ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ক্যালেন্ডার

calendar 2013 “Module”

ক্যালেন্ডার মডিউলটি পৃথক টুকরোযুক্ত তিন মাসের কার্যকর একটি ক্যালেন্ডার যা তিনটি কিউব-আকারের স্ট্যাকিং মডিউল হিসাবে সংযুক্ত হতে পারে যাতে আপনি তাদের নিজের সুবিধে অবাধে একত্রিত করতে পারেন। ডিজাইনের সাথে জীবন: গুণমান ডিজাইনের মধ্যে স্থান পরিবর্তন করার এবং এর ব্যবহারকারীর মনে পরিবর্তন করার ক্ষমতা রয়েছে। তারা দেখার, ধরে রাখা এবং ব্যবহার করে স্বাচ্ছন্দ্য দেয়। এগুলি স্বচ্ছলতা এবং আশ্চর্যতার একটি উপাদান, স্থানকে সমৃদ্ধ করে তোলে। আমাদের মূল পণ্যগুলি "লাইফ উইথ ডিজাইনের" ধারণাটি ব্যবহার করে ডিজাইন করা হয়েছে।

ওয়াচফেস অ্যাপ্লিকেশনগুলি

genuse

ওয়াচফেস অ্যাপ্লিকেশনগুলি ট্রাইটাইম, ফর্মটাইম, টাইমগ্রিড, টিমিনাস, টাইমচার্ট, টাইমিনাইন হ'ল ধারাবাহিক ঘড়ি অ্যাপ্লিকেশন যা আই ওয়াচ ডিভাইসের জন্য বিশেষভাবে উদ্ভাবিত। অ্যাপ্লিকেশনগুলি ডিজাইনের মূল, সাধারণ এবং নান্দনিক, ভবিষ্যতের জাতিগত থেকে সাই-ফাই স্টাইলের মাধ্যমে ডিজিটাল বুনস পর্যন্ত। সমস্ত ওয়াচফেস গ্রাফিকগুলি 9 টি রঙে উপলভ্য - আই এম ওয়াচ কালার কোলিশনের জন্য উপযুক্ত। আমাদের সময় দেখানোর, পড়ার এবং বোঝার একটি নতুন উপায়ের জন্য এখন দুর্দান্ত মুহূর্ত। www.genuse.eu

ক্যালেন্ডার

good morning original calendar 2011 - Zoo

ক্যালেন্ডার চিড়িয়াখানাটি ছয়টি প্রাণী তৈরির জন্য একটি কাগজ শৈলীর কিট, প্রতিটি দু'মাসের ক্যালেন্ডারের হিসাবে পরিবেশন করে। আপনার "ছোট চিড়িয়াখানা" দিয়ে মজাদার বছরটি কাটুন!

ওয়াচফেস সংগ্রহটি

TTMM (after time)

ওয়াচফেস সংগ্রহটি টিটিএমএম ওয়াচফেস অ্যাপ্লিকেশন সংগ্রহ উপস্থাপন করে যা কালো এবং সাদা 144 os 168 পিক্সেল স্ক্রিন যেমন পেবল এবং ক্রেইস সহ স্মার্টওয়াটগুলির জন্য ডিজাইন করা হয়েছে। আপনি এখানে সহজ, মার্জিত এবং নান্দনিক ওয়াচফেস অ্যাপসের 15 টি মডেল পাবেন। যেহেতু এগুলি খাঁটি শক্তি দিয়ে তৈরি, তারা প্রকৃত জিনিসের চেয়ে ভূতের মতো। এই ঘড়িগুলি এখনও অবধি বিদ্যমান সবচেয়ে অর্থনৈতিক এবং পরিবেশগতভাবে বন্ধুত্বপূর্ণ।

ম্যাগাজিন

Going/Coming

ম্যাগাজিন প্রস্থান ও আগমনকারীদের ধারণার ভিত্তিতে এই বোর্ড ম্যাগাজিনটি দুটি ভাগে বিভক্ত: যাওয়া / আসা। যাচ্ছেন ইউরোপীয় শহরগুলি সম্পর্কে, ভ্রমণের অভিজ্ঞতা এবং বিদেশে যাওয়ার টিপস। প্রতিটি সংস্করণে একজন সেলিব্রিটির পাসপোর্ট অন্তর্ভুক্ত। "প্রজাতন্ত্রের ভ্রমণকারীদের" পাসপোর্টে সেই ব্যক্তি এবং তাদের সাক্ষাত্কার সম্পর্কে ব্যক্তিগত তথ্য রয়েছে। আসার বিষয়টি এই ধারণা সম্পর্কে যে কোনও ট্রিপের সেরা বাড়ি ফিরতে হবে about এটি বাড়ির সাজসজ্জা, রান্না করা, আমাদের পরিবারের সাথে করার ক্রিয়াকলাপ এবং আমাদের বাড়ি আরও ভাল উপভোগ করার জন্য নিবন্ধগুলি সম্পর্কে আলোচনা করে talks

ক্যালেন্ডার

calendar 2013 “ZOO”

ক্যালেন্ডার চিড়িয়াখানাটি ছয়টি প্রাণী তৈরির জন্য একটি কাগজের নৈপুণ্য কিট, প্রতিটি দু'মাসের ক্যালেন্ডারের হিসাবে পরিবেশন করে। আপনার "ছোট চিড়িয়াখানা" দিয়ে মজাদার বছরটি কাটুন! ডিজাইনের সাথে জীবন: গুণমান ডিজাইনের মধ্যে স্থান পরিবর্তন করার এবং এর ব্যবহারকারীর মনে পরিবর্তন করার ক্ষমতা রয়েছে। তারা দেখার, ধরে রাখা এবং ব্যবহার করে স্বাচ্ছন্দ্য দেয়। এগুলি স্বচ্ছলতা এবং আশ্চর্যতার একটি উপাদান, স্থানকে সমৃদ্ধ করে তোলে। আমাদের মূল পণ্যগুলি "লাইফ উইথ ডিজাইনের" ধারণাটি ব্যবহার করে ডিজাইন করা হয়েছে।