ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
বার চেয়ার

Barcycling Chair

বার চেয়ার বার্সাইক্লিং একটি বার চেয়ার যা স্পোর্টস থিমযুক্ত স্পেসগুলি ডিজাইন করা হয়েছে b এটি সাইকেল স্যাডল এবং সাইকেল প্যাডেলকে ধন্যবাদ জানিয়ে বার চেয়ারে গতিশীলতার চিত্রটির সাথে মনোযোগ গ্রহণ করে the সিট পলিউরেথনের কঙ্কাল এবং হাতের সেলাইয়ের চামড়া দিয়ে seatাকা সিটের উপরে .পলিউরেথেনের কোমলতা, প্রাকৃতিক চামড়া এবং হাত সেলাইয়ের মান স্থায়িত্বের প্রতীক foot স্ট্যান্ডার্ড বার চেয়ারের মতো যে পাদদেশ অবস্থান পরিবর্তন করা যায় না, বার্সাইক্লিং এটি বিভিন্ন স্থানে প্যাডালগুলি রাখার সাথে পরিবর্তনশীল সিটিগুলি সম্ভব করে তোলে hus তাই এটি দীর্ঘতর এবং আরামদায়ক সক্ষম করে hus বসা।

ক্যালেন্ডার

2013 goo Calendar “MONTH & DAY”

ক্যালেন্ডার একটি অনন্য এবং কৌতুকপূর্ণ প্রচারমূলক ক্যালেন্ডারটি পোর্টাল সাইট গু-র জন্য বিকাশিত এবং উত্পাদিত হয়েছে কাগজের টেক্সচারের ক্ষতি করে এবং কার্যকারিতা নিয়ে চিন্তাভাবনা করে। এই 2013 সংস্করণটি একটি ক্যালেন্ডার এবং সময়সূচী সংগঠক যা সারা বছরের পরিকল্পনা এবং প্রতিদিনের সময়সূচীতে লেখার জন্য স্থান সহ এক জায়গায় ঘুরানো হয়। ক্যালেন্ডারের জন্য ঘন মানের কাগজ এবং তফসিল সংগঠকের জন্য নোট জোট করার জন্য ঠিক যে সঠিক কাগজ সঠিকভাবে নির্বাচিত হয়েছিল এবং তৈরি করা বৈপরীত্যটি ক্যালেন্ডারের ডিজাইনের অংশ হিসাবে খাপ খায়। একটি ফিল-ইন শিডিউল আয়োজকের যুক্ত হওয়া বৈশিষ্ট্যটি এটি ব্যবহারকারী-বান্ধব ডেস্ক ক্যালেন্ডার হিসাবে নিখুঁত করে তোলে।

ডাইনিং চেয়ার

'A' Back Windsor

ডাইনিং চেয়ার সলিড শক্ত কাঠ, traditionalতিহ্যবাহী জোড়ারি এবং সমসাময়িক যন্ত্রপাতি সূক্ষ্ম উইন্ডসর চেয়ার আপডেট করে। সামনের পা সিট পেরিয়ে কিং পদে পরিণত হয় এবং পিছনের পা ক্রেস্টে পৌঁছে। ত্রিভঙ্গীকরণের সাথে এই শক্তিশালী নকশাটি কমপ্রেস এবং টেনশনের বাহিনীকে সর্বাধিক ভিজ্যুয়াল এবং শারীরিক প্রভাবের সাথে সংযুক্ত করে। মিল্ক পেইন্ট বা পরিষ্কার তেল সমাপ্তি উইন্ডসর চেয়ারগুলির টেকসই traditionতিহ্য বজায় রাখে।

রূপান্তরযোগ্য কফি চেয়ার এবং লাউঞ্জ চেয়ারগুলি

Twins

রূপান্তরযোগ্য কফি চেয়ার এবং লাউঞ্জ চেয়ারগুলি টুইনস কফি টেবিল ধারণাটি সহজ। একটি ফাঁকা কফি টেবিল ভিতরে দুটি কাঠের পূর্ণ আসন সংরক্ষণ করে। টেবিলের ডান এবং বাম পৃষ্ঠতল, আসনগুলি নিষ্কাশনের জন্য টেবিলের মূল অংশ থেকে টানতে পারেন এমন idsাকনাগুলি। আসনগুলির ফোল্ডেবল পা রয়েছে যাতে চেয়ারটি সঠিক অবস্থানে পাওয়ার জন্য ঘোরানো হয়। একবার চেয়ার, বা উভয় চেয়ার বাইরে চলে গেলে, idsাকনাগুলি টেবিলে ফিরে যায়। চেয়ারগুলি বাইরে গেলে, টেবিলটি বিশাল স্টোরিং বগি হিসাবেও কাজ করে।

ক্যালেন্ডার

NTT COMWARE 2013 Calendar “Custom&Enjoy”

ক্যালেন্ডার ক্যালিডোস্কোপের মতো ফ্যাশনে এটি বহুবর্ণের নিদর্শনগুলির সাথে আঁকা ওভারল্যাপিং কাটআউট গ্রাফিক্স সহ একটি ক্যালেন্ডার। রঙিন নিদর্শনগুলির সাথে এর নকশা যা কেবলমাত্র শিটের ক্রম পরিবর্তন করে পরিবর্তিত এবং ব্যক্তিগতকৃত করা যেতে পারে এনটিটি কমওয়ারের সৃজনশীল সংবেদনশীলতা চিত্রিত করে। পর্যাপ্ত লেখার স্থান সরবরাহ করা হয় এবং নিয়মিত লাইনগুলি কার্যকারিতাটিকে বিবেচনায় নেয় যা আপনি আপনার ব্যক্তিগত স্থানকে সজ্জিত করার জন্য ব্যবহার করতে চাইছেন শিডিউল ক্যালেন্ডার হিসাবে এটি নিখুঁত করে তোলে।

লিভিং-রুমের চেয়ার

Cat's Cradle

লিভিং-রুমের চেয়ার ডিজিট বা ফাইবারস, একটি বর্তমান ডিজাইন প্রক্রিয়া দ্বিধা। আমরা সকলেই শিক্ষানবিশ কিন্তু আমাদের কিছু লোককে এটিতে কাজ করতে হবে। শুরুতে ডিজাইনারগণ প্রতিটি উপলভ্য কৌশল অবলম্বন করে এবং কিছু শিখেন। সময়ের সাথে (~ 10,000 ঘন্টা) আমরা এমন সুবিধা (-আইএস) অর্জন করি যা আমাদের গেমকে উন্নত / জনপ্রিয় / ব্যক্তিগতকৃত / অর্থনৈতিক করে তোলে econom সুতরাং, আমি মিডিয়াগুলির সাথে বর্তমান মুগ্ধতায় মুগ্ধ হয়েছি যে প্রস্তাব দেয় যে ডিজাইনের সর্বাধিক প্রাথমিক বিল্ডিং ব্লকটি হ'ল ডিজিট, সহজেই নিয়ন্ত্রিত। অঙ্কটি কোনও জীবন-উত্পন্ন ইউনিট নয়, কেবলমাত্র ফাইবারের চেয়ে ছোট একটি সাধারণ ডিনমিনেটরে গোল হয়। ডিজাইনটি কমপক্ষে শারড, স্প্লিন্টার এবং ফাইবার।