ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
সোফা বিছানা

Umea

সোফা বিছানা উমিয়া হ'ল একটি অত্যন্ত সেক্সি, দৃষ্টি হালকা ও মার্জিত সোফা বিছানা যার মধ্যে তিনজন লোক বসে আছেন এবং দু'জন ঘুমোতে আছেন। যদিও হার্ডওয়্যারটি ক্লাসিকাল ক্লিক ক্ল্যাক সিস্টেম, এর আসল উদ্ভাবনটি সেক্সি লাইনগুলি এবং রূপগুলি থেকে আসে যা এটি আসবাবের বেশ আকর্ষণীয় অংশ হিসাবে তৈরি করে।

লাউঞ্জ চেয়ার

YO

লাউঞ্জ চেয়ার YO আরামদায়ক আসন এবং খাঁটি জ্যামিতিক লাইনগুলির আর্গোনোমিক নীতিগুলি অনুসরণ করে যা "YO" অক্ষরটি বিমূর্তভাবে তৈরি করে। এটি একটি বিশাল, "পুরুষ" কাঠের নির্মাণ এবং সিট এবং পিছনের একটি হালকা, স্বচ্ছ "মহিলা" যৌগিক কাপড়ের মধ্যে একটি বৈসাদৃশ্য তৈরি করে, যা 100% পুনর্ব্যবহৃত উপাদান দিয়ে তৈরি। কাপড়ের উত্তেজনা তন্তুগুলির অন্তর্নিবিশ্বে (তথাকথিত "কর্সেট") দ্বারা অর্জিত হয়। লাউঞ্জ চেয়ারটি একটি স্টুল দ্বারা পরিপূর্ণ হয় যা 90 rot ঘোরার সময় পাশের টেবিল হয়ে যায় ° বিভিন্ন রঙের পছন্দগুলি তাদের উভয়কে সহজেই বিভিন্ন স্টাইলের অভ্যন্তরে ফিট করতে দেয়।

সম্পূর্ণ স্বয়ংক্রিয় চা মেশিন

Tesera

সম্পূর্ণ স্বয়ংক্রিয় চা মেশিন সম্পূর্ণ স্বয়ংক্রিয় তিসেরা চা প্রস্তুতের প্রক্রিয়াটিকে সহজতর করে এবং চা তৈরির জন্য একটি বায়ুমণ্ডলীয় মঞ্চ নির্ধারণ করে। আলগা চাটি বিশেষ জারে ভরা হয় যাতে স্বতন্ত্রভাবে, মেশানোর সময়, পানির তাপমাত্রা এবং চায়ের পরিমাণ স্বতন্ত্রভাবে সামঞ্জস্য করা যায়। যন্ত্রটি এই সেটিংসগুলি স্বীকৃতি দেয় এবং স্বচ্ছ কাচের চেম্বারে স্বয়ংক্রিয়ভাবে নিখুঁত চা প্রস্তুত করে। একবার চা outালার পরে, একটি স্বয়ংক্রিয় পরিষ্কার প্রক্রিয়া সঞ্চালিত হয়। একটি সংহত ট্রে পরিবেশন করার জন্য সরানো যেতে পারে এবং একটি ছোট চুলা হিসাবে ব্যবহার করা যেতে পারে। কাপ বা পাত্র নির্বিশেষে আপনার চা নিখুঁত।

সুস্থতা কেন্দ্রটি

Yoga Center

সুস্থতা কেন্দ্রটি কুয়েত সিটির ব্যস্ততম জেলায় অবস্থিত, যোগা কেন্দ্রটি জাসিম টাওয়ারের বেসমেন্ট ফ্লোরটিকে পুনরুজ্জীবিত করার প্রয়াস। প্রকল্পের অবস্থানটি ছিল অপ্রচলিত। তবে এটি ছিল শহরের সীমানা এবং আশেপাশের আবাসিক অঞ্চল উভয়ই মহিলাদের সেবা করার চেষ্টা। কেন্দ্রের অভ্যর্থনা অঞ্চলটি লকার এবং অফিসের উভয় অংশের সাথে সংযোগ স্থাপন করে, সদস্যদের সুচারু প্রবাহকে মঞ্জুরি দেয়। এরপরে লকার অঞ্চলটি পা ধোয়ার ক্ষেত্রের সাথে সংযুক্ত করা হয় যা 'জুতো মুক্ত অঞ্চল'র সংকেত দেয়। এর পর থেকে করিডোর এবং পাঠকক্ষটি তিনটি যোগ কক্ষে নিয়ে যায়।

বিস্ট্রো

Ubon

বিস্ট্রো উবোন কুয়েত শহরের মূল অংশে অবস্থিত একটি থাই বিস্ট্রো। এটি ফাহাদ আল সেলিম রাস্তাকে উপেক্ষা করে, এটি এমন এক রাস্তা যা আবার ব্যবসায়ে ফিরে আসে। এই বিস্ট্রোর স্পেস প্রোগ্রামের জন্য রান্নাঘর, স্টোরেজ এবং টয়লেট সমস্ত জায়গার জন্য একটি দক্ষ নকশা প্রয়োজন; একটি প্রশস্ত ডাইনিং অঞ্চল জন্য অনুমতি দেয়। এটি সম্পন্ন করার জন্য, অভ্যন্তরটি যেখানে বিদ্যমান কাঠামোগত উপাদানগুলির সাথে সুরেলা পদ্ধতিতে সংহত করা যায় সেখানে কাজ করে।

বাতি

Tako

বাতি টাকো (জাপানি ভাষায় অক্টোপাস) হ'ল একটি টেবিল ল্যাম্প যা স্প্যানিশ রান্না দ্বারা অনুপ্রাণিত হয়। দুটি ঘাঁটি কাঠের প্লেটগুলিকে স্মরণ করিয়ে দেয় যেখানে "পাল্পো লা লা গ্যালেগা" পরিবেশন করা হয়, যখন এর আকার এবং ইলাস্টিক ব্যান্ডটি প্রথাগত জাপানি লাঞ্চবাক্সটি বন্টো করে তোলে। এর অংশগুলি স্ক্রু ছাড়াই একত্রিত হয়, একসাথে রাখা সহজ করে তোলে। টুকরোয় প্যাক করা প্যাকেজিং এবং সংরক্ষণের খরচও হ্রাস করে। নমনীয় পলিপ্রোপেন ল্যাম্পশ্যাডের যৌথটি ইলাস্টিক ব্যান্ডের পিছনে লুকিয়ে রয়েছে। বেস এবং শীর্ষ টুকরা উপর ছাঁটা গর্ত প্রয়োজনীয় বায়ু প্রবাহকে অতিরিক্ত গরম এড়াতে দেয়।