ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ক্রুজার ইয়ট

WAVE CATAMARAN

ক্রুজার ইয়ট অবিচ্ছিন্ন আন্দোলনে সমুদ্রকে বিশ্ব হিসাবে চিন্তা করে আমরা এর তরঙ্গ হিসাবে "তরঙ্গ" নিয়েছিলাম। এই ধারণাটি থেকে শুরু করে আমরা হলের রেখাগুলি মডেল করেছিলাম যা দেখে মনে হয় যে তারা নিজেকে মাথা নত করে। প্রকল্পের ধারণার ভিত্তিতে দ্বিতীয় উপাদানটি হল জীবিত স্থানের ধারণা যা আমরা অভ্যন্তরীণ এবং বহিরাগতদের মধ্যে এক ধরণের ধারাবাহিকতায় আঁকতে চেয়েছিলাম। বড় কাচের উইন্ডোগুলির মধ্য দিয়ে আমরা প্রায় 360 ডিগ্রি ভিউ পাই যা বাইরের সাথে চাক্ষুষ ধারাবাহিকতার অনুমতি দেয়। শুধু নয়, খোলা বিশাল কাচের দরজার মধ্য দিয়েই বাইরের জায়গাগুলিতে জীবন প্রজেক্ট করা হয়। আর্চ। Visintin / আর্চ। Foytik

কম্পোস্টেবল প্যাকেজিং

cellulose net tube

কম্পোস্টেবল প্যাকেজিং জার্মানি আকারের একটি আবর্জনা পাতলা প্যাসিফিক মধ্যে প্রবাহিত হয়। বায়োডেগ্রেডেবল এমন প্যাকেজিংটি ব্যবহার করে কেবল জীবাশ্ম সম্পদের উপর নিষ্কাশন সীমাবদ্ধ করা হয় না তবে বায়োডেগ্রেডেবল পদার্থ সরবরাহের শৃঙ্খলে প্রবেশ করতে দেয় allows ভার্পাকুংজেন্ট্রাম গ্রাজ ঘরের বনাঞ্চলকে পাতলা করা থেকে কমপোস্টেবল মডেল সেলুলোজ ফাইবার ব্যবহার করে নলক জালগুলি বিকাশের মাধ্যমে এই দিকে সাফল্যের সাথে পদক্ষেপ নিয়েছে। জালগুলি প্রথম ডিসেম্বর ২০১২ সালে রিউ অস্ট্রিয়ায় সুপারমার্কেটের তাকগুলিতে হাজির হয়েছিল। কেবলমাত্র জৈব আলু, পেঁয়াজ এবং সাইট্রাস ফলের জন্য প্যাকেজিং পরিবর্তন করে 10 টন প্লাস্টিক রিভই একা সংরক্ষণ করতে পারেন।

কফি টেবিল

1x3

কফি টেবিল 1x3 ইন্টারলকিং বুড় ধাঁধা দ্বারা অনুপ্রাণিত হয়। এটি উভয়ই - এক টুকরো আসবাব এবং একটি মস্তিষ্কের টিজার। কোনও অংশের প্রয়োজন ছাড়াই সমস্ত অংশ একসাথে থাকে। ইন্টারলকিং নীতির মধ্যে কেবল স্লাইডিং মুভমেন্টগুলি খুব দ্রুত সমাবেশ প্রক্রিয়া দেয় এবং 1x3 স্থান ঘন পরিবর্তনের জন্য উপযুক্ত করে জড়িত। অসুবিধার স্তরটি দক্ষতার উপর নয়, বেশিরভাগ ক্ষেত্রে স্থানিক দৃষ্টিভঙ্গির উপর নির্ভর করে। ব্যবহারকারীর সাহায্যের প্রয়োজন হলে নির্দেশাবলী সরবরাহ করা হয়। নাম - 1x3 একটি গাণিতিক প্রকাশ যা কাঠের কাঠামোর যুক্তি উপস্থাপন করে - একটি উপাদান ধরণের, এর তিনটি টুকরা।

বায়ুচলাচল পিভট দরজা

JPDoor

বায়ুচলাচল পিভট দরজা জেপিডূর হ'ল একটি ব্যবহারকারী-বান্ধব পিভট দরজা যা হিংসা উইন্ডো সিস্টেমের সাথে একীভূত হয় যা বায়ুচলাচল প্রবাহ তৈরি করতে এবং একই সাথে স্থান বাঁচাতে সহায়তা করে। ডিজাইন হ'ল চ্যালেঞ্জগুলি গ্রহণ করা এবং স্বতন্ত্র অনুসন্ধান, কৌশল এবং বিশ্বাসের মাধ্যমে সেগুলি সমাধান করা। কোনও ডিজাইনের কোনও সঠিক বা ভুল নেই, এটি আসলেই খুব সাবজেক্টিভ। তবে দুর্দান্ত ডিজাইনগুলি শেষ ব্যবহারকারীর প্রয়োজনীয়তা এবং প্রয়োজনীয়তা পূরণ করে বা সম্প্রদায়ে দুর্দান্ত প্রভাব ফেলতে পারে। বিশ্ব প্রতিটি কোণে বিভিন্ন ডিজাইনের পদ্ধতির দ্বারা পরিপূর্ণ, সুতরাং অন্বেষণ করা ছেড়ে দেবেন না, "ক্ষুধার্ত থাকুন বোকা থাকুন - স্টিভ জব"।

মাল্টি-পারপাস টেবিল

Bean Series 2

মাল্টি-পারপাস টেবিল এই টেবিলটি বিন বুরোর নীতিগত ডিজাইনার কেনি কিনুগাসা-সসুই এবং লরেন ফিউয়ার ডিজাইন করেছিলেন। প্রকল্পটি ফ্রেঞ্চ কার্ভের ধাঁধার আকার এবং ধাঁধা জিগস দ্বারা অনুপ্রাণিত হয়েছিল এবং অফিসের সম্মেলন কক্ষে কেন্দ্রীয় টুকরা হিসাবে কাজ করে। সামগ্রিক আকারটি উইগলগুলিতে পূর্ণ, যা traditionalতিহ্যবাহী corporateতিহ্যবাহী কর্পোরেট সম্মেলনের টেবিল থেকে নাটকীয় প্রস্থান। টেবিলের তিনটি অংশকে আলাদা করে বসার ব্যবস্থা করতে সামগ্রিক আকারগুলিতে পুনরায় কনফিগার করা যেতে পারে; ধ্রুবক পরিবর্তনের পরিস্থিতি সৃজনশীল অফিসের জন্য একটি আনন্দময় পরিবেশ তৈরি করে।

বহুমুখী চেয়ার

charchoob

বহুমুখী চেয়ার পণ্যের কিউবিক ফর্ম এটিকে সব দিক থেকে স্থিতিশীল এবং ভারসাম্যপূর্ণ রাখে। তদুপরি, আনুষ্ঠানিক, অনানুষ্ঠানিক ও বন্ধুত্বপূর্ণ শিষ্টাচারে পণ্যটির তিনভাবে ব্যবহার কেবল চেয়ারগুলির 90 ডিগ্রি ঘুরিয়েই সম্ভব। এই পণ্যটির কার্যকারিতাটির সমস্ত দিক বিবেচনা করে যথাসম্ভব হালকা (4 কেজি) রাখার উপায়ে ডিজাইন করা হয়েছে। পণ্যটির ওজন যথাসম্ভব কম রাখতে হালকা ওজনের উপকরণ এবং হ্যালো ফ্রেমগুলি বেছে নিয়ে এই লক্ষ্যে পৌঁছেছে।