ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ওয়াইন লেবেল

KannuNaUm

ওয়াইন লেবেল কান্নুউউম ওয়াইন লেবেলের নকশাটি এর পরিশোধিত এবং ন্যূনতম শৈলীর দ্বারা চিহ্নিত, এটি তাদের ইতিহাসকে উপস্থাপন করতে পারে এমন প্রতীকগুলি অনুসন্ধান করে প্রাপ্ত। অঞ্চল, সংস্কৃতি এবং দীর্ঘায়ুভূমির ওয়াইনগ্রোয়ারদের আবেগ এই দুটি সমন্বিত লেবেলে ঘনীভূত হয়েছে। শতবর্ষী গ্রেপভাইন ডিজাইনের মাধ্যমে সমস্ত কিছু উন্নত করা হয়েছে যা 3 ডি-তে সোনার কৌশল দিয়ে তৈরি করা হয়েছে। একটি আইকনোগ্রাফি নকশা যা এই ওয়াইনগুলির ইতিহাসের প্রতিনিধিত্ব করে এবং তাদের সাথে জন্ম নেওয়া ভূমির ইতিহাস, সার্ডিনিয়ার শতবর্ষের ভূমি ওগ্লিয়াস্ট্রা li

ওয়াইন লেবেল ডিজাইন

I Classici Cherchi

ওয়াইন লেবেল ডিজাইন ১৯ Sard০ সাল থেকে সার্ডিনিয়ায় historicতিহাসিক ওয়াইনারিটির জন্য, এটি দ্য ক্লাসিক ওয়াইন লাইনের জন্য পুনরায় লেবেলগুলির নকশা করা হয়েছে। নতুন লেবেলগুলির অধ্যয়নটি যে traditionতিহ্যটি অনুসরণ করছে তার সাথে লিঙ্কটি সংরক্ষণ করতে চেয়েছিল। পূর্ববর্তী লেবেলগুলির বিপরীতে এটি কমনীয়তার ছোঁয়া দিতে কাজ করেছিল যা ওয়াইনগুলির উচ্চ মানের সাথে ভাল যায়। লেবেলগুলির জন্য ব্রেইল কৌশলটি নিয়ে কাজ করা হয়েছে যা ওজন ছাড়াই কমনীয়তা এবং স্টাইল নিয়ে আসে। পুষ্পশোভিত প্যাটার্নটি উসিনিতে সান্টা ক্রসের নিকটবর্তী গির্জার একটি নকশার গ্রাফিক বিস্তারের উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে, এটিও কোম্পানির লোগো।

ওয়াইন লেবেল

Guapos

ওয়াইন লেবেল নকশায় আধুনিক নকশা এবং আর্টে নর্ডিক প্রবণতাগুলির মধ্যে ফিউশনকে লক্ষ্য করা হয়েছে, মদের উত্সের দেশকে চিত্রিত করা। প্রতিটি প্রান্ত কাটা উচ্চতা প্রতিনিধিত্ব করে যেখানে প্রতিটি দ্রাক্ষাক্ষেত্র বৃদ্ধি পায় এবং আঙ্গুর জাতের জন্য একটি संबंधित রঙ। সমস্ত বোতল ইনলাইন একত্রিত হয়ে গেলে এটি পর্তুগালের উত্তরের ল্যান্ডস্কেপের আকার তৈরি করে, এই অঞ্চলটি এই মদকে জন্ম দেয়।

পুরানো দুর্গ পুনরুদ্ধার

Timeless

পুরানো দুর্গ পুনরুদ্ধার প্রাচীন স্কটিশ আভিজাত্যের মূল স্বাদ পুনরুদ্ধার করার চেষ্টা করে এবং আধুনিক জীবনের সাথে সামঞ্জস্য রেখে মালিক এপ্রিল ২০১৩ সালে স্কটল্যান্ডের ক্রফোর্ডটন হাউসটি কিনেছিলেন। প্রাচীন দুর্গের বৈশিষ্ট্য এবং .তিহাসিক আমানতগুলি মূল স্বাদে সংরক্ষণ করা হয়। বিভিন্ন শতাব্দীর নকশা নান্দনিকতা এবং আঞ্চলিক সংস্কৃতি একই জায়গাতে শৈল্পিক স্পার্কগুলির সাথে সংঘর্ষে।

ম্যাগাজিনের কভারের

TimeFlies

ম্যাগাজিনের কভারের মূল ধারণাটি ছিল traditionalতিহ্যবাহী ক্লায়েন্ট ম্যাগাজিনগুলির ভর থেকে দাঁড়ানো। প্রথমত, অস্বাভাবিক কভারের মাধ্যমে। নর্ডিকা এয়ারলাইন্সের জন্য টাইমফ্লাইস ম্যাগাজিনের প্রথম কভারে সমসাময়িক এস্তোনিয়ান নকশার বৈশিষ্ট্য রয়েছে এবং প্রতিটি ইস্যুর প্রচ্ছদে ম্যাগাজিনের শিরোনাম বৈশিষ্ট্যযুক্ত রচনার লেখকের হাতে লেখা। ম্যাগাজিনটির আধুনিক ও সংক্ষিপ্ত নকশাটি নতুন এয়ারলাইনের কোনও অতিরিক্ত শব্দের সৃজনশীলতা, এস্তোনীয় প্রকৃতির আকর্ষণ এবং তরুণ এস্তোনিয়ান ডিজাইনারদের সাফল্য ব্যতীত কনভয়েসকে কভার করে।

সামাজিক মিডিয়া ডিজিটাল রেসিপিগুলি

DIY Spice Blends by Chef Heidi

সামাজিক মিডিয়া ডিজিটাল রেসিপিগুলি ইউনিলিভার ফুড সলিউশন রবার্টসন স্পাইস রেঞ্জ ব্যবহার করে 11 টি স্বতন্ত্র মশলা মিশ্রণের রেসিপি তৈরি করার জন্য বাসিন্দা শেফ হেইডি হেকম্যান (আঞ্চলিক গ্রাহক শেফ, কেপটাউন) কে দায়িত্ব দেওয়া হয়েছিল। "আমাদের যাত্রা, আপনার আবিষ্কার" প্রচারের অংশ হিসাবে ধারণাটি ছিল মজাদার ফেসবুক প্রচারের জন্য এই উপাদানগুলি ব্যবহার করে অনন্য চিত্র এবং নকশা তৈরি করা। প্রতি সপ্তাহে শেফ হেইডির অনন্য স্পাইস ব্লেন্ডস মিডিয়া সমৃদ্ধ ফেসবুক ক্যানভাস পোস্ট হিসাবে পোস্ট করা হয়েছিল। এই রেসিপিগুলির প্রতিটি ইউএফএস ডটকম ওয়েবসাইটে আইপ্যাড ডাউনলোডের জন্য উপলব্ধ।