ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
কাঠের ই-বাইক

wooden ebike

কাঠের ই-বাইক বার্লিন সংস্থা এসটিয়াম প্রথম কাঠের ই-বাইক তৈরি করেছিল, কাজটি পরিবেশ বান্ধব উপায়ে এটি তৈরি করা ছিল। টেকসই বিকাশের জন্য এবারসওয়াল্ড বিশ্ববিদ্যালয়ের কাঠ বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের সাথে একটি সফল সহযোগী অংশীদার অনুসন্ধান সন্ধান সফল হয়েছিল। ম্যাথিয়াস ব্রোডার ধারণাটি বাস্তবে পরিণত হয়েছিল, সিএনসি প্রযুক্তি এবং কাঠের উপাদানের জ্ঞানের সমন্বয়ে কাঠের ই-বাইকের জন্ম হয়েছিল।

টেবিল লাইট

Moon

টেবিল লাইট এই আলোটি সকাল থেকে রাত অবধি কোনও কাজের জায়গাতে লোকের সাথে যাওয়ার জন্য সক্রিয় ভূমিকা পালন করে। এটি কাজের পরিবেশকে মাথায় রেখে তৈরি করা হয়েছিল। তারটি ল্যাপটপ কম্পিউটার বা একটি পাওয়ার ব্যাঙ্কের সাথে সংযুক্ত হতে পারে। স্টেইনলেস ফ্রেমের তৈরি ভূখণ্ডের চিত্র থেকে উঠতি আইকন হিসাবে চাঁদের আকৃতিটি একটি বৃত্তের তিন চতুর্থাংশ দিয়ে তৈরি হয়েছিল। চাঁদের পৃষ্ঠতল নিদর্শন একটি স্থান প্রকল্পে অবতরণ গাইডকে মনে করিয়ে দেয়। সেটিংটি দিনের আলোতে একটি ভাস্কর্যের মতো দেখায় এবং একটি হালকা ডিভাইস যা রাতে কাজের উত্তেজনাকে আরাম দেয়।

আলো

Louvre

আলো লুভর লাইট গ্রীক গ্রীষ্মের সূর্যের আলো দ্বারা অনুপ্রাণিত একটি ইন্টারেক্টিভ টেবিল ল্যাম্প যা লুভ্রেসের মধ্য দিয়ে বন্ধ শাটারগুলি থেকে সহজেই যায়। এটি 20 টি রিং, কর্কের 6 এবং প্লেক্সিগ্লাসের 14 টি নিয়ে গঠিত, যা একটি বাজানো উপায়ে ক্রম পরিবর্তন করে যাতে ব্যবহারকারীর পছন্দসই এবং প্রয়োজনীয়তা অনুসারে আলোর বিস্তৃতি, ভলিউম এবং আলোর চূড়ান্ত নান্দনিকতার রূপান্তর করতে পারে। আলো উপাদানগুলির মধ্য দিয়ে যায় এবং প্রসারণ ঘটায়, তাই এর আশেপাশের পৃষ্ঠগুলিতে কোনও ছায়া নিজেই উপস্থিত হয় না। বিভিন্ন উচ্চতাযুক্ত রিংগুলি অন্তহীন সংমিশ্রণ, নিরাপদ কাস্টমাইজেশন এবং মোট হালকা নিয়ন্ত্রণের সুযোগ দেয়।

ল্যাম্প

Little Kong

ল্যাম্প লিটল কং একটি পরিবেষ্টিত ল্যাম্পগুলির একটি সিরিজ যা প্রাচ্য দর্শনে ধারণ করে। প্রাচ্য নন্দনতত্ব ভার্চুয়াল এবং আসল, পূর্ণ এবং খালি মধ্যে সম্পর্কের উপর দুর্দান্ত মনোযোগ দেয়। ধাতব মেরুতে সংক্ষিপ্তভাবে এলইডি লুকানো কেবল ল্যাম্পশেডের খালি এবং বিশুদ্ধতা নিশ্চিত করে না তবে কংকে অন্যান্য প্রদীপ থেকে পৃথক করে। ডিজাইনাররা আলো এবং বিভিন্ন টেক্সচারকে পুরোপুরি উপস্থাপন করতে 30 টিরও বেশি বার পরীক্ষার পরে সম্ভাব্য নৈপুণ্য খুঁজে পেয়েছিলেন, যা আশ্চর্যজনক আলোক অভিজ্ঞতা সক্ষম করে। বেস ওয়্যারলেস চার্জিং সমর্থন করে এবং একটি ইউএসবি পোর্ট রয়েছে। এটি কেবল হাত তোলা দিয়ে চালু বা বন্ধ করা যেতে পারে।

রান্নাঘর স্টুল

Coupe

রান্নাঘর স্টুল এই মলটি নিরপেক্ষ বসে স্থির ভঙ্গিমা বজায় রাখতে সাহায্য করার জন্য ডিজাইন করা হয়েছে। মানুষের দৈনন্দিন আচরণ পর্যবেক্ষণ করে, নকশা দলটি স্বল্প সময়ের জন্য লোকদের স্টুলে বসার প্রয়োজনীয়তা খুঁজে পেয়েছিল যেমন দ্রুত বিরতিতে রান্নাঘরে বসে থাকা, যা দলটিকে বিশেষত এই জাতীয় আচরণের জন্য উপযুক্তভাবে এই স্টুল তৈরি করতে অনুপ্রাণিত করেছিল। এই স্টুলটি ন্যূনতম অংশ এবং কাঠামোর সাথে ডিজাইন করা হয়েছে, মলকে উত্পাদনকারীদের উত্পাদনশীলতা বিবেচনা করে ক্রেতা এবং বিক্রেতাদের উভয়ই সাশ্রয়ী এবং ব্যয় সাশ্রয়ী করে তুলবে।

লন্ড্রি বেল্ট ইনডোর

Brooklyn Laundreel

লন্ড্রি বেল্ট ইনডোর এটি অভ্যন্তরীণ ব্যবহারের জন্য লন্ড্রি বেল্ট। কমপ্যাক্ট বডি যা জাপানি পেপারব্যাকের চেয়ে ছোট, টেপ পরিমাপের মতো, পৃষ্ঠের কোনও স্ক্রু ছাড়াই মসৃণ ফিনিস দেখাচ্ছে। 4 মি দৈর্ঘ্যের বেল্টটিতে মোট 29 টি গর্ত রয়েছে, প্রতিটি গর্ত কোনও কাপড়ের পিন ছাড়াই কোট হ্যাঙ্গার রাখতে এবং ধরে রাখতে পারে, এটি দ্রুত শুকানোর জন্য কাজ করে। অ্যান্টিব্যাকটেরিয়াল এবং অ্যান্টি-ছাঁচ পলিউরেথেন দিয়ে তৈরি বেল্ট, নিরাপদ, পরিষ্কার এবং শক্ত উপাদান। সর্বোচ্চ লোড 15 কেজি। 2 পিসি হুক এবং রোটারি বডি একাধিক উপায় ব্যবহারের অনুমতি দেয়। ছোট এবং সাধারণ, তবে এটি বাড়ির লন্ড্রি আইটেমের জন্য খুব দরকারী। সহজ অপারেশন এবং স্মার্ট ইনস্টল কোনও ধরণের ঘরে ফিট করে।