ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
রস প্যাকেজিং

Pure

রস প্যাকেজিং খাঁটি রস ধারণার ভিত্তি একটি মানসিক উপাদান। উন্নত নামকরণ এবং নকশা ধারণাটি গ্রাহকের অনুভূতি এবং আবেগকে লক্ষ্য করে হয়, তারা প্রয়োজনীয় শেল্ফের পাশে ব্যক্তিকে থামিয়ে দেওয়া এবং অন্যান্য ব্র্যান্ডের ভিড় থেকে এটিকে বাছাইয়ের উদ্দেশ্যে কাজ করে। প্যাকেজটি ফলের নিষ্কাশনগুলির প্রভাবগুলি প্রকাশ করে, রঙের নিদর্শনগুলি সরাসরি কাচের বোতলে মুদ্রিত হয় যা ফলের আকারের সাথে সাদৃশ্যপূর্ণ। এটি দৃশ্যত প্রাকৃতিক পণ্যগুলির চিত্রকে জোর দেয়।

শিল্প ইনস্টলেশন

Pretty Little Things

শিল্প ইনস্টলেশন প্রাইটি লিটল থিংস চিকিত্সা গবেষণার জগৎ এবং মাইক্রোস্কোপের নীচে দেখা যায় এমন জটিল চিত্রগুলি আবিষ্কার করে এবং এটি একটি প্রাণবন্ত ফ্লুরো রঙ প্যালেটের বিস্ফোরণের মাধ্যমে আধুনিক বিমূর্ত নিদর্শনগুলিতে পুনরায় ব্যাখ্যা করে। 250 মিটারেরও বেশি লম্বা, 40 টিরও বেশি স্বতন্ত্র আর্টওয়ার্ক সহ এটি একটি বৃহত আকারের ইনস্টলেশন যা জনসাধারণের চোখে গবেষণার সৌন্দর্য উপস্থাপন করে।

স্থাপন

The Reflection Room

স্থাপন রঙিন লাল দ্বারা অনুপ্রাণিত, যা চীনা সংস্কৃতিতে সৌভাগ্যের প্রতীক, রিফ্লেকশন রুমটি একটি স্থানিক অভিজ্ঞতা যা একটি সীমাহীন জায়গা তৈরির জন্য লাল আয়না থেকে সম্পূর্ণ তৈরি করা হয়েছিল। অভ্যন্তরে, টাইপোগ্রাফিটি চীনা নববর্ষের প্রতিটি মূল মূল্যবোধের সাথে শ্রোতাদের সংযোগ স্থাপনের ভূমিকা পালন করে এবং লোকেরা যে বছরটি ছিল এবং তার পরের বছরটি প্রতিফলিত করতে অনুরোধ করে।

ইভেন্ট অ্যাক্টিভেশন

Home

ইভেন্ট অ্যাক্টিভেশন হোম কারও ব্যক্তিগত বাড়ির নস্টালজিয়াকে আলিঙ্গন করে এবং এটি পুরানো এবং নতুনের সংমিশ্রণ। মদ 1960 পেইন্টিং পিছনের প্রাচীর আবরণ, ছোট ব্যক্তিগত স্মৃতিচিহ্নগুলি প্রদর্শন জুড়ে ছড়িয়ে ছিটিয়ে আছে। একসাথে এই জিনিসগুলি একত্রে স্ট্রিংয়ের সাথে একত্রে একত্রিত হয়, যেখানে দর্শকের কাছে দাঁড়িয়ে থাকা কোনও বার্তা প্রকাশ করে pending

শিল্প ইনস্টলেশন

The Future Sees You

শিল্প ইনস্টলেশন ভবিষ্যতের দর্শনগুলি আপনি তরুণ সৃজনশীল প্রাপ্ত বয়স্ক - আপনার বিশ্বের ভবিষ্যত চিন্তাবিদ, উদ্ভাবক, ডিজাইনার এবং শিল্পীদের দ্বারা গৃহীত আশাবাদীর সৌন্দর্য উপস্থাপন করেছেন। একটি গতিশীল ভিজ্যুয়াল স্টোরি, 5 টি স্তরের 30 টি উইন্ডোগুলির মাধ্যমে বর্ণিত রঙের একটি প্রাণবন্ত বর্ণালী দ্বারা চোখ জ্বলজ্বল করে এবং মাঝে মাঝে ভিড়কে অনুসরণ করে রাতের মধ্যে আত্মবিশ্বাসের সাথে দেখা হয় বলে মনে হয়। এই চোখের মাধ্যমে তারা ভবিষ্যত, চিন্তাবিদ, উদ্ভাবক, ডিজাইনার এবং শিল্পী: আগামীকালের সৃজনশীল যারা বিশ্বের পরিবর্তন ঘটবে see

সিগারেট ফিল্টার

X alarm

সিগারেট ফিল্টার এক্স অ্যালার্ম, ধূমপায়ীদের যখন তারা এটি করার সময় তারা নিজের সাথে কী করছে তা উপলব্ধি করার জন্য এটি একটি অ্যালার্ম। এই নকশাটি সিগারেট ফিল্টারগুলির একটি নতুন প্রজন্ম। এই নকশাটি ধূমপানের বিরুদ্ধে ব্যয়বহুল বিজ্ঞাপনগুলির জন্য একটি ভাল প্রতিস্থাপন হতে পারে এবং এটি অন্য যে কোনও নেতিবাচক বিজ্ঞাপনের চেয়ে ধূমপায়ীদের মনে প্রভাবিত করে। এটির একটি খুব সাধারণ কাঠামো রয়েছে, ফিল্টারগুলি একটি অদৃশ্য কালি দিয়ে স্ট্যাম্প করা হয় যা স্কেচের নেতিবাচক অঞ্চল জুড়ে এবং প্রতিটি পাফের সাহায্যে স্কেচটি আরও পরিষ্কার হয়ে উঠবে যাতে প্রতিটি পাফের সাহায্যে আপনি দেখতে পাবেন যে আপনার হৃদয় আরও গা dark় হয়ে উঠছে এবং আপনি জানেন যে আপনার সাথে কী ঘটছে।