ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
রেডিয়েটার

Piano

রেডিয়েটার এই ডিজাইনের অনুপ্রেরণাটি সংগীতের জন্য ভালবাসা থেকে এসেছে। তিনটি ভিন্ন গরম করার উপাদানগুলি সমন্বিত, প্রতিটি এক একটি পিয়ানো কী এর অনুরূপ, এমন একটি রচনা তৈরি করে যা দেখতে পিয়ানো কীবোর্ডের মতো লাগে। স্পেসের বৈশিষ্ট্য এবং প্রস্তাবগুলির উপর নির্ভর করে রেডিয়েটারের দৈর্ঘ্য পৃথক হতে পারে। ধারণাগত ধারণাটি উত্পাদন হিসাবে বিকশিত হয়নি।

মোমবাতিধারীরা হ'ল

Hermanas

মোমবাতিধারীরা হ'ল হারমানাস কাঠের মোমবাতিধারীদের পরিবার। তারা আপনাকে পাঁচটি বোনের মতো (হারমানাস) একটি আরামদায়ক পরিবেশ তৈরিতে সহায়তা করতে প্রস্তুত। প্রতিটি মোমবাতিধারীর একটি পৃথক উচ্চতা থাকে, যাতে তাদের একত্রিত করে আপনি কেবল স্ট্যান্ডার্ড টিলাইট ব্যবহার করে বিভিন্ন আকারের মোমবাতিগুলির আলো প্রভাব অনুকরণ করতে সক্ষম হবেন। এই মোমবাতিধারীরা পরিণত বীচ দিয়ে তৈরি। এগুলিকে বিভিন্ন রঙে আঁকা হয় যাতে আপনি আপনার নিজের পছন্দ মতো জায়গায় আপনার নিজস্ব সমন্বয় তৈরি করতে পারবেন।

কনডিমেন্ট কনটেইনার

Ajorí

কনডিমেন্ট কনটেইনার অজোরí হ'ল প্রতিটি দেশের বিভিন্ন রন্ধনসম্পর্কীয় traditionsতিহ্যকে সন্তুষ্ট করতে এবং ফিট করার জন্য বিভিন্ন মৌসুমী, মশলা এবং মশালাগুলি সংগঠিত ও সঞ্চয় করার সৃজনশীল সমাধান। এর মার্জিত জৈব নকশা এটিকে একটি ভাস্কর্য টুকরা করে তোলে, ফলস্বরূপ টেবিলে চারপাশে কথোপকথনের শুরু হিসাবে একটি দুর্দান্ত অলঙ্কার প্রতিফলিত হয়। প্যাকেজ ডিজাইনটি রসুনের ত্বকে অনুপ্রাণিত হয়ে ইকো-প্যাকেজিংয়ের একক প্রস্তাব হয়ে ওঠে। অজোরí গ্রহের জন্য পরিবেশ বান্ধব নকশা, প্রকৃতি দ্বারা অনুপ্রাণিত এবং সম্পূর্ণ প্রাকৃতিক উপকরণ থেকে তৈরি।

বহুমুখী নির্মাণ সজ্জা

JIX

বহুমুখী নির্মাণ সজ্জা জাইএক্স হ'ল নিউইয়র্ক ভিত্তিক ভিজ্যুয়াল আর্টিস্ট এবং প্রোডাক্ট ডিজাইনার প্যাট্রিক মার্টিনেজের দ্বারা নির্মিত একটি নির্মাণ কিট। এটি ছোট ছোট মডুলার উপাদানগুলির সমন্বয়ে তৈরি করা হয়েছে যা বিভিন্ন ধরণের নির্মাণের জন্য বিশেষত স্ট্যান্ডার্ড পানীয়ের খড়কে একত্রে সংযুক্ত হওয়ার অনুমতি দেওয়ার জন্য ডিজাইন করা হয়েছে। জিক্স সংযোগকারীগুলি ফ্ল্যাট গ্রিডে আসে যা সহজেই আলাদা হয়ে যায়, ছেদ করে এবং জায়গায় তালাবন্ধ করে। জিক্সের সাহায্যে আপনি উচ্চাভিলাষী কক্ষের আকারের কাঠামো থেকে শুরু করে টেবিল-শীর্ষের ভাস্কর্যগুলি, সমস্ত জিক্স সংযোগকারী এবং পানীয়ের স্ট্র ব্যবহার করে তৈরি করতে পারেন।

বাথরুম সংগ্রহ

CATINO

বাথরুম সংগ্রহ ক্যাটিনো একটি চিন্তার আকার দেওয়ার ইচ্ছা থেকেই জন্মগ্রহণ করে। এই সংগ্রহটি সহজ উপাদানগুলির মাধ্যমে দৈনন্দিন জীবনের কবিতাকে উদ্ভাসিত করে যা সমসাময়িক উপায়ে আমাদের কল্পনার বিদ্যমান প্রত্নতত্ত্বকে নতুন করে ব্যাখ্যা করে। এটি উষ্ণতা এবং দৃity়তার পরিবেশে ফিরে আসার পরামর্শ দেয়, প্রাকৃতিক কাঠের ব্যবহারের মাধ্যমে, শক্ত থেকে মেশিন করে এবং চিরস্থায়ী থাকার জন্য একত্রিত হয়।

ওয়াশবাসিন

Angle

ওয়াশবাসিন বিশ্বে দুর্দান্ত নকশার সাথে প্রচুর ওয়াশবাসিন রয়েছে। তবে আমরা এই বিষয়টিকে একটি নতুন কোণ থেকে দেখার প্রস্তাব দিই। আমরা ডোবাটি ব্যবহারের প্রক্রিয়াটি উপভোগ করার এবং ড্রেন হোল হিসাবে প্রয়োজনীয় তবে নন-নান্দনিক বিবরণটি গোপন করার সুযোগ দিতে চাই। "অ্যাঙ্গেল" হ'ল ল্যাকনিক ডিজাইন, এতে আরামদায়ক ব্যবহার এবং পরিষ্কারের সিস্টেমের জন্য সমস্ত বিবরণ বিবেচনা করা হয়েছিল। এটি ব্যবহারের সময় আপনি ড্রেনের গর্তটি পর্যবেক্ষণ করবেন না, সমস্ত কিছু দেখে মনে হচ্ছে যেন জলটি কেবল অদৃশ্য হয়ে গেছে। এই প্রভাবটি, একটি অপটিক্যাল মায়ার সাথে সংযুক্তি ডুবে যাওয়া পৃষ্ঠগুলির একটি বিশেষ অবস্থান দ্বারা অর্জন করা হয়।