ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ম্যাগাজিনের কভারের

TimeFlies

ম্যাগাজিনের কভারের মূল ধারণাটি ছিল traditionalতিহ্যবাহী ক্লায়েন্ট ম্যাগাজিনগুলির ভর থেকে দাঁড়ানো। প্রথমত, অস্বাভাবিক কভারের মাধ্যমে। নর্ডিকা এয়ারলাইন্সের জন্য টাইমফ্লাইস ম্যাগাজিনের প্রথম কভারে সমসাময়িক এস্তোনিয়ান নকশার বৈশিষ্ট্য রয়েছে এবং প্রতিটি ইস্যুর প্রচ্ছদে ম্যাগাজিনের শিরোনাম বৈশিষ্ট্যযুক্ত রচনার লেখকের হাতে লেখা। ম্যাগাজিনটির আধুনিক ও সংক্ষিপ্ত নকশাটি নতুন এয়ারলাইনের কোনও অতিরিক্ত শব্দের সৃজনশীলতা, এস্তোনীয় প্রকৃতির আকর্ষণ এবং তরুণ এস্তোনিয়ান ডিজাইনারদের সাফল্য ব্যতীত কনভয়েসকে কভার করে।

সামাজিক মিডিয়া ডিজিটাল রেসিপিগুলি

DIY Spice Blends by Chef Heidi

সামাজিক মিডিয়া ডিজিটাল রেসিপিগুলি ইউনিলিভার ফুড সলিউশন রবার্টসন স্পাইস রেঞ্জ ব্যবহার করে 11 টি স্বতন্ত্র মশলা মিশ্রণের রেসিপি তৈরি করার জন্য বাসিন্দা শেফ হেইডি হেকম্যান (আঞ্চলিক গ্রাহক শেফ, কেপটাউন) কে দায়িত্ব দেওয়া হয়েছিল। "আমাদের যাত্রা, আপনার আবিষ্কার" প্রচারের অংশ হিসাবে ধারণাটি ছিল মজাদার ফেসবুক প্রচারের জন্য এই উপাদানগুলি ব্যবহার করে অনন্য চিত্র এবং নকশা তৈরি করা। প্রতি সপ্তাহে শেফ হেইডির অনন্য স্পাইস ব্লেন্ডস মিডিয়া সমৃদ্ধ ফেসবুক ক্যানভাস পোস্ট হিসাবে পোস্ট করা হয়েছিল। এই রেসিপিগুলির প্রতিটি ইউএফএস ডটকম ওয়েবসাইটে আইপ্যাড ডাউনলোডের জন্য উপলব্ধ।

শিল্প ইনস্টলেশন নকশা

Kasane no Irome - Piling up Colors

শিল্প ইনস্টলেশন নকশা জাপানি নৃত্যের একটি ইনস্টলেশন নকশা। জাপানিরা পবিত্র জিনিস প্রকাশ করার জন্য পুরানো কাল থেকেই রঙের স্তুপ করে আসছিল। এছাড়াও, স্কোয়ার সিলুয়েটগুলি সহ কাগজকে আবদ্ধ করার বিষয়টি পবিত্র গভীরতার প্রতিনিধিত্বকারী জিনিস হিসাবে ব্যবহৃত হয়েছে। নাকামুরা কাজুনোবু এমন একটি স্থান ডিজাইন করেছিলেন যা বায়ুমণ্ডলকে বিভিন্ন বর্ণের পরিবর্তে যেমন বর্গক্ষেত্রের "পাইলিং" মোটিফ হিসাবে পরিবর্তন করে। নর্তকীদের কেন্দ্র করে বাতাসে উড়ন্ত প্যানেলগুলি মঞ্চের স্থানের উপরে আকাশকে coverেকে দেয় এবং প্যানেলগুলি ছাড়া আর দেখতে পাওয়া যায় না এমন স্থানের মধ্য দিয়ে আলোকের উপস্থিতি চিত্রিত করে dep

কেকের জন্য উপহার প্যাকেজিং

Marais

কেকের জন্য উপহার প্যাকেজিং কেকের জন্য উপহার প্যাকেজিং (ফিনান্সার) ci ছবিতে 15-কেক আকারের বাক্স (দুটি অক্টেভ) প্রদর্শিত হচ্ছে। সাধারণত, উপহার বাক্সগুলি খুব সহজেই সমস্ত কেকগুলি খুব সুন্দরভাবে সাজিয়ে তোলে। তবে স্বতন্ত্রভাবে মোড়ানো কেকের বাক্সগুলি আলাদা। তারা কেবল একটি ডিজাইনের উপর দৃষ্টি নিবদ্ধ করে এবং ব্যয়গুলি হ্রাস করেছে এবং সমস্ত ছয়টি পৃষ্ঠতল ব্যবহার করে তারা প্রতিটি ধরণের কীবোর্ড পুনরায় তৈরি করতে সক্ষম হয়েছিল। এই নকশাটি ব্যবহার করে, তারা ছোট কীবোর্ড থেকে পুরো 88-কী গ্র্যান্ড পিয়ানো এবং আরও বড় আকারের যে কোনও কীবোর্ড আকার তৈরি করতে পারে। উদাহরণস্বরূপ, ১৩ টি কী এর এক অক্টেভের জন্য তারা 8 টি কেক ব্যবহার করে। এবং একটি 88-কী গ্র্যান্ড পিয়ানো হবে 52 টি কেকের উপহার বাক্স box

ব্র্যান্ড পরিচয়

SioZEN

ব্র্যান্ড পরিচয় সিওজেন একটি নতুন বিপ্লবী উচ্চ স্তরের হাইজিন সিস্টেম প্রবর্তন করেছে যা আপনার স্থানের পৃষ্ঠগুলি, হাত এবং বাতাসকে একটি শক্তিশালী মাইক্রোবিয়াল / বিষাক্ত দূষণ প্রতিরোধ ব্যবস্থায় অনন্যভাবে রূপান্তরিত করে। আধুনিক দিনের নির্মাণ পদ্ধতিগুলি আমাদের আরও ভাল শক্তির দক্ষতা এবং সান্ত্বনা সরবরাহের জন্য দুর্দান্ত তবে এটি একটি দামে আসে। শক্ত এবং খসড়া মুক্ত ভবনগুলি অসংখ্য দূষণকারীকে তৈরিতে অবদান রাখে। এমনকি যদি ভবনের বায়ুচলাচল ব্যবস্থাটি সঠিকভাবে ডিজাইন করা এবং ভালভাবে বজায় থাকে তবে গৃহমধ্যস্থ দূষণ একটি গুরুতর সমস্যা হিসাবে রয়ে গেছে। নতুন পদ্ধতির প্রয়োজন।

প্যাকেজিং

The Fruits Toilet Paper

প্যাকেজিং পুরো জাপান জুড়ে অনেক সংস্থা এবং স্টোর গ্রাহকদের অভিনবত্ব হিসাবে তাদের প্রশংসা প্রদর্শনের জন্য টয়লেট পেপারের রোল দেয়। ফলের টয়লেট পেপারটি গ্রাহকদের পছন্দসই শৈলীতে তৈরি করার জন্য তৈরি করা হয়েছে, যা এই জাতীয় অনুষ্ঠানের জন্য উপযুক্ত। কিউই, স্ট্রবেরি, তরমুজ এবং কমলা থেকে বেছে নেওয়ার জন্য 4 টি ডিজাইন রয়েছে। পণ্যটির নকশা ও প্রকাশের ঘোষণার পর থেকে এটি 19 টি দেশের 23 টি শহরে টিভি স্টেশন, ম্যাগাজিন এবং ওয়েবসাইটগুলি সহ 50 টিরও বেশি মিডিয়া আউটলেটগুলিতে চালু হয়েছে।