ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
একধরনের প্লাস্টিক রেকর্ড

Tropical Lighthouse

একধরনের প্লাস্টিক রেকর্ড সর্বশেষ 9 হল জেনার সীমাবদ্ধতা ছাড়াই একটি সঙ্গীত ব্লগ; এর বৈশিষ্ট্যটি হ'ল ড্রপ শেপ কভার এবং ভিজ্যুয়াল উপাদান এবং সংগীতের মধ্যে সংযোগ। সর্বশেষ 9 সংগীত সংকলন উত্পাদন করে, প্রতিটি মুখ্য সঙ্গীত থিম ভিজ্যুয়াল ধারণায় প্রতিবিম্বিত হয়। ক্রান্তীয় বাতিঘর একটি সিরিজের 15 তম সংকলন। প্রকল্পটি গ্রীষ্মমন্ডলীয় বনের শব্দ দ্বারা অনুপ্রাণিত হয়েছিল এবং মূল অনুপ্রেরণা শিল্পী এবং সংগীতশিল্পী মেন্ডেয়ার মান্ডোভা সংগীত। কভার, প্রোমো ভিডিও এবং একধরনের প্লাস্টিক ডিস্ক প্যাকিং এই প্রকল্পের মধ্যে ডিজাইন করা হয়েছিল।

রান্না স্প্রে

Urban Cuisine

রান্না স্প্রে রাস্তার রান্নাঘর স্বাদ, পদার্থ, দীর্ঘশ্বাস এবং গোপনীয়তার জায়গা। তবে চমক, ধারণা, রঙ এবং স্মৃতিগুলিও। এটি একটি তৈরির সাইট। গুণমানের বিষয়বস্তু এখন আর আকর্ষণ তৈরি করার প্রাথমিক ভিত্তি নয়, এখন মূল বিষয়টি হ'ল সংবেদনশীল অভিজ্ঞতা যুক্ত করা। এই প্যাকেজিংয়ের সাথে শেফ একজন "গ্রাফিতি শিল্পী" হয়ে যায় এবং ক্লায়েন্টটি আর্ট দর্শকের হয়ে ওঠে। একটি নতুন আসল এবং সৃজনশীল মানসিক অভিজ্ঞতা: আরবান রান্নাঘর। একটি রেসিপিটির আত্মা থাকে না, এই রান্নাটি অবশ্যই রেসিপিটিকে প্রাণ দেয়।

বেকারি ভিজ্যুয়াল পরিচয়

Mangata Patisserie

বেকারি ভিজ্যুয়াল পরিচয় মঙ্গাটা সুইডিশ ভাষায় একটি রোমান্টিক দৃশ্যের মতো দৃশ্যমান, চাঁদের ঝলমলে, রাস্তার মতো প্রতিচ্ছবি রাতের সমুদ্রের উপরে তৈরি করে। দৃশ্যটি দৃশ্যত আবেদন করা হয়েছে এবং ব্র্যান্ড চিত্রটি তৈরি করার জন্য যথেষ্ট বিশেষ। কালার প্যালেট, কালো এবং সোনার, অন্ধকার সমুদ্রের পরিবেশকে অনুকরণ করে, ব্র্যান্ডকে একটি রহস্যময়, বিলাসবহুল স্পর্শ দিয়েছে।

পানীয় ব্র্যান্ডিং এবং প্যাকেজিং

Jus Cold Pressed Juicery

পানীয় ব্র্যান্ডিং এবং প্যাকেজিং লোগো এবং প্যাকেজিং স্থানীয় সংস্থা এম - এন অ্যাসোসিয়েটস ডিজাইন করেছেন। প্যাকেজিং তরুণ এবং নিতম্ব হওয়ার পাশাপাশি কোনওভাবে সুদর্শন মধ্যে একটি সঠিক ভারসাম্য আঘাত করে। সাদা সিলসস্ক্রিন লোগোটি সাদা রঙের ক্যাপটি উচ্চারণের সাথে বর্ণময় সামগ্রীগুলির সাথে বিপরীত দেখায়। বোতলটির ত্রিভুজ কাঠামো তিনটি পৃথক প্যানেল তৈরির জন্য নিজেকে সুন্দরভাবে ndsণ দেয়, একটি লোগোর জন্য এবং দুটি তথ্যের জন্য, বিশেষত বৃত্তাকার কোণে বিশদ তথ্য।

বিয়ার প্যাকেজিং

Okhota Strong

বিয়ার প্যাকেজিং এই পুনরায় নকশার পেছনের ধারণাটি হ'ল দৃশ্যমানভাবে চিহ্নিতযোগ্য দৃ material় উপাদান - rugেউখেলান ধাতু মাধ্যমে পণ্যের উচ্চ ABV প্রদর্শন করা। Rugেউখেলান ধাতু এমবসিং চশমা এবং বোতল রাখা সহজ করার সময় কাঁচের বোতলটির মূল মোটিফ হয়ে ওঠে। Rugেউখেলান ধাতুর অনুরূপ গ্রাফিক প্যাটার্নটি অ্যালুমিনিয়ামে স্থানান্তরিত হয় একটি ছোট আকারের তির্যক ব্র্যান্ডের লোগো এবং একটি শিকারীর আধুনিকীকরণের চিত্র দ্বারা নতুন নকশাকে আরও গতিশীল করে পরিপূরক করা যেতে পারে। উভয় বোতল জন্য গ্রাফিক সমাধান এবং কার্যকর করা সহজ এবং সহজ। গাold় রঙ এবং খাঁটি ডিজাইনের উপাদানগুলি লক্ষ্য দর্শকদের কাছে আবেদন করে এবং তাকের দৃশ্যমানতা বাড়ায়।

প্যাকেজিং

Stonage

প্যাকেজিং 'দ্রবীভূত প্যাকেজ' ধারণার সাথে সৃজনশীলভাবে মেশানো মদ্যপ পানীয়, traditionalতিহ্যবাহী অ্যালকোহল প্যাকেজিংয়ের বিপরীতে মেল্টিং স্টোন অনন্য মূল্য নিয়ে আসে। সাধারণ খোলার প্যাকেজিং পদ্ধতির পরিবর্তে, উচ্চ-তাপমাত্রার পৃষ্ঠের সংস্পর্শে আসলে মেল্টিং স্টোন নিজেকে দ্রবীভূত করার জন্য ডিজাইন করা হয়েছে। অ্যালকোহল প্যাকেজটি গরম জলের সাথে isেলে দেওয়া হলে 'মার্বেল' প্যাটার্ন প্যাকেজিং নিজেই দ্রবীভূত হবে গ্রাহকরা তাদের নিজস্ব কাস্টম-তৈরি পণ্যটির সাথে পানীয়টি উপভোগ করতে প্রস্তুত। অ্যালকোহলযুক্ত পানীয় উপভোগ করার এবং traditionalতিহ্যগত মানটির প্রশংসা করার এটি একটি নতুন উপায়।