ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
মিথস্ক্রিয়া সারণী

paintable

মিথস্ক্রিয়া সারণী পেইন্টেবল হ'ল প্রত্যেকের জন্য একটি মাল্টি ফাংশন টেবিল, এটি কোনও সাধারণ টেবিল, একটি অঙ্কন টেবিল বা বাদ্যযন্ত্র হতে পারে। আপনি আপনার বন্ধুবান্ধব বা পরিবারের সাথে সংগীত তৈরি করতে টেবিলের পৃষ্ঠে আঁকার জন্য বিভিন্ন ধরণের রঙ ব্যবহার করতে পারেন এবং রঙটি সেন্সরগুলির মাধ্যমে সুরটি মেলোডি হয়ে উঠতে স্থানান্তর করবে। দুটি আঁকার উপায় রয়েছে, সৃজনশীল অঙ্কন এবং সঙ্গীত নোট অঙ্কন, বাচ্চারা এলোমেলো সংগীত তৈরি করতে চায় এমন যে কোনও কিছু আঁকতে পারে বা নার্সারি ছড়া তৈরি করতে নির্দিষ্ট অবস্থানে রঙ পূরণ করার জন্য আমরা যে নিয়মটি ডিজাইন করি তা ব্যবহার করতে পারে।

হ্যান্ডস-ফ্রি চ্যাটিংয়ের

USB Speaker and Mic

হ্যান্ডস-ফ্রি চ্যাটিংয়ের DIXIX ইউএসবি স্পিকার ও মাইকটি এটির কার্যকারিতার জন্য ডিজাইন করা হয়েছে। মাইক-স্পিকার ইন্টারনেটের মাধ্যমে হ্যান্ডস-ফ্রি কথোপকথনের জন্য আদর্শ, মাইক্রোফোনটি আপনার কণ্ঠটি প্রাপকের কাছে স্পষ্টভাবে প্রেরণ করার জন্য আপনার মুখোমুখি এবং স্পিকার যে ব্যক্তির সাথে কথা বলছেন তার কাছ থেকে ভয়েস বোর্ডকাস্ট করবে।

টেবিল, ট্রেস্টল, প্লিন্থ

Trifold

টেবিল, ট্রেস্টল, প্লিন্থ ট্রাইফোল্ডের আকারটি ত্রিভুজাকার পৃষ্ঠ এবং এক অনন্য ভাঁজ ক্রমের সংমিশ্রণ দ্বারা অবহিত করা হয়। এটির একটি সংক্ষিপ্ততর এখনও জটিল এবং ভাস্কর্য ডিজাইন রয়েছে, প্রতিটি দর্শন কোণ থেকে এটি একটি অনন্য রচনা প্রকাশ করে। নকশাটি এর কাঠামোগত অখণ্ডতার সাথে আপোষ না করে বিভিন্ন উদ্দেশ্যে উপযুক্ত হতে পারে। ট্রাইফোল্ড হ'ল ডিজিটাল বানোয়াট পদ্ধতি এবং রোবোটিক্সের মতো নতুন উত্পাদন প্রযুক্তি ব্যবহারের একটি প্রদর্শনী। উত্পাদনের প্রক্রিয়াটি একটি রোবোটিক ফেব্রিকেশন সংস্থার সহযোগিতায় 6-অক্ষের রোবটের সাহায্যে ভাঁজ ধাতুগুলিতে বিশেষীকরণের সাথে বিকশিত হয়েছে।

খেলনা

Movable wooden animals

খেলনা বৈচিত্র্যপূর্ণ প্রাণী খেলনাগুলি বিভিন্ন উপায়ে সরল তবে মজাদার moving বিমূর্ত প্রাণী আকারগুলি শিশুদের কল্পনা করতে শোষণ করে। গ্রুপে 5 টি প্রাণী রয়েছে: শূকর, হাঁস, জিরাফ, শামুক এবং ডাইনোসর। ডেস্কের ডান দিক থেকে বাম দিকে ডানদিকে যেতে আপনি যখন ডেস্ক থেকে তুলে নেবেন তখন মনে হয় এটি আপনাকে "না" বলে মনে হচ্ছে; জিরাফের মাথা উপরে থেকে নীচে যেতে পারে; আপনি যখন লেজগুলি ঘুরিয়েছেন তখন পিগের নাক, শামুক এবং ডাইনোসরের মাথা ভিতরে থেকে বাইরে চলে যায়। সমস্ত আন্দোলন মানুষকে হাসি দেয় এবং বাচ্চাদের বিভিন্ন উপায়ে খেলতে পরিচালিত করে, যেমন টান, ধাক্কা, বাঁক ইত্যাদি make

রোলি পলি, অস্থাবর কাঠের খেলনা একধরণের

Tumbler" Contentment "

রোলি পলি, অস্থাবর কাঠের খেলনা একধরণের কিভাবে একটি রংধনু আছে? কিভাবে একটি গ্রীষ্মের বাতাস আলিঙ্গন? আমি সর্বদা কিছু সূক্ষ্ম জিনিস দ্বারা স্পর্শ এবং খুব সন্তুষ্ট এবং খুশি বোধ করি। কীভাবে সংরক্ষণ করবেন এবং কীভাবে মালিক হবেন? ভোজ হিসাবে যথেষ্ট। আমি বিভিন্ন ধরণের উপকরণকে একটি সহজ এবং মজাদার উপায়ে আকার দিতে চাই। শিশুরা শারীরিক জগতকে চিনতে, তাদের কল্পনাকে উদ্দীপিত করতে এবং তাদের আশেপাশের পরিবেশটি বুঝতে সহায়তা করতে তাদের সাথে খেলুক।

ক্র্যাডল, দোলনা চেয়ার

Dimdim

ক্র্যাডল, দোলনা চেয়ার লিস ভ্যান কাউউনবার্জ এই এক ধরণের বহুমুখী সমাধান তৈরি করেছেন যা দোলডিং চেয়ার হিসাবে কাজ করে এবং দুটি ডিমডিম চেয়ার একসাথে যোগদানের সময় ক্র্যাডল হিসাবে কাজ করে। প্রতিটি রকিং চেয়ার স্টিল সমর্থন সহ কাঠ দিয়ে তৈরি এবং একটি আখরোট ব্যহ্যাবরণ মধ্যে সমাপ্ত হয়। একটি বাচ্চা ক্র্যাডল গঠনের জন্য সিটের নীচে দুটি লুকানো ক্ল্যাম্পের সাহায্যে দুটি চেয়ার একে অপরকে লাগানো যেতে পারে।