ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
মাল্টিফংশন ওয়ারড্রোব

Shanghai

মাল্টিফংশন ওয়ারড্রোব "সাংহাই" মাল্টিফেকশনাল ওয়ারড্রোব। সাময়িক প্যাটার্ন এবং ল্যাকোনিক ফর্মটি "আলংকারিক প্রাচীর" হিসাবে কাজ করে এবং এটি আলংকারিক উপাদান হিসাবে ওয়ারড্রবটি উপলব্ধি করা সম্ভব করে তোলে। "সমস্ত অন্তর্ভুক্ত" সিস্টেম: বিভিন্ন ভলিউমের স্টোরেজ স্থানগুলি অন্তর্ভুক্ত করে; ওয়ার্ডরোব এর সামনের অংশ হিসাবে অন্তর্নির্মিত শয্যা টেবিলগুলি একটি সামনের ধাক্কা দিয়ে খোলা এবং বন্ধ করা হয়েছে; বিছানার দুপাশে অসামান্য ভলিউমের নীচে লুকানো 2 বিল্ট-ইন নাইট ল্যাম্প the আলমারিটির মূল অংশটি কাঠের আকারের ছোট্ট টুকরো দিয়ে তৈরি। এটিতে 1500 টুকরো কেম্পাস এবং 4500 টুকরা ব্লিচড ওক রয়েছে।

খেলনা

Rocking Zebra

খেলনা সমসাময়িক চেহারা, ফানকি গ্রাফিক্স এবং প্রাকৃতিক কাঠ যখনই আধুনিক বাড়ির সত্যিকারের চোখের বাচ্চারা, শিশুরা এই ঝাঁঝালো দোলনা খেলনা পছন্দ করে। ডিজাইন চ্যালেঞ্জটি ক্লাসিক উত্তরাধিকারী খেলনাটির প্রয়োজনীয় চরিত্রটি ধরে রাখতে জড়িত, যদিও উন্নত কৌশল এবং একটি মডুলার নির্মাণ ব্যবস্থা ব্যবহার করে ভবিষ্যতে ন্যূনতম অংশের পরিবর্তনের সাথে অতিরিক্ত প্রাণীর প্রকারের অনুমতি দেওয়া যায়। সরাসরি ইন্টারনেট বিক্রয় চ্যানেলগুলির জন্য প্যাকেজজাত পণ্যটি কমপ্যাক্ট এবং 10 কেজি এরও কম হওয়া দরকার। কাস্টম প্রিন্ট ল্যামিনেটের ব্যবহার একটি আসল প্রথম, ফলস্বরূপ পুরোপুরি স্ক্র্যাচ-প্রতিরোধী পৃষ্ঠের উপর নিখুঁত রঙ / প্যাটার্ন উপস্থাপনা

হোম ডেস্ক আসবাবের

Marken Desk

হোম ডেস্ক আসবাবের এই মার্জিত এবং তবুও দৃ strong় ডেস্কের দৃষ্টিশক্তি কম হালকা অনুভূতি আমাদের আবার স্ক্যান্ডিনেভিয়ার স্কুলে নিয়ে যায়। পায়ে আঁকাবাঁকা আকৃতি, তারা যেভাবে সামনের দিকে ঝুঁকেছিল প্রায় শুভেচ্ছা জানানোর মতো এক ভঙ্গিমায় ভঙ্গিমায়, একজন মহিলাকে অভিবাদন জানাতে তাঁর টুপি দিয়ে একজন সম্ভ্রান্ত মানুষের সিলুয়েটের কথা মনে করিয়ে দেয়। ডেস্ক এটি ব্যবহার করতে আমাদের স্বাগত জানায়। ড্রয়ারগুলির আকৃতি যেমন ডেস্কের পৃথক অঙ্গগুলির মতো, তাদের ঝুলন্ত সংবেদন এবং সামনে ব্যক্তিত্বযুক্ত চেহারা, নজরদারি চোখের মতো ঘর স্ক্যান করে।

বার চেয়ার

Barcycling Chair

বার চেয়ার বার্সাইক্লিং একটি বার চেয়ার যা স্পোর্টস থিমযুক্ত স্পেসগুলি ডিজাইন করা হয়েছে b এটি সাইকেল স্যাডল এবং সাইকেল প্যাডেলকে ধন্যবাদ জানিয়ে বার চেয়ারে গতিশীলতার চিত্রটির সাথে মনোযোগ গ্রহণ করে the সিট পলিউরেথনের কঙ্কাল এবং হাতের সেলাইয়ের চামড়া দিয়ে seatাকা সিটের উপরে .পলিউরেথেনের কোমলতা, প্রাকৃতিক চামড়া এবং হাত সেলাইয়ের মান স্থায়িত্বের প্রতীক foot স্ট্যান্ডার্ড বার চেয়ারের মতো যে পাদদেশ অবস্থান পরিবর্তন করা যায় না, বার্সাইক্লিং এটি বিভিন্ন স্থানে প্যাডালগুলি রাখার সাথে পরিবর্তনশীল সিটিগুলি সম্ভব করে তোলে hus তাই এটি দীর্ঘতর এবং আরামদায়ক সক্ষম করে hus বসা।

ক্যালেন্ডার

2013 goo Calendar “MONTH & DAY”

ক্যালেন্ডার একটি অনন্য এবং কৌতুকপূর্ণ প্রচারমূলক ক্যালেন্ডারটি পোর্টাল সাইট গু-র জন্য বিকাশিত এবং উত্পাদিত হয়েছে কাগজের টেক্সচারের ক্ষতি করে এবং কার্যকারিতা নিয়ে চিন্তাভাবনা করে। এই 2013 সংস্করণটি একটি ক্যালেন্ডার এবং সময়সূচী সংগঠক যা সারা বছরের পরিকল্পনা এবং প্রতিদিনের সময়সূচীতে লেখার জন্য স্থান সহ এক জায়গায় ঘুরানো হয়। ক্যালেন্ডারের জন্য ঘন মানের কাগজ এবং তফসিল সংগঠকের জন্য নোট জোট করার জন্য ঠিক যে সঠিক কাগজ সঠিকভাবে নির্বাচিত হয়েছিল এবং তৈরি করা বৈপরীত্যটি ক্যালেন্ডারের ডিজাইনের অংশ হিসাবে খাপ খায়। একটি ফিল-ইন শিডিউল আয়োজকের যুক্ত হওয়া বৈশিষ্ট্যটি এটি ব্যবহারকারী-বান্ধব ডেস্ক ক্যালেন্ডার হিসাবে নিখুঁত করে তোলে।

ডাইনিং চেয়ার

'A' Back Windsor

ডাইনিং চেয়ার সলিড শক্ত কাঠ, traditionalতিহ্যবাহী জোড়ারি এবং সমসাময়িক যন্ত্রপাতি সূক্ষ্ম উইন্ডসর চেয়ার আপডেট করে। সামনের পা সিট পেরিয়ে কিং পদে পরিণত হয় এবং পিছনের পা ক্রেস্টে পৌঁছে। ত্রিভঙ্গীকরণের সাথে এই শক্তিশালী নকশাটি কমপ্রেস এবং টেনশনের বাহিনীকে সর্বাধিক ভিজ্যুয়াল এবং শারীরিক প্রভাবের সাথে সংযুক্ত করে। মিল্ক পেইন্ট বা পরিষ্কার তেল সমাপ্তি উইন্ডসর চেয়ারগুলির টেকসই traditionতিহ্য বজায় রাখে।