ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
বিছানায় রূপান্তরিত ডেস্ক

1,6 S.M. OF LIFE

বিছানায় রূপান্তরিত ডেস্ক মূল ধারণাটি ছিল আমাদের অফিসের সীমাবদ্ধ জায়গাতে ফিট করার জন্য আমাদের জীবন সংকুচিত হচ্ছে এ বিষয়ে মন্তব্য করা। অবশেষে, আমি বুঝতে পেরেছিলাম যে প্রতিটি সভ্যতার সামাজিক প্রসঙ্গের উপর নির্ভর করে বিষয়গুলির সম্পর্কে খুব আলাদা ধারণা থাকতে পারে। উদাহরণস্বরূপ, কেউ যখন সময়সীমা পূরণের জন্য লড়াই করে তখন এই ডেস্কটি সিয়েস্তার জন্য বা রাতে কয়েক ঘন্টা ঘুমানোর জন্য ব্যবহার করা যেতে পারে। প্রোটোটাইপের মাত্রা (২,০০ মিটার দীর্ঘ এবং ০.৮০ মিটার প্রশস্ত = ১,০০ এসএম) এর পরে প্রকল্পটির নামকরণ করা হয়েছিল এবং এই বিষয়টি আমাদের জীবনে আরও বেশি করে জায়গা নেয়।

দরজা আনলক করতে বায়োমেট্রিক অ্যাক্সেস ডিভাইস

Biometric Facilities Access Camera

দরজা আনলক করতে বায়োমেট্রিক অ্যাক্সেস ডিভাইস দেয়াল বা কিওস্কগুলিতে নির্মিত একটি বায়োমেট্রিক ডিভাইস যা আইরিস এবং পুরো চেহারা ক্যাপচার করে, তারপরে ব্যবহারকারীর সুবিধাগুলি নির্ধারণের জন্য একটি ডাটাবেসকে রেফার করে। এটি দরজা আনলক করে বা ব্যবহারকারীদের লগ ইন করে অ্যাক্সেসকে মঞ্জুরি দেয় User ব্যবহারকারীর প্রতিক্রিয়া বৈশিষ্ট্যগুলি স্ব স্ব প্রান্তিককরণের জন্য অন্তর্নির্মিত। অদৃশ্যভাবে আলোকে আলো দেয় এবং কম আলোর জন্য একটি ফ্ল্যাশ থাকে। সম্মুখভাগে দুটি প্লাস্টিকের অংশ রয়েছে যা দ্বৈত-স্বরের রঙগুলিকে অনুমতি দেয়। ছোট অংশটি সূক্ষ্ম বিশদ সহ চোখ টানবে। ফর্মটি 13 টি সম্মুখ মুখোমুখি উপাদানগুলিকে আরও নান্দনিক পণ্যগুলিতে সহজতর করে। এটি কর্পোরেট, শিল্প এবং হোম বাজারের জন্য।

সেন্সরযুক্ত কল

miscea KITCHEN

সেন্সরযুক্ত কল মিসকা কিচেন সিস্টেমটি বিশ্বের প্রথম সত্যিকারের স্পর্শ মুক্ত মাল্টি-লিকুইড বিতরণ রান্নাঘরের কল। 2 টি বিতরণকারী এবং একটি কল একটি অনন্য এবং সহজেই ব্যবহারযোগ্য সিস্টেমের সাথে সংমিশ্রণ করে, এটি রান্নাঘরের কাজের ক্ষেত্রের চারপাশে পৃথক বিতরণকারীদের প্রয়োজনীয়তা দূর করে। সর্বাধিক হাতের স্বাস্থ্যকর সুবিধার জন্য কলটি সম্পূর্ণরূপে স্পর্শ মুক্ত এবং ক্ষতিকারক ব্যাকটেরিয়াগুলির প্রসারণ হ্রাস করে। সিস্টেমের সাথে বিভিন্ন ধরণের উচ্চমানের এবং কার্যকর সাবান, ডিটারজেন্ট এবং জীবাণুনাশক ব্যবহার করা যেতে পারে। এটি স্পষ্টতা পারফরম্যান্সের জন্য দ্রুত এবং সবচেয়ে নির্ভরযোগ্য সেন্সর প্রযুক্তি বাজারে উপলব্ধ।

সেন্সরযুক্ত কল

miscea LIGHT

সেন্সরযুক্ত কল সেন্সর অ্যাক্টিভেটেড কলগুলির মিসেসি হালকা পরিসীমাটিতে সুবিধার্থে এবং সর্বাধিক হাতের স্বাস্থ্যকর সুবিধার জন্য সরাসরি একটি কলগুলিতে কল করা একটি সংহত সাবান বিতরণকারী রয়েছে। দ্রুত এবং নির্ভরযোগ্য সেন্সর প্রযুক্তি ব্যবহার করে, এটি একটি স্বাস্থ্যকর এবং এরগনোমিক হাত ধোয়ার অভিজ্ঞতার জন্য সাবান এবং জল সরবরাহ করে। যখন কোনও ব্যবহারকারীর হাত সাবান সেক্টরের উপর দিয়ে যায় তখন বিল্ট ইন সাবান বিতরণকারীটি সক্রিয় হয়। সাবানটি কেবল তখনই সরবরাহ করা হয় যখন কোনও ব্যবহারকারীর হাত কলটির সাবান আউটলেটের নীচে রাখা হয়। জল আউটলেট অধীনে আপনার হাত ধরে জল স্বজ্ঞাতভাবে গ্রহণ করা যেতে পারে।

স্বয়ংক্রিয় অভিবাসন টার্মিনাল

CVision MBAS 1

স্বয়ংক্রিয় অভিবাসন টার্মিনাল এমবিএএস 1 সুরক্ষা পণ্যগুলির প্রকৃতিকে অস্বীকার করার জন্য এবং প্রযুক্তিগত এবং মানসিক উভয় দিকের ভয় ও হ্রাসকে হ্রাস করার জন্য ডিজাইন করা হয়েছিল। ডিজাইনটি পরিষ্কার লাইনগুলির সাথে বন্ধুত্বপূর্ণ প্রদর্শিত হয় যা স্ক্যানার থেকে স্ক্রিনে নির্বিঘ্নে মিশ্রিত হয়। স্ক্রিনে ভয়েস এবং ভিজ্যুয়ালগুলি প্রথমবার ব্যবহারকারীদের ইমিগ্রেশন প্রক্রিয়াটিতে ধাপে ধাপে গাইড করে। আঙুলের মুদ্রণ স্ক্যানিং প্যাড সহজে রক্ষণাবেক্ষণ বা দ্রুত পরিবর্তন প্রতিস্থাপনের জন্য আলাদা করা যেতে পারে। এমবিএএস 1 হ'ল এক অনন্য পণ্য যা আমাদের সীমানা পেরিয়ে যাওয়ার পথটি পরিবর্তন করার লক্ষ্য করে একাধিক ভাষার মিথস্ক্রিয়া এবং বন্ধুত্বপূর্ণ-বৈষম্যমূলক ব্যবহারকারীর অভিজ্ঞতার সুযোগ দেয়।

ছুরি ব্লক

a-maze

ছুরি ব্লক A-maze ছুরি ব্লক ডিজাইনটি আমাদের মানসিক এবং চাক্ষুষ সংজ্ঞাগুলিকে সমানভাবে উদ্দীপিত করে। এটি ছুরিগুলি কীভাবে সংরক্ষণ এবং সংগঠিত করে তা শৈশবকালের খেলাটি দ্বারা স্বতন্ত্রভাবে অনুপ্রাণিত হয় যা আমরা সকলেই পরিচিত। নান্দনিকতা এবং কার্যকারিতা একত্রে নিখুঁতভাবে একত্রিত করা, একটি-গোলকধাঁধা তার উদ্দেশ্যটি পরিবেশন করে এবং আরও গুরুত্বপূর্ণভাবে আমাদের সাথে একটি সংযোগ তৈরি করে যা কৌতূহল এবং মজাদার আবেগগুলিকে উত্সাহ দেয়। খাঁটি আকারে এটি একটি গোলকধাঁধা আমাদের তার সরলতায় মাতাল করতে দেয় যা কম সহ আরও অনেক কিছু করে। এটি এ কারণেই যে অবিভ্রান্তি একটি অবিস্মরণীয় ব্যবহারকারীর অভিজ্ঞতা এবং মিলের জন্য চেহারা দিয়ে একটি খাঁটি পণ্য উদ্ভাবনের জন্য তৈরি করে।