ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ম্যাগাজিন

Going/Coming

ম্যাগাজিন প্রস্থান ও আগমনকারীদের ধারণার ভিত্তিতে এই বোর্ড ম্যাগাজিনটি দুটি ভাগে বিভক্ত: যাওয়া / আসা। যাচ্ছেন ইউরোপীয় শহরগুলি সম্পর্কে, ভ্রমণের অভিজ্ঞতা এবং বিদেশে যাওয়ার টিপস। প্রতিটি সংস্করণে একজন সেলিব্রিটির পাসপোর্ট অন্তর্ভুক্ত। "প্রজাতন্ত্রের ভ্রমণকারীদের" পাসপোর্টে সেই ব্যক্তি এবং তাদের সাক্ষাত্কার সম্পর্কে ব্যক্তিগত তথ্য রয়েছে। আসার বিষয়টি এই ধারণা সম্পর্কে যে কোনও ট্রিপের সেরা বাড়ি ফিরতে হবে about এটি বাড়ির সাজসজ্জা, রান্না করা, আমাদের পরিবারের সাথে করার ক্রিয়াকলাপ এবং আমাদের বাড়ি আরও ভাল উপভোগ করার জন্য নিবন্ধগুলি সম্পর্কে আলোচনা করে talks

ক্যালেন্ডার

calendar 2013 “ZOO”

ক্যালেন্ডার চিড়িয়াখানাটি ছয়টি প্রাণী তৈরির জন্য একটি কাগজের নৈপুণ্য কিট, প্রতিটি দু'মাসের ক্যালেন্ডারের হিসাবে পরিবেশন করে। আপনার "ছোট চিড়িয়াখানা" দিয়ে মজাদার বছরটি কাটুন! ডিজাইনের সাথে জীবন: গুণমান ডিজাইনের মধ্যে স্থান পরিবর্তন করার এবং এর ব্যবহারকারীর মনে পরিবর্তন করার ক্ষমতা রয়েছে। তারা দেখার, ধরে রাখা এবং ব্যবহার করে স্বাচ্ছন্দ্য দেয়। এগুলি স্বচ্ছলতা এবং আশ্চর্যতার একটি উপাদান, স্থানকে সমৃদ্ধ করে তোলে। আমাদের মূল পণ্যগুলি "লাইফ উইথ ডিজাইনের" ধারণাটি ব্যবহার করে ডিজাইন করা হয়েছে।

রূপান্তরকারী আসবাব

Ludovico

রূপান্তরকারী আসবাব এটি স্থান সংরক্ষণ করার উপায়টি বেশ আসল, ডি চেয়ারের ভিতরে দুটি চেয়ার সম্পূর্ণ লুকিয়ে রয়েছে। প্রধান আসবাবের ভিতরে রাখলে আপনি বুঝতে পারবেন না যে ড্রয়ার বলে মনে হচ্ছে আসলে দুটি পৃথক চেয়ার। আপনার কাছে একটি টেবিল থাকতে পারে যা মূল কাঠামোটি বাইরে নেওয়ার সময় ডেস্ক হিসাবে ব্যবহার করা যেতে পারে। মূল কাঠামোটিতে চারটি ড্রয়ার এবং উপরের ড্রয়ারের ঠিক উপরে একটি বগি রয়েছে যা আপনি অনেকগুলি জিনিস সঞ্চয় করতে পারেন। এই আসবাবের জন্য ব্যবহৃত প্রধান উপাদান, ইউক্যালিপটাস ফিঙ্গারজয়েন্টটি বিন্যস্ত করা, পরিবেশ বান্ধব, অবিশ্বাস্যরূপে প্রতিরোধী, কঠোর এবং এর দৃ strong় দৃশ্যের আবেদন রয়েছে।

ক্লক অ্যাপ্লিকেশন

Dominus plus

ক্লক অ্যাপ্লিকেশন ডোমিনাস প্লাস সময়টি একটি আসল উপায়ে প্রকাশ করে। ডোমিনো টুকরো টুকরোগুলির মতো বিন্দুগুলির তিনটি দল প্রতিনিধিত্ব করে: ঘন্টা, দশক মিনিট এবং মিনিট। দিনের সময়গুলি বিন্দুর রঙ থেকে পড়তে পারে: এএম এর জন্য সবুজ; প্রধানমন্ত্রীর জন্য হলুদ অ্যাপ্লিকেশনটিতে একটি টাইমার, একটি অ্যালার্ম ক্লক এবং চিমস রয়েছে। সমস্ত কার্যাবলী পৃথক কোণে বিন্দু স্পর্শ করে নাব্যযোগ্য। এটিতে একটি আসল এবং শৈল্পিক নকশা ছিল যা প্রকৃত একবিংশ শতাব্দীর সময়ের মুখোমুখি উপস্থাপন করে। এটি অ্যাপল পোর্টেবল ডিভাইসের ক্ষেত্রে একটি সুন্দর সিম্বিওসিসে ডিজাইন করা হয়েছে। এটি পরিচালনা করার জন্য কয়েকটি প্রয়োজনীয় শব্দ সহ একটি সাধারণ ইন্টারফেস রয়েছে।

বাণিজ্যিক স্থান

De Kang Club

বাণিজ্যিক স্থান ডেকাং চীনের গুয়াংজুয়ের বাণিজ্যিক কেন্দ্রে অবস্থিত একটি এসপিএ এবং বিনোদন বাণিজ্যিক প্রকল্পগুলির মধ্যে একটি। প্রকল্পটি আধুনিক নগর জীবনের দাবির প্রতি সাড়া দেওয়ার প্রাথমিক ক্লু হিসাবে "আরবান ল্যান্ডস্কেপ" এর নকশা ধারণায় রয়েছে।

বার্তা কার্ড

Standing Message Card “Post Animal”

বার্তা কার্ড পশুর কাগজ নৈপুণ্য কিট আপনার গুরুত্বপূর্ণ বার্তা সরবরাহ করতে দিন। আপনার বার্তাটি শরীরে স্ক্রিবল করুন তারপরে খামের ভিতরে অন্য অংশের সাথে একত্রে প্রেরণ করুন। এটি একটি মজাদার বার্তা কার্ড যা প্রাপক একত্রিত হয়ে প্রদর্শন করতে পারেন। ছয়টি পৃথক প্রাণী রয়েছে: হাঁস, শূকর, জেব্রা, পেঙ্গুইন, জিরাফ এবং রেইনডির। ডিজাইনের সাথে জীবন: গুণমান ডিজাইনের মধ্যে স্থান পরিবর্তন করার এবং এর ব্যবহারকারীর মনে পরিবর্তন করার ক্ষমতা রয়েছে। তারা দেখার, ধরে রাখা এবং ব্যবহার করে স্বাচ্ছন্দ্য দেয়। এগুলি স্বচ্ছলতা এবং আশ্চর্যতার একটি উপাদান, স্থানকে সমৃদ্ধ করে তোলে।