ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ভদকা

Kasatka

ভদকা "কাসটকা" প্রিমিয়াম ভদকা হিসাবে তৈরি হয়েছিল। বোতল আকারে এবং রঙ উভয়ই নকশাটি সর্বনিম্ন। একটি সাধারণ নলাকার বোতল এবং রঙের একটি সীমাবদ্ধ পরিসীমা (সাদা, ধূসর, কালো রঙের ছায়াময়) পণ্যের স্ফটিক বিশুদ্ধতা এবং স্বল্পতা ও গ্রাফিকাল পদ্ধতির কমনীয়তা এবং স্টাইলকে জোর দেয়।

অপটিক ইনস্টলেশন

Opx2

অপটিক ইনস্টলেশন ওপেক্স 2 একটি অপটিক ইনস্টলেশন যা প্রকৃতি এবং প্রযুক্তির মধ্যে সিম্বিওটিক সম্পর্ক অনুসন্ধান করে। এমন একটি সম্পর্ক যেখানে নিদর্শন, পুনরাবৃত্তি এবং ছন্দ দুটি প্রাকৃতিক গঠন এবং কম্পিউটিং প্রক্রিয়াগুলির ক্রিয়াকলাপ বর্ণনা করে। স্থাপনাগুলি পুনরাবৃত্ত জ্যামিতি, ক্ষণস্থায়ী অস্বচ্ছতা এবং / বা ঘনত্ব একটি কর্নফিল্ড দ্বারা গাড়ি চালনার ঘটনা বা বাইনারি কোড দেখার সময় প্রযুক্তিতে ব্যাখ্যা করার মতো। Opx2 জটিল জ্যামিতি তৈরি করে এবং ভলিউম এবং স্থান সম্পর্কে উপলব্ধিকে চ্যালেঞ্জ জানায়।

গ্রাফিক ডিজাইন ব্রেকথ্রু

The Graphic Design in Media Conception

গ্রাফিক ডিজাইন ব্রেকথ্রু এই বইটি গ্রাফিক ডিজাইন সম্পর্কে; এটি স্পষ্ট করে তোলে, নকশার কাঠামোর বিস্তারিত প্রক্রিয়া হিসাবে নকশার পদ্ধতিগুলির মাধ্যমে বিভিন্ন সংস্কৃতির সাথে শ্রোতাদের সাথে যোগাযোগের জন্য ব্যবহৃত হয় ভূমিকা হিসাবে গ্রাফিক ডিজাইনের অর্থ, কৌশল হিসাবে নকশা প্রক্রিয়া, বাজার প্রসঙ্গে ব্র্যান্ডিং নকশা, প্যাকেজিং ডিজাইন সহ টেমপ্লেট প্রস্তুত করে এবং এতে অত্যন্ত কল্পনাশক্তিপূর্ণ সৃজনশীলদের কাজ রয়েছে যা নকশার নীতিগুলি নির্দেশ করতে ব্যবহৃত হয়।

অবকাশের ঘরের গ্রাফিক্স

SAKÀ

অবকাশের ঘরের গ্রাফিক্স প্রাইম প্রিম স্টুডিও গেস্ট হাউস সাকের জন্য ভিজ্যুয়াল পরিচয় তৈরি করেছে যার মধ্যে রয়েছে: নাম এবং লোগো ডিজাইন, প্রতিটি ঘরের জন্য গ্রাফিক্স (প্রতীক নকশা, ওয়ালপেপারের নিদর্শন, প্রাচীরের ছবিগুলির জন্য নকশা, বালিশ অ্যাপ্লিক্স ইত্যাদি), ওয়েবসাইট ডিজাইন, পোস্টকার্ড, ব্যাজ, নাম কার্ড এবং আমন্ত্রণ নেই। গেস্ট হাউস সাকের প্রতিটি কক্ষ ড্রসকিনিংকাই (বাড়িটি লিথুয়ানিয়ায় অবস্থিত একটি রিসর্ট শহর) এবং এর আশেপাশের সাথে সম্পর্কিত একটি আলাদা কিংবদন্তী উপস্থাপন করেছে। কিংবদন্তি থেকে মূল শব্দ হিসাবে প্রতিটি ঘরের নিজস্ব প্রতীক রয়েছে। এই আইকনগুলি অভ্যন্তর গ্রাফিক্স এবং অন্যান্য বস্তুগুলিতে এর চাক্ষুষ পরিচয় তৈরি করে appear

সীফুড প্যাকেজিং

PURE

সীফুড প্যাকেজিং এই নতুন প্রোডাক্টরঞ্জের ধারণাটি "ফ্রি ফ্রি"। এটিকে সহজভাবে বলতে, আমরা একটি অস্বাভাবিকভাবে শিথিল নকশা তৈরি করেছি। সাধারণত টিনযুক্ত সামুদ্রিক খাবারের জন্য অন্ধকার এবং বিশৃঙ্খল প্যাকেগিং থাকে, আমাদের ডিজাইনটি কোনও অপটিক্যাল ব্যালাস্ট "ফ্রি ফ্রি"। অন্যদিকে, ব্যাপ্তিটিও অ্যালার্জি এবং খাদ্য সংবেদনশীল মানুষের জন্য। সুতরাং এটি প্রায় ইচ্ছাকৃতভাবে এক ধরণের মেডিকেল বলে মনে হচ্ছে। বিক্রয় জানুয়ারী 2013 সালে শুরু হয়েছিল এবং এটি অত্যন্ত সফল। খুচরা ব্যবসায়ের প্রতিক্রিয়া হ'ল: আমরা একটি সুদর্শন এবং সুচিন্তিত ধারণার জন্য খুব দীর্ঘ সময় ধরে অপেক্ষা করছি। গ্রাহক এটি পছন্দ করবে।