ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
মাল্টিফানশিয়াল হাইচয়ার

oUeat

মাল্টিফানশিয়াল হাইচয়ার নুনুন বাচ্চাদের ডিজাইন ব্রুনা ভিলা এবং নরিয়া মোটজি সহ-প্রতিষ্ঠিত, বাচ্চাদের জন্য বহুবিধ আসবাবের নকশা করে এবং উত্পাদন করে, যার জন্য যুগল বা সমবয়সী ভাইবোন সহ বাড়ির জন্য একটি বিশেষ লাইন থাকে। কাঠ এবং সাদা ব্ল্যাকবোর্ড সমাপ্তি দিয়ে তৈরি, সংগ্রহটি 6 মাস থেকে 10 বছর বয়স পর্যন্ত বাচ্চাদের জন্য উত্সর্গীকৃত এবং সৃজনশীলতা এবং খেলার জন্য উত্সাহিত করা হয়েছে, শৈশবের প্রধান ক্রিয়াকলাপ। অতিরিক্তভাবে, এই আসবাবটি প্রতিটি মুহুর্তের প্রয়োজনের সাথে খাপ খাইয়ে নেওয়ার জন্য ক্রমাগত পুনর্ব্যবহারযোগ্য এবং পুনরায় ব্যবহার করা যেতে পারে এবং কমপক্ষে সম্ভাব্য স্থানটি দখল করে।

প্রকল্পের নাম : oUeat , ডিজাইনারদের নাম : nuun kids design, ক্লায়েন্টের নাম : Nuun kids design.

oUeat  মাল্টিফানশিয়াল হাইচয়ার

এই দুর্দান্ত নকশাটি আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের প্রতিযোগিতায় ব্রোঞ্জ ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই ব্রোঞ্জ পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের নকশা পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।