ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
সংগীত প্রস্তাবনা পরিষেবা

Musiac

সংগীত প্রস্তাবনা পরিষেবা মুসিয়াক একটি সংগীত সুপারিশ ইঞ্জিন, এর ব্যবহারকারীদের জন্য সুনির্দিষ্ট বিকল্পগুলি খুঁজতে সক্রিয় অংশগ্রহণকে কাজে লাগায়। অ্যালগরিদম স্বৈরাচারকে চ্যালেঞ্জ জানাতে বিকল্প ইন্টারফেসের প্রস্তাব দেওয়ার লক্ষ্য এটি। তথ্য ফিল্টারিং একটি অনিবার্য অনুসন্ধানের পদ্ধতিতে পরিণত হয়েছে। তবে এটি ইকো চেম্বার ইফেক্ট তৈরি করে এবং তাদের স্বাচ্ছন্দ্যের অঞ্চলে ব্যবহারকারীদের তাদের পছন্দগুলি কঠোরভাবে অনুসরণ করে বাধা দেয়। ব্যবহারকারীরা প্যাসিভ হয়ে যায় এবং মেশিনটি সরবরাহ করে এমন বিকল্পগুলি নিয়ে প্রশ্ন করা বন্ধ করে দেয়। বিকল্পগুলি পর্যালোচনা করতে সময় ব্যয় করা বিশাল বায়ো-কস্টকে বাড়িয়ে তুলতে পারে, তবে এটি সেই প্রচেষ্টা যা অর্থবহ অভিজ্ঞতা তৈরি করে।

প্রকল্পের নাম : Musiac, ডিজাইনারদের নাম : Chia-Min Lin, ক্লায়েন্টের নাম : LinStudio.

Musiac সংগীত প্রস্তাবনা পরিষেবা

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।