ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
মাল্টিফানশিয়াল হাইচয়ার

oUeat

মাল্টিফানশিয়াল হাইচয়ার নুনুন বাচ্চাদের ডিজাইন ব্রুনা ভিলা এবং নরিয়া মোটজি সহ-প্রতিষ্ঠিত, বাচ্চাদের জন্য বহুবিধ আসবাবের নকশা করে এবং উত্পাদন করে, যার জন্য যুগল বা সমবয়সী ভাইবোন সহ বাড়ির জন্য একটি বিশেষ লাইন থাকে। কাঠ এবং সাদা ব্ল্যাকবোর্ড সমাপ্তি দিয়ে তৈরি, সংগ্রহটি 6 মাস থেকে 10 বছর বয়স পর্যন্ত বাচ্চাদের জন্য উত্সর্গীকৃত এবং সৃজনশীলতা এবং খেলার জন্য উত্সাহিত করা হয়েছে, শৈশবের প্রধান ক্রিয়াকলাপ। অতিরিক্তভাবে, এই আসবাবটি প্রতিটি মুহুর্তের প্রয়োজনের সাথে খাপ খাইয়ে নেওয়ার জন্য ক্রমাগত পুনর্ব্যবহারযোগ্য এবং পুনরায় ব্যবহার করা যেতে পারে এবং কমপক্ষে সম্ভাব্য স্থানটি দখল করে।

প্রকল্পের নাম : oUeat , ডিজাইনারদের নাম : nuun kids design, ক্লায়েন্টের নাম : Nuun kids design.

oUeat  মাল্টিফানশিয়াল হাইচয়ার

এই দুর্দান্ত নকশাটি আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের প্রতিযোগিতায় ব্রোঞ্জ ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই ব্রোঞ্জ পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের নকশা পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।