ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ক্লক অ্যাপ্লিকেশন

Dominus plus

ক্লক অ্যাপ্লিকেশন ডোমিনাস প্লাস সময়টি একটি আসল উপায়ে প্রকাশ করে। ডোমিনো টুকরো টুকরোগুলির মতো বিন্দুগুলির তিনটি দল প্রতিনিধিত্ব করে: ঘন্টা, দশক মিনিট এবং মিনিট। দিনের সময়গুলি বিন্দুর রঙ থেকে পড়তে পারে: এএম এর জন্য সবুজ; প্রধানমন্ত্রীর জন্য হলুদ অ্যাপ্লিকেশনটিতে একটি টাইমার, একটি অ্যালার্ম ক্লক এবং চিমস রয়েছে। সমস্ত কার্যাবলী পৃথক কোণে বিন্দু স্পর্শ করে নাব্যযোগ্য। এটিতে একটি আসল এবং শৈল্পিক নকশা ছিল যা প্রকৃত একবিংশ শতাব্দীর সময়ের মুখোমুখি উপস্থাপন করে। এটি অ্যাপল পোর্টেবল ডিভাইসের ক্ষেত্রে একটি সুন্দর সিম্বিওসিসে ডিজাইন করা হয়েছে। এটি পরিচালনা করার জন্য কয়েকটি প্রয়োজনীয় শব্দ সহ একটি সাধারণ ইন্টারফেস রয়েছে।

বার্তা কার্ড

Standing Message Card “Post Animal”

বার্তা কার্ড পশুর কাগজ নৈপুণ্য কিট আপনার গুরুত্বপূর্ণ বার্তা সরবরাহ করতে দিন। আপনার বার্তাটি শরীরে স্ক্রিবল করুন তারপরে খামের ভিতরে অন্য অংশের সাথে একত্রে প্রেরণ করুন। এটি একটি মজাদার বার্তা কার্ড যা প্রাপক একত্রিত হয়ে প্রদর্শন করতে পারেন। ছয়টি পৃথক প্রাণী রয়েছে: হাঁস, শূকর, জেব্রা, পেঙ্গুইন, জিরাফ এবং রেইনডির। ডিজাইনের সাথে জীবন: গুণমান ডিজাইনের মধ্যে স্থান পরিবর্তন করার এবং এর ব্যবহারকারীর মনে পরিবর্তন করার ক্ষমতা রয়েছে। তারা দেখার, ধরে রাখা এবং ব্যবহার করে স্বাচ্ছন্দ্য দেয়। এগুলি স্বচ্ছলতা এবং আশ্চর্যতার একটি উপাদান, স্থানকে সমৃদ্ধ করে তোলে।

ক্যালেন্ডার

calendar 2013 “Waterwheel”

ক্যালেন্ডার ওয়াটারওয়েল একটি ত্রি-মাত্রিক ক্যালেন্ডার যা ছয়টি প্যাডেল থেকে তৈরি করা হয় জলরূপের আকারে একত্রিত। আপনার ডেস্কটপের জন্য প্রতি মাসে জলছবি ব্যবহারের মতো অনন্য একা একা ক্যালেন্ডার ঘোরান। ডিজাইনের সাথে জীবন: গুণমান ডিজাইনের মধ্যে স্থান পরিবর্তন করার এবং এর ব্যবহারকারীর মনে পরিবর্তন করার ক্ষমতা রয়েছে। তারা দেখার, ধরে রাখা এবং ব্যবহার করে স্বাচ্ছন্দ্য দেয়। এগুলি স্বচ্ছলতা এবং আশ্চর্যতার একটি উপাদান, স্থানকে সমৃদ্ধ করে তোলে। আমাদের মূল পণ্যগুলি "লাইফ উইথ ডিজাইনের" ধারণাটি ব্যবহার করে ডিজাইন করা হয়েছে।

ক্যালেন্ডার

2013 goo Calendar “MONTH & DAY”

ক্যালেন্ডার একটি অনন্য এবং কৌতুকপূর্ণ প্রচারমূলক ক্যালেন্ডারটি পোর্টাল সাইট গু-র জন্য বিকাশিত এবং উত্পাদিত হয়েছে কাগজের টেক্সচারের ক্ষতি করে এবং কার্যকারিতা নিয়ে চিন্তাভাবনা করে। এই 2013 সংস্করণটি একটি ক্যালেন্ডার এবং সময়সূচী সংগঠক যা সারা বছরের পরিকল্পনা এবং প্রতিদিনের সময়সূচীতে লেখার জন্য স্থান সহ এক জায়গায় ঘুরানো হয়। ক্যালেন্ডারের জন্য ঘন মানের কাগজ এবং তফসিল সংগঠকের জন্য নোট জোট করার জন্য ঠিক যে সঠিক কাগজ সঠিকভাবে নির্বাচিত হয়েছিল এবং তৈরি করা বৈপরীত্যটি ক্যালেন্ডারের ডিজাইনের অংশ হিসাবে খাপ খায়। একটি ফিল-ইন শিডিউল আয়োজকের যুক্ত হওয়া বৈশিষ্ট্যটি এটি ব্যবহারকারী-বান্ধব ডেস্ক ক্যালেন্ডার হিসাবে নিখুঁত করে তোলে।

ক্যালেন্ডার

NTT COMWARE 2013 Calendar “Custom&Enjoy”

ক্যালেন্ডার ক্যালিডোস্কোপের মতো ফ্যাশনে এটি বহুবর্ণের নিদর্শনগুলির সাথে আঁকা ওভারল্যাপিং কাটআউট গ্রাফিক্স সহ একটি ক্যালেন্ডার। রঙিন নিদর্শনগুলির সাথে এর নকশা যা কেবলমাত্র শিটের ক্রম পরিবর্তন করে পরিবর্তিত এবং ব্যক্তিগতকৃত করা যেতে পারে এনটিটি কমওয়ারের সৃজনশীল সংবেদনশীলতা চিত্রিত করে। পর্যাপ্ত লেখার স্থান সরবরাহ করা হয় এবং নিয়মিত লাইনগুলি কার্যকারিতাটিকে বিবেচনায় নেয় যা আপনি আপনার ব্যক্তিগত স্থানকে সজ্জিত করার জন্য ব্যবহার করতে চাইছেন শিডিউল ক্যালেন্ডার হিসাবে এটি নিখুঁত করে তোলে।

শার্ট প্যাকেজিং

EcoPack

শার্ট প্যাকেজিং এই শার্টের প্যাকেজিং যা কোনও প্লাস্টিক না ব্যবহার করে প্রচলিত প্যাকেজিং তৈরি করে। একটি বিদ্যমান বর্জ্য প্রবাহ এবং উত্পাদন প্রক্রিয়া ব্যবহার করে, এই পণ্যটি উত্পাদন করা খুব সহজ নয়, তবে প্রাথমিক উপাদানটি কিছুই মিশ্রিত করে না, তা নিষ্পত্তি করা খুব সহজ। পণ্যটি প্রথমে চাপা যায়, এবং তারপরে ডাই-কাটিং এবং প্রিন্টিংয়ের মাধ্যমে সংস্থার ব্র্যান্ডিংয়ের সাথে চিহ্নিত করে একটি অনন্য স্ট্রাকচারাল পণ্য তৈরি করা যায় যা দেখতে খুব আলাদা এবং আকর্ষণীয় লাগে। নান্দনিকতা এবং ব্যবহারকারীর ইন্টারফেসটি পণ্যের স্থায়িত্ব হিসাবে ঠিক তত বেশি সম্মানের সাথে অনুষ্ঠিত হয়েছিল।