ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
সোফা

Shell

সোফা এক্সোস্কেলটন প্রযুক্তি এবং 3 ডি প্রিন্টিংয়ের অনুকরণে সমুদ্র শেলের রূপরেখা এবং ফ্যাশন ট্রেন্ডগুলির সংমিশ্রণ হিসাবে শেল সোফা উপস্থিত হয়েছিল। উদ্দেশ্যটি ছিল অপটিক্যাল মায়ার প্রভাবের সাথে একটি সোফা তৈরি করা। এটি হালকা এবং শীতল আসবাবপত্র হওয়া উচিত যা ঘরে এবং বাইরে উভয় ক্ষেত্রে ব্যবহৃত হতে পারে। হালকাতার প্রভাব অর্জন করতে নাইলন দড়ির একটি ওয়েব ব্যবহার করা হয়েছিল। সুতরাং সলুয়েট লাইন বুনন এবং নরমতা দ্বারা মৃতদেহের কঠোরতা ভারসাম্যহীন। আসনের কোণার বিভাগগুলির অধীনে একটি দৃ base় বেস পার্শ্ব টেবিল এবং নরম ওভারহেড আসন হিসাবে ব্যবহার করা যেতে পারে এবং কুশন রচনাটি শেষ করে।

আর্মচেয়ার

Infinity

আর্মচেয়ার ইনফিনিটি আর্মচেয়ার ডিজাইনের মূল জোরটি ব্যাকরেস্টে সুনির্দিষ্টভাবে করা হয়। এটি অনন্ত প্রতীকের রেফারেন্স - আটটির একটি উল্টানো চিত্র। এটি এমন হয় যেন এটি ঘোরার সময়, লাইনগুলির গতিশীলতা নির্ধারণ করে এবং কয়েকটি প্লেনে অনন্ত চিহ্নটি পুনরুদ্ধার করার সময় তার আকার পরিবর্তন করে। ব্যাকরেস্ট একসাথে বেশ কয়েকটি স্থিতিস্থাপক ব্যান্ড দ্বারা টানা হয় যা বাহ্যিক লুপ তৈরি করে, যা জীবন এবং ভারসাম্যের অসীম চক্রের প্রতীকতায় ফিরে আসে returns অনন্য লেগ-স্কিডগুলির উপরে অতিরিক্ত জোর দেওয়া হয় যা আর্মচেয়ারের পাশের অংশগুলি ক্ল্যাম্পগুলির মতো সুরক্ষিতভাবে ঠিক করে এবং সমর্থন করে।

আলো

Capsule

আলো ল্যাম্প ক্যাপসুলের আকারটি ক্যাপসুলগুলির আকারটিকে পুনরাবৃত্তি করে যা আধুনিক বিশ্বে এতটা বিস্তৃত: ওষুধ, স্থাপত্য কাঠামো, স্পেসশিপস, থার্মোজস, টিউবস, সময় ক্যাপসুলগুলি যা বহু দশক ধরে বংশধরদের বার্তা প্রেরণ করে। এটি দুটি ধরণের হতে পারে: মানক এবং প্রসারিত। বিভিন্ন ধরণের স্বচ্ছতার সাথে ল্যাম্পগুলি বিভিন্ন রঙে উপলব্ধ। নাইলন দড়ি দিয়ে বেঁধে প্রদীপের সাথে একটি হস্তনির্মিত প্রভাব যুক্ত করে। এর সর্বজনীন ফর্মটি ছিল উত্পাদন এবং সরকারী উত্পাদন সরলতা নির্ধারণ করা। প্রদীপের উত্পাদন প্রক্রিয়াটি সংরক্ষণ করা এর প্রধান সুবিধা।

প্যাভিলিয়ন

ResoNet Sinan Mansions

প্যাভিলিয়ন রিসোনেট প্যাভিলিয়নটি চীনা নববর্ষ 2017 উদযাপনের জন্য সাংহাইয়ের সিনান ম্যানশনগুলি দ্বারা কমিশন করা হয়েছে It এটি একটি অস্থায়ী প্যাভিলিয়ন এবং অভ্যন্তরীণ পৃষ্ঠের সাথে সংযুক্ত একটি ইন্টারেক্টিভ এলইডি আলো "রেজোনেট" নিয়ে গঠিত। এটি একটি এলইডি নেট দ্বারা সনাক্ত করা জনসাধারণ এবং আশেপাশের উপাদানগুলির মিথস্ক্রিয়ানের মাধ্যমে প্রাকৃতিক পরিবেশে অন্তর্নিহিত অনুরণন ফ্রিকোয়েন্সিগুলি কল্পনা করার জন্য লো-ফাই কৌশল প্রয়োগ করে। প্যাভিলিয়ন কম্পন উদ্দীপনার প্রতিক্রিয়া হিসাবে সর্বজনীন ক্ষেত্র আলোকিত করে। স্প্রিং ফেস্টিভালটিকে শুভেচ্ছা জানাতে দর্শনার্থীরা আসতে পারেন, এটি একটি পারফরম্যান্স স্টেজ হিসাবেও ব্যবহার করা যেতে পারে।

আর্মচেয়ার

Lollipop

আর্মচেয়ার ললিপপ আর্মচেয়ারটি অস্বাভাবিক আকার এবং ফ্যাশনেবল রঙের সংমিশ্রণ। এর সিলুয়েট এবং রঙের উপাদানগুলি দূর থেকে ক্যান্ডির মতো দেখতে ছিল তবে একই সাথে আর্মচেয়ারটি বিভিন্ন শৈলীর অভ্যন্তরে ফিট করা উচিত। চুপা-চুপস আকারটি আর্মট্রেসের ভিত্তিতে গঠিত এবং পিছন এবং আসনটি ক্লাসিক ক্যান্ডিসের আকারে তৈরি করা হয়। ললিপপ আর্মচেয়ার এমন লোকদের জন্য তৈরি করা হয়েছে যারা সাহসী সিদ্ধান্ত এবং ফ্যাশন পছন্দ করে তবে কার্যকারিতা এবং আরাম ছেড়ে দিতে চান না।

বায়ু গুণমান নিয়ন্ত্রণ

Midea Sensia AQC

বায়ু গুণমান নিয়ন্ত্রণ মিদিয়া সেন্সিয়া একিউসি হ'ল একটি বুদ্ধিমান হাইব্রিড যা ঘরের অভ্যন্তরকে কমনীয়তা এবং স্টাইল উভয়ের সাথে একীভূত করে। এটি ঘরের সজ্জাতে আলোক এবং দানি দিয়ে তাপমাত্রা এবং বায়ু মানের পরিশোধন নিয়ন্ত্রণ করে বৈশিষ্ট্যগুলির মাধ্যমে হিউম্যানাইজড প্রযুক্তি এবং উদ্ভাবন নিয়ে আসে। MideaApp দ্বারা তৈরি পূর্ববর্তী সেটআপ অনুযায়ী, পরিবেশটি পড়তে পারে এবং স্থানীয় তাপমাত্রা এবং আর্দ্রতা স্থিতিশীল রাখতে পারে এমন সেন্সর প্রযুক্তির মাধ্যমে মঙ্গলটি পৌঁছেছে।