি ছোট চুলা হিসাবে ব্যবহার করা যেতে পারে। কাপ বা পাত্র নির্বিশেষে আপনার চা নিখুঁত।