ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ব্র্যান্ডিং

Cut and Paste

ব্র্যান্ডিং এই প্রোজেক্ট টুলকিট, কাট অ্যান্ড পেস্ট: প্রিভেনটিং ভিজ্যুয়াল চৌর্যবৃত্তি, এমন একটি বিষয়কে সম্বোধন করে যা ডিজাইন শিল্পের সবাইকে প্রভাবিত করতে পারে এবং তবুও ভিজ্যুয়াল চুরির বিষয়টি এমন একটি বিষয় যা খুব কমই আলোচিত হয়। এটি একটি চিত্র থেকে রেফারেন্স নেওয়া এবং এটি থেকে অনুলিপি করার মধ্যে অস্পষ্টতার কারণে হতে পারে। অতএব, এই প্রকল্পটি যা প্রস্তাব করেছে তা হল ভিজ্যুয়াল চুরির আশেপাশের ধূসর এলাকায় সচেতনতা আনা এবং সৃজনশীলতার চারপাশে কথোপকথনের অগ্রভাগে এটিকে অবস্থান করা।

ব্র্যান্ডিং

Peace and Presence Wellbeing

ব্র্যান্ডিং পিস অ্যান্ড প্রেজেন্স ওয়েলবিয়িং হল একটি যুক্তরাজ্য ভিত্তিক, হোলিস্টিক থেরাপি কোম্পানি যা শরীর, মন এবং আত্মাকে পুনরুজ্জীবিত করার জন্য রিফ্লেক্সোলজি, হোলিস্টিক ম্যাসেজ এবং রেকির মতো পরিষেবা প্রদান করে। পিএন্ডপিডব্লিউ ব্র্যান্ডের ভিজ্যুয়াল ল্যাঙ্গুয়েজটি একটি শান্তিপূর্ণ, শান্ত এবং স্বস্তিদায়ক রাষ্ট্রের আমন্ত্রণ জানানোর আকাঙ্ক্ষার উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে প্রকৃতির নস্টালজিক শৈশব স্মৃতি দ্বারা অনুপ্রাণিত, বিশেষত নদীর তীরে এবং বনভূমির ল্যান্ডস্কেপে পাওয়া উদ্ভিদ এবং প্রাণীজগত থেকে আঁকা। রঙ প্যালেটটি তাদের আসল এবং অক্সিডাইজড উভয় অবস্থায়ই জর্জিয়ান জলের বৈশিষ্ট্যগুলি থেকে অনুপ্রেরণা নেয় যা আবার অতীতের নস্টালজিয়াকে কাজে লাগায়।

বই

The Big Book of Bullshit

বই দ্য বিগ বুক অফ বুলশিট প্রকাশনা হল সত্য, বিশ্বাস এবং মিথ্যার একটি গ্রাফিক অন্বেষণ এবং এটি 3টি দৃশ্যত জুক্সটাপোজড অধ্যায়ে বিভক্ত। সত্য: প্রতারণার মনোবিজ্ঞানের উপর একটি চিত্রিত প্রবন্ধ। দ্য ট্রাস্ট: ধারণা বিশ্বাসের উপর একটি চাক্ষুষ তদন্ত এবং দ্য লাইজ: বাজে কথার একটি চিত্রিত গ্যালারি, সবই প্রতারণার বেনামী স্বীকারোক্তি থেকে উদ্ভূত। বইটির ভিজ্যুয়াল লেআউটটি Jan Tschichold-এর "Van de Graaf canon" থেকে অনুপ্রেরণা নেয়, যা একটি পৃষ্ঠাকে আনন্দদায়ক অনুপাতে ভাগ করতে বই ডিজাইনে ব্যবহৃত হয়।

আর্ট ফটোগ্রাফি

Talking Peppers

আর্ট ফটোগ্রাফি নুস নউস ফটোগ্রাফগুলি মানবদেহ বা তাদের অংশগুলির প্রতিনিধিত্ব করে বলে মনে হয়, বাস্তবে এটি পর্যবেক্ষকই তাদের দেখতে চায়। যখন আমরা কোনো কিছু, এমনকি কোনো পরিস্থিতি পর্যবেক্ষণ করি, তখন আমরা তা আবেগগতভাবে পর্যবেক্ষণ করি এবং এই কারণে, আমরা প্রায়শই নিজেদেরকে প্রতারিত হতে দেই। নুস নুস ইমেজগুলিতে, এটি স্পষ্ট যে কীভাবে দ্বিধাদ্বন্দ্বের উপাদানটি মনের একটি সূক্ষ্ম বিশদ বিবরণে পরিণত হয় যা আমাদেরকে বাস্তবতা থেকে দূরে নিয়ে যায় পরামর্শ দিয়ে তৈরি একটি কাল্পনিক গোলকধাঁধায়।

কাচের বোতলজাত মিনারেল ওয়াটার

Cedea

কাচের বোতলজাত মিনারেল ওয়াটার Cedea জল নকশা Ladin Dolomites এবং প্রাকৃতিক আলো ঘটনা Enrosadira সম্পর্কে কিংবদন্তি দ্বারা অনুপ্রাণিত হয়. তাদের অনন্য খনিজ দ্বারা সৃষ্ট, ডলোমাইটগুলি সূর্যোদয় এবং সূর্যাস্তের সময় একটি লালচে, জ্বলন্ত বর্ণে আলোকিত হয়, যা দৃশ্যকে একটি জাদু পরিবেশ ধার দেয়। "গোলাপের কিংবদন্তি জাদু বাগানের সাথে সাদৃশ্যপূর্ণ" দ্বারা, Cedea প্যাকেজিং এই মুহূর্তটিকে ক্যাপচার করার লক্ষ্য রাখে। ফলাফল হল একটি কাচের বোতল যা জলকে চকচকে করে তোলে এবং আশ্চর্যজনক প্রভাব ফেলে। বোতলের রঙগুলি খনিজ গোলাপের লাল এবং আকাশের নীলে স্নান করা ডলোমাইটদের বিশেষ আভাকে অনুরূপ বোঝানো হয়।

প্রকৃতি প্রসাধনী প্যাকেজিং

Olive Tree Luxury

প্রকৃতি প্রসাধনী প্যাকেজিং জার্মান বিলাসবহুল প্রাকৃতিক প্রসাধনী ব্র্যান্ডের জন্য নতুন প্যাকেজিং নকশাটি শৈল্পিকভাবে ডায়েরির মতো, উষ্ণ রঙে স্নানের গল্পের সাথে সম্পর্কিত। প্রথম নজরে আপাতদৃষ্টিতে বিশৃঙ্খল, ঘনিষ্ঠ পরিদর্শনে প্যাকেজিং একটি শক্তিশালী ঐক্য, একটি বার্তা যোগাযোগ করে। নতুন ডিজাইন ধারণার জন্য ধন্যবাদ সমস্ত পণ্য স্বাভাবিকতা, শৈলী, প্রাচীন নিরাময় জ্ঞান এবং আধুনিক ব্যবহারিকতা বিকিরণ করে।