ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
পরিচয়, ব্র্যান্ডিং

Merlon Pub

পরিচয়, ব্র্যান্ডিং মেরলন পাবের প্রকল্পটি 18 শতকে কৌশলগতভাবে সুরক্ষিত শহরগুলির একটি বৃহৎ ব্যবস্থার অংশ হিসাবে 18 শতকে নির্মিত ওসিজেকের Tvrda-তে একটি নতুন ক্যাটারিং সুবিধার একটি সম্পূর্ণ ব্র্যান্ডিং এবং পরিচয় নকশা উপস্থাপন করে। প্রতিরক্ষা স্থাপত্যে, মেরলন নামের অর্থ হল দুর্গের শীর্ষে পর্যবেক্ষক এবং সামরিক বাহিনীকে রক্ষা করার জন্য পরিকল্পিত শক্ত, খাড়া বেড়া।

প্যাকেজিং

Oink

প্যাকেজিং ক্লায়েন্টের বাজারের দৃশ্যমানতা নিশ্চিত করার জন্য, একটি কৌতুকপূর্ণ চেহারা এবং অনুভূতি নির্বাচন করা হয়েছিল। এই পদ্ধতিটি মূল, সুস্বাদু, ঐতিহ্যবাহী এবং স্থানীয় সমস্ত ব্র্যান্ডের গুণাবলীর প্রতীক। নতুন পণ্য প্যাকেজিং ব্যবহার করার মূল লক্ষ্য ছিল গ্রাহকদের কালো শূকরের প্রজনন এবং সর্বোচ্চ মানের ঐতিহ্যবাহী মাংসের সুস্বাদু উৎপাদনের পেছনের গল্প উপস্থাপন করা। লিনোকাট কৌশলে চিত্রের একটি সেট তৈরি করা হয়েছিল যা কারুকার্য প্রদর্শন করে। চিত্রগুলি নিজেই সত্যতা উপস্থাপন করে এবং গ্রাহককে Oink পণ্য, তাদের গন্ধ এবং টেক্সচার সম্পর্কে চিন্তা করার জন্য অনুরোধ করে।

Sneakers বক্স

BSTN Raffle

Sneakers বক্স কাজটি ছিল নাইকি জুতার জন্য একটি অ্যাকশন ফিগার ডিজাইন করা এবং তৈরি করা। যেহেতু এই জুতাটি উজ্জ্বল সবুজ উপাদানগুলির সাথে একটি সাদা সাপের চামড়ার নকশাকে একত্রিত করে, এটি স্পষ্ট ছিল যে অ্যাকশন ফিগারটি একটি বিকৃতিকারী হবে। ডিজাইনাররা সুপরিচিত অ্যাকশন হিরোদের স্টাইলে অ্যাকশন ফিগার হিসাবে খুব অল্প সময়ের মধ্যে চিত্রটিকে স্কেচ এবং অপ্টিমাইজ করেছেন। তারপরে তারা একটি গল্পের সাথে একটি ছোট কমিক ডিজাইন করেছিল এবং উচ্চ মানের প্যাকেজিং সহ 3D মুদ্রণে এই চিত্রটি তৈরি করেছিল।

প্রচারাভিযান এবং বিক্রয় সমর্থন

Target

প্রচারাভিযান এবং বিক্রয় সমর্থন 2020 সালে, ব্রেইনআর্টিস্ট নতুন গ্রাহকদের অর্জনের জন্য ক্লায়েন্ট স্টিটজ সেকুরার জন্য একটি ক্রস-মিডিয়া প্রচারাভিযান চালু করেছে: সম্ভাব্য গ্রাহকদের গেটগুলির যতটা সম্ভব কাছাকাছি একটি লক্ষ্যযুক্ত পোস্টার প্রচারাভিযান হিসাবে একটি অত্যন্ত স্বতন্ত্র বার্তা সহ এবং এর থেকে ম্যাচিং জুতার সাথে একটি পৃথক মেইলিং। বর্তমান সংগ্রহ। প্রাপক যখন সেলস ফোর্সের সাথে অ্যাপয়েন্টমেন্ট করেন তখন তিনি ম্যাচিং কাউন্টারপার্ট পান। প্রচারণার লক্ষ্য ছিল স্টেইটজ সেকুরা এবং "ম্যাচিং" কোম্পানিকে একটি নিখুঁত জুটি হিসাবে মঞ্চস্থ করা। Brainartist সম্পূর্ণ খুব সফল প্রচারাভিযান বিকশিত.

ইভেন্ট মার্কেটিং উপাদান

Artificial Intelligence In Design

ইভেন্ট মার্কেটিং উপাদান গ্রাফিক ডিজাইন কিভাবে কৃত্রিম বুদ্ধিমত্তা অদূর ভবিষ্যতে ডিজাইনারদের জন্য একটি মিত্র হতে পারে তার একটি ভিজ্যুয়াল উপস্থাপনা প্রদান করে। এটি কীভাবে AI গ্রাহকদের অভিজ্ঞতাকে ব্যক্তিগতকরণে সাহায্য করতে পারে এবং শিল্প, বিজ্ঞান, প্রকৌশল এবং ডিজাইনের ক্রস-হেয়ারে কীভাবে সৃজনশীলতা বসে থাকে সে সম্পর্কে অন্তর্দৃষ্টি প্রদান করে। গ্রাফিক ডিজাইন কনফারেন্সে কৃত্রিম বুদ্ধিমত্তা নভেম্বরে সান ফ্রান্সিসকো, CA-তে একটি 3-দিনের ইভেন্ট। প্রতিদিন একটি ডিজাইন ওয়ার্কশপ হয়, বিভিন্ন বক্তাদের কাছ থেকে আলোচনা হয়।

ভিজ্যুয়াল কমিউনিকেশন

Finding Your Focus

ভিজ্যুয়াল কমিউনিকেশন ডিজাইনার একটি চাক্ষুষ ধারণা প্রদর্শন করার লক্ষ্য রাখে যা একটি ধারণাগত এবং টাইপোগ্রাফিক্যাল সিস্টেম প্রদর্শন করে। এইভাবে রচনাটি একটি নির্দিষ্ট শব্দভাণ্ডার, সঠিক পরিমাপ এবং কেন্দ্রীয় স্পেসিফিকেশন নিয়ে গঠিত যা ডিজাইনার সূক্ষ্ম বিবেচনায় নিয়েছেন। এছাড়াও, ডিজাইনার একটি সুস্পষ্ট টাইপোগ্রাফিক শ্রেণিবিন্যাস স্থাপনের লক্ষ্য রেখেছেন যাতে শ্রোতারা নকশা থেকে তথ্য গ্রহণ করে সেই ক্রমটি স্থাপন এবং সরানোর জন্য।