ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
প্যাকেজিং

Winetime Seafood

প্যাকেজিং ওয়াইনটাইম সীফুড সিরিজের প্যাকেজিং ডিজাইনের মাধ্যমে পণ্যটির সতেজতা এবং নির্ভরযোগ্যতা প্রদর্শন করা উচিত, প্রতিযোগীদের থেকে এটি অনুকূলভাবে পৃথক হওয়া উচিত, সুরেলা ও বোধগম্য হওয়া উচিত। ব্যবহৃত রঙগুলি (নীল, সাদা এবং কমলা) একটি বৈসাদৃশ্য তৈরি করে, গুরুত্বপূর্ণ উপাদানগুলিকে জোর দেয় এবং ব্র্যান্ডের অবস্থানকে প্রতিফলিত করে। উন্নত একক অনন্য ধারণাটি অন্য নির্মাতাদের থেকে সিরিজটিকে আলাদা করে। ভিজ্যুয়াল তথ্যের কৌশলটি সিরিজের বিভিন্ন পণ্যের শনাক্তকরণ সম্ভব করেছে এবং ফটোগুলির পরিবর্তে চিত্রের ব্যবহার প্যাকেজিংটিকে আরও আকর্ষণীয় করে তুলেছে।

প্যাকেজিং ডিজাইন

Milk Baobab Baby Skin Care

প্যাকেজিং ডিজাইন এটি মূল উপাদান দুধ দ্বারা অনুপ্রাণিত হয়। দুধের প্যাকের ধরণের অনন্য ধারক নকশাটি পণ্যের বৈশিষ্ট্যগুলি প্রতিবিম্বিত করে এবং এটি প্রথমবারের গ্রাহকদের কাছেও পরিচিত হওয়ার জন্য ডিজাইন করা হয়েছে। তদাতিরিক্ত, পলিথিন (পিই) এবং রাবার (ইভিএ) দিয়ে তৈরি উপাদান এবং পেস্টেল রঙের নরম বৈশিষ্ট্যগুলি জোর দেওয়ার জন্য ব্যবহৃত হয় যে এটি ত্বকের দুর্বল শিশুদের জন্য একটি হালকা পণ্য। গোলাকার আকৃতিটি মা এবং শিশুর সুরক্ষার জন্য কোণে প্রয়োগ করা হয়।

বিজ্ঞাপন প্রচার

Feira do Alvarinho

বিজ্ঞাপন প্রচার ফেইরা ডো আলভারিনহো হ'ল একটি বার্ষিক ওয়াইন পার্টি যা পর্তুগালের মোনকাওতে অনুষ্ঠিত হয়। ইভেন্টটি যোগাযোগের জন্য, এটি একটি প্রাচীন এবং কাল্পনিক কিংডম তৈরি করা হয়েছিল। নিজের নাম এবং সভ্যতার সাথে, কিংডম অফ আলভারিনহো, নামকরণ করা হয়েছে কারণ মনকাও আলভারিনহো ওয়াইনের কপাল হিসাবে পরিচিত, প্রকৃত ইতিহাস, স্থান, মূর্তিমান লোক এবং মনকাওয়ের কিংবদন্তীদের দ্বারা অনুপ্রাণিত হয়েছিল। এই প্রকল্পের বৃহত্তম চ্যালেঞ্জটি ছিল অঞ্চলটির আসল কাহিনীকে চরিত্র নকশায় নিয়ে যাওয়া।

ভিজ্যুয়াল আইডেন্টিটি ডিজাইন

ODTU Sanat 20

ভিজ্যুয়াল আইডেন্টিটি ডিজাইন মিডিল ইস্ট টেকনিক্যাল ইউনিভার্সিটির বার্ষিক আয়োজিত আর্ট ফেস্টিভাল ওডিটিইউ সনতের ২০ তম বর্ষের জন্য, অনুরোধটি উত্সবটির পরবর্তী ২০ বছর ধরে তুলে ধরার জন্য একটি ভিজ্যুয়াল ভাষা তৈরি করার অনুরোধ জানানো হয়েছিল। অনুরোধ অনুসারে, উত্সবটির 20 তম বর্ষটি উন্মোচিত হওয়ার মতো কভার আর্ট পিসের মতো এটির কাছে এসে জোর দেওয়া হয়েছিল। একই বর্ণের স্তরগুলির ছায়াগুলি 2 এবং 0 নম্বর গঠন করে 3 ডি মায়া তৈরি করে। এই বিভ্রমটি স্বস্তির অনুভূতি দেয় এবং সংখ্যাগুলি তারা পটভূমিতে গলে যাওয়ার মতো দেখায়। উজ্জ্বল রঙ পছন্দ avyেউয়ের প্রশান্তি 20 এর একটি সূক্ষ্ম বিপরীতে তৈরি করে।

হুইস্কি ম্যালব্যাক কাঠ

La Orden del Libertador

হুইস্কি ম্যালব্যাক কাঠ পণ্যের নাম উল্লেখ করে এমন স্বতন্ত্র উপাদানগুলিকে একত্রিত করার চেষ্টা করে, নকশাটি তার প্রস্তাবিত বার্তাটিকে শক্তিশালী করে। এটি একটি উত্তেজনাপূর্ণ এবং আকর্ষণীয় চিত্র প্রেরণ করে। একটি উইন্ডো কনডোরের ডানা যা তার ডানাগুলিকে প্রদর্শন করে, মুক্তির বোধকে বোঝায়, প্রতিসম ও পরামর্শমূলক পদক দিয়ে সংমিশ্রিত করে, একটি কাল্পনিক আড়াআড়ি সহ একটি ব্যাকগ্রাউন্ড চিত্রের সাথে যুক্ত হয় যা কবিতাকে নকশায় নিয়ে আসে, বার্তাটি চেয়েছিল বলে একটি আদর্শ সমন্বয় তৈরি করে। একটি স্বচ্ছ রঙ প্যালেট এটিকে একচেটিয়া বৈশিষ্ট্যগুলি দেয় এবং টাইপোগ্রাফিক ব্যবহারের সনাতন এবং historicalতিহাসিক পণ্যটির জন্য রিমিট করে।

গাঁজা আক্রান্ত বড়ি

Secret Tarts

গাঁজা আক্রান্ত বড়ি সিক্রেট টার্পস প্যাকেজিংটি তথাকথিত আধুনিকীকরণের রেট্রো / মদ শৈলীতে পুরানো-স্কুল নোটগুলির অনুভূতি সহ তৈরি করা হয় যাতে একজন মাস্টার-ফার্মাসিস্টের স্পর্শ প্রত্যাশা গ্রাহককে প্রথম নজরে ধরে রাখে এবং পরে মূল নকশাকরণের উপাদানগুলির বিশদ পর্যবেক্ষণে কোডেড হয় মূল বিপণন পয়েন্ট স্থানান্তর করে একটি সামগ্রিক কাঠামো: এই পণ্যটি ফার্মাসিস্ট কারুশিল্প-পেশাদার সংস্থা দ্বারা তৈরি করা হয়েছে এবং এতে হস্তনির্মিত ফার্মাসিস্টের গোপন রেসিপি রয়েছে।