ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
সংগীত প্রস্তাবনা পরিষেবা

Musiac

সংগীত প্রস্তাবনা পরিষেবা মুসিয়াক একটি সংগীত সুপারিশ ইঞ্জিন, এর ব্যবহারকারীদের জন্য সুনির্দিষ্ট বিকল্পগুলি খুঁজতে সক্রিয় অংশগ্রহণকে কাজে লাগায়। অ্যালগরিদম স্বৈরাচারকে চ্যালেঞ্জ জানাতে বিকল্প ইন্টারফেসের প্রস্তাব দেওয়ার লক্ষ্য এটি। তথ্য ফিল্টারিং একটি অনিবার্য অনুসন্ধানের পদ্ধতিতে পরিণত হয়েছে। তবে এটি ইকো চেম্বার ইফেক্ট তৈরি করে এবং তাদের স্বাচ্ছন্দ্যের অঞ্চলে ব্যবহারকারীদের তাদের পছন্দগুলি কঠোরভাবে অনুসরণ করে বাধা দেয়। ব্যবহারকারীরা প্যাসিভ হয়ে যায় এবং মেশিনটি সরবরাহ করে এমন বিকল্পগুলি নিয়ে প্রশ্ন করা বন্ধ করে দেয়। বিকল্পগুলি পর্যালোচনা করতে সময় ব্যয় করা বিশাল বায়ো-কস্টকে বাড়িয়ে তুলতে পারে, তবে এটি সেই প্রচেষ্টা যা অর্থবহ অভিজ্ঞতা তৈরি করে।

অ্যালকোহল

GuJingGong

অ্যালকোহল লোকেরা হস্তান্তরিত সাংস্কৃতিক গল্পগুলি প্যাকেজিংয়ে উপস্থাপন করা হয়েছে এবং ড্রাগন মদ্যপানের ধরণগুলি সাবধানে আঁকা হয়েছে। ড্রাগনটি চীনে সম্মানিত হয় এবং শুভতার প্রতীক। দৃষ্টান্তে ড্রাগন পান করতে বেরিয়ে আসে। এটি মদ দ্বারা আকৃষ্ট হওয়ার কারণে, এটি ওয়াইন বোতলটির চারপাশে ঘুরে বেড়ায়, জিয়ানজিউন, প্রাসাদ, পর্বত এবং নদীর মতো traditionalতিহ্যবাহী উপাদান যুক্ত করে, যা গুজিং শ্রদ্ধা নিযুক্ত ওয়াইনটির কিংবদন্তিটিকে নিশ্চিত করে। বাক্সটি খোলার পরে, বাক্সটি খোলার পরে সামগ্রিক প্রদর্শনের প্রভাবটি তৈরি করতে চিত্রের সাথে কার্ডের কাগজের একটি স্তর থাকবে।

ওয়েফাইন্ডিং সিস্টেম

Airport Bremen

ওয়েফাইন্ডিং সিস্টেম একটি উচ্চ-বিপরীতে আধুনিক নকশা এবং একটি পরিষ্কার তথ্য হিরারচি নতুন সিস্টেমকে পৃথক করে। ওরিয়েন্টেশন সিস্টেমটি দ্রুত কাজ করে এবং এয়ারপোর্টের সাশ্রয়ী মানের ক্ষেত্রে একটি ইতিবাচক অবদান রাখবে। একটি নতুন ফন্ট ব্যবহারের পরের সর্বাধিক গুরুত্বপূর্ণ উপায়, একটি স্বতন্ত্র তীর উপাদানটি বিভিন্ন, উচ্চ-বিপরীতে রঙের পরিচিতি। এটি বিশেষত কার্যকর দৃশ্যমানতা, পঠনযোগ্যতা এবং বাধা মুক্ত তথ্য রেকর্ডিংয়ের মতো ক্রিয়ামূলক এবং মানসিক দিকগুলিতে ছিল। সমসাময়িক, অনুকূলিত LED আলোকসজ্জা সহ নতুন অ্যালুমিনিয়াম কেসগুলি ব্যবহৃত হয়। সংকেত টাওয়ার যুক্ত করা হয়েছিল।

প্যাকেজিং ধারণা প্যাকেজিং

Faberlic Supplements

প্যাকেজিং ধারণা প্যাকেজিং আধুনিক বিশ্বে লোকেরা প্রতিনিয়ত বহিরাগত নেতিবাচক কারণগুলির আক্রমণাত্মক প্রভাবের মুখোমুখি হয়। খারাপ বাস্তুশাস্ত্র, মেগালপোলিজ বা স্ট্রেসে জীবনের ব্যস্ত ছন্দ শরীরে বোঝা বাড়িয়ে তোলে। শরীরের কার্যকরী অবস্থা স্বাভাবিক ও উন্নত করতে পরিপূরক ব্যবহৃত হয়। এই প্রকল্পের মূল রূপক পরিপূরক ব্যবহারের সাথে কোনও ব্যক্তির সুস্থতার উন্নতি করার চিত্র হয়ে উঠেছে। এছাড়াও, প্রধান গ্রাফিক উপাদানটি F অক্ষরের আকার পুনরাবৃত্তি করে - ব্র্যান্ডের নামের প্রথম অক্ষর।

শিল্প

Metamorphosis

শিল্প সাইটটি টোকিওর উপকূলে কেইহিন শিল্প অঞ্চলে। ভারী শিল্প কারখানার চিমনি থেকে ধারাবাহিকভাবে ধোঁয়া বিলিংয়ের ফলে দূষণ এবং বৈষয়িকতার মতো নেতিবাচক চিত্র চিত্রিত হতে পারে। যাইহোক, ফটোগ্রাফগুলি এর কার্যকরী সৌন্দর্যে চিত্রিত কারখানার বিভিন্ন দিকগুলিতে দৃষ্টি নিবদ্ধ করেছে। দিনের বেলাতে, পাইপ এবং কাঠামোগুলি লাইন এবং টেক্সচার সহ জ্যামিতিক নিদর্শন তৈরি করে এবং ঘেরা সুবিধাগুলিতে স্কেল মর্যাদার বাতাস তৈরি করে। রাতে, সুবিধাগুলি 80 এর দশকের সায়েন্স-ফাই চলচ্চিত্রগুলির একটি রহস্যময় মহাজাগতিক দুর্গে পরিবর্তিত হয়।

প্রদর্শনী পোস্টার

Optics and Chromatics

প্রদর্শনী পোস্টার অপটিক্স এবং ক্রোমাটিক শিরোনাম রঙের প্রকৃতি নিয়ে গ্যোথ এবং নিউটনের মধ্যে বিতর্ককে বোঝায়। এই বিতর্কটি দুটি বর্ণ-রচনা রচনাগুলির সংঘর্ষের দ্বারা প্রতিনিধিত্ব করে: একটি গণনা করা হয়, জ্যামিতিক, তীক্ষ্ণ রূপক সহ, অন্যটি বর্ণিল ছায়াগুলির ছাপযুক্ত খেলায় নির্ভর করে। 2014 এ এই নকশাটি প্যান্টোন প্লাস সিরিজ শিল্পী কভারের কভার হিসাবে কাজ করেছে।