ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
মাল্টিফানশিয়াল হাইচয়ার

oUeat

মাল্টিফানশিয়াল হাইচয়ার নুনুন বাচ্চাদের ডিজাইন ব্রুনা ভিলা এবং নরিয়া মোটজি সহ-প্রতিষ্ঠিত, বাচ্চাদের জন্য বহুবিধ আসবাবের নকশা করে এবং উত্পাদন করে, যার জন্য যুগল বা সমবয়সী ভাইবোন সহ বাড়ির জন্য একটি বিশেষ লাইন থাকে। কাঠ এবং সাদা ব্ল্যাকবোর্ড সমাপ্তি দিয়ে তৈরি, সংগ্রহটি 6 মাস থেকে 10 বছর বয়স পর্যন্ত বাচ্চাদের জন্য উত্সর্গীকৃত এবং সৃজনশীলতা এবং খেলার জন্য উত্সাহিত করা হয়েছে, শৈশবের প্রধান ক্রিয়াকলাপ। অতিরিক্তভাবে, এই আসবাবটি প্রতিটি মুহুর্তের প্রয়োজনের সাথে খাপ খাইয়ে নেওয়ার জন্য ক্রমাগত পুনর্ব্যবহারযোগ্য এবং পুনরায় ব্যবহার করা যেতে পারে এবং কমপক্ষে সম্ভাব্য স্থানটি দখল করে।

প্রকল্পের নাম : oUeat , ডিজাইনারদের নাম : nuun kids design, ক্লায়েন্টের নাম : Nuun kids design.

oUeat  মাল্টিফানশিয়াল হাইচয়ার

এই দুর্দান্ত নকশাটি আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের প্রতিযোগিতায় ব্রোঞ্জ ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই ব্রোঞ্জ পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের নকশা পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।