ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
পোস্টার

Cells

পোস্টার 19 জুলাই, 2017, পিআইওয়াই অস্ট্রেলিয়ার মেলবোর্নে একটি ছোট্ট বিল্ডিং তৈরি করেছিলেন। এটি 761 টি উপাদান একত্রিত করা একটি ছোট দুর্গ এবং তারা এটিকে & quot; ঘর & quot; নামকরণ করেছে। নোডগুলি হস্তচালিত থ্রেড টেনন এবং স্ট্রেইট টেনন হিসাবে ডিজাইন করা হয়েছে, যা সংক্ষিপ্তভাবে & quot; পূর্ব টেনন & amp; পশ্চিম মর্টিজ & quot ;. আপনি ভেরিয়েবল তাক, স্টাডি এবং জুতো রাকস ইত্যাদিসহ তাদের পণ্যগুলি পেয়ে যাবেন, যার সবগুলিই ভেঙে পড়েছে এবং জীবের মধ্যে পুনরায় সংযুক্ত হয়ে গেছে। এবং তারপরে, আপনি অবাধে বাড়ার তাদের আকাঙ্ক্ষা অনুভব করবেন।

চায়ের জন্য প্যাকেজ

Seven Tea House

চায়ের জন্য প্যাকেজ চা হল ব্র্যান্ড, অবাধে এবং অবসর সময়ে স্পিলিং এবং স্ক্রেটারিগ চায়ের চিত্র গ্রহণ করে, চায়ের স্বাদ নেওয়ার সময় চা পেইন্টিংয়ের উপাদান হিসাবে চা পাতানো প্রক্রিয়া, শক্তিশালী বা দুর্বল, অনির্দেশ্য রূপান্তরকরণের ধারণা। চা কালি হিসাবে গ্রহণ এবং কলম হিসাবে আঙুল ব্যবহার করার নৈমিত্তিক আকর্ষণ, ল্যান্ডস্কেপের সাথে চা হল পরিবারের লাইভংয়ের বিস্তৃত মনকে চিত্রিত করে। আসল প্যাকেজ ডিজাইনটি চা সহ জীবনযাপনের মনোরম সময়টি প্রকাশ করে আরামদায়ক পরিবেশকে বোঝায়।

ব্র্যান্ড প্রচার

Project Yellow

ব্র্যান্ড প্রচার প্রজেক্ট ইয়েলো হল একটি বিস্তৃত আর্ট প্রজেক্ট যা সব কিছুর হলুদ এর ভিজ্যুয়াল ধারণাটি তৈরি করে। মূল দৃষ্টিভঙ্গি অনুসারে, বিভিন্ন শহরে বড় বড় আউটডোর প্রদর্শন করা হবে এবং একই সাথে একসাথে সাংস্কৃতিক এবং সৃজনশীল ডেরিভেটিভস উত্পাদিত হবে। ভিজ্যুয়াল আইপি হিসাবে, প্রজেক্ট ইয়েলোতে একটি ইউনিফাইড কী ভিশন গঠনের জন্য একটি বাধ্যতামূলক ভিজ্যুয়াল ইমেজ এবং এনার্জেটিক কালার স্কিম রয়েছে, যা মানুষকে অবিস্মরণীয় করে তোলে। বড় আকারের অনলাইন এবং অফলাইন প্রচারের জন্য উপযুক্ত এবং ভিজ্যুয়াল ডেরিভেটিভসের আউটপুট, এটি একটি অনন্য ডিজাইন প্রকল্প।

ভিজ্যুয়াল আইপি ডিজাইন

Project Yellow

ভিজ্যুয়াল আইপি ডিজাইন প্রজেক্ট ইয়েলো হল একটি বিস্তৃত আর্ট প্রজেক্ট যা সব কিছুর হলুদ এর ভিজ্যুয়াল ধারণাটি তৈরি করে। মূল দৃষ্টিভঙ্গি অনুসারে, বিভিন্ন শহরে বড় বড় আউটডোর প্রদর্শন করা হবে এবং একই সাথে একসাথে সাংস্কৃতিক এবং সৃজনশীল ডেরিভেটিভস উত্পাদিত হবে। ভিজ্যুয়াল আইপি হিসাবে, প্রজেক্ট ইয়েলোতে একটি ইউনিফাইড কী ভিশন গঠনের জন্য একটি বাধ্যতামূলক ভিজ্যুয়াল ইমেজ এবং এনার্জেটিক কালার স্কিম রয়েছে, যা মানুষকে অবিস্মরণীয় করে তোলে। বড় আকারের অনলাইন এবং অফলাইন প্রচারের জন্য উপযুক্ত এবং ভিজ্যুয়াল ডেরিভেটিভসের আউটপুট, এটি একটি অনন্য ডিজাইন প্রকল্প।

ব্র্যান্ড আইডেন্টিটি রিডিজাইন

InterBrasil

ব্র্যান্ড আইডেন্টিটি রিডিজাইন ব্র্যান্ডটির পুনর্বিবেচনা ও পুনরায় নকশার অনুপ্রেরণা হ'ল সংস্থার সংস্কৃতিতে আধুনিকীকরণ ও সংহতকরণের পরিবর্তন। হৃদয়ের নকশা আর ব্র্যান্ডের বাহ্যিক হতে পারে না, যা কর্মীদের সাথে অভ্যন্তরীণভাবে, তবে গ্রাহকদের সাথে অংশীদারিত্বের অনুপ্রেরণা জাগিয়ে তোলে। সুবিধা, প্রতিশ্রুতি এবং পরিষেবার মানের মধ্যে একটি সংহত ইউনিয়ন। আকৃতি থেকে রঙগুলিতে, নতুন ডিজাইনটি হৃদয়কে বি এর সাথে সংহত করে এবং টিতে স্বাস্থ্য ক্রস করে The দুটি শব্দ মাঝখানে যুক্ত হয়ে লোগোটিকে একটি শব্দের, একটি প্রতীক হিসাবে দেখায়, আর এবং বি কে এক করে দেয় হৃদয়.

ব্র্যান্ড ডিজাইন

EXP Brasil

ব্র্যান্ড ডিজাইন এক্সপি ব্রাসিল ব্র্যান্ডের নকশাটি unityক্য ও অংশীদারিত্বের কোম্পানির নীতিগুলি থেকে আসে। অফিস লাইফের মতো তাদের প্রকল্পগুলিতে প্রযুক্তি এবং ডিজাইনের মধ্যে মিশ্রণটি বরাদ্দ করা। একটি টাইপোগ্রাফির উপাদানটি এই সংস্থার ইউনিয়ন এবং শক্তি উপস্থাপন করে। লেটার এক্স ডিজাইনটি শক্ত এবং সংহত তবে খুব হালকা এবং প্রযুক্তিগত। ব্র্যান্ডটি স্টুডিও জীবনের প্রতিনিধিত্ব করে, অক্ষরগুলির উপাদানগুলির সাথে, উভয় ইতিবাচক এবং নেতিবাচক স্থানের উপর যা মানুষকে এবং নকশাকে একত্রিত করে, স্বতন্ত্র এবং সম্মিলিত, প্রযুক্তিগত, লাইটওয়েট এবং মজবুত, পেশাদার এবং ব্যক্তিগত সাথে সহজ।