ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
সংগীত প্রস্তাবনা পরিষেবা

Musiac

সংগীত প্রস্তাবনা পরিষেবা মুসিয়াক একটি সংগীত সুপারিশ ইঞ্জিন, এর ব্যবহারকারীদের জন্য সুনির্দিষ্ট বিকল্পগুলি খুঁজতে সক্রিয় অংশগ্রহণকে কাজে লাগায়। অ্যালগরিদম স্বৈরাচারকে চ্যালেঞ্জ জানাতে বিকল্প ইন্টারফেসের প্রস্তাব দেওয়ার লক্ষ্য এটি। তথ্য ফিল্টারিং একটি অনিবার্য অনুসন্ধানের পদ্ধতিতে পরিণত হয়েছে। তবে এটি ইকো চেম্বার ইফেক্ট তৈরি করে এবং তাদের স্বাচ্ছন্দ্যের অঞ্চলে ব্যবহারকারীদের তাদের পছন্দগুলি কঠোরভাবে অনুসরণ করে বাধা দেয়। ব্যবহারকারীরা প্যাসিভ হয়ে যায় এবং মেশিনটি সরবরাহ করে এমন বিকল্পগুলি নিয়ে প্রশ্ন করা বন্ধ করে দেয়। বিকল্পগুলি পর্যালোচনা করতে সময় ব্যয় করা বিশাল বায়ো-কস্টকে বাড়িয়ে তুলতে পারে, তবে এটি সেই প্রচেষ্টা যা অর্থবহ অভিজ্ঞতা তৈরি করে।

প্রকল্পের নাম : Musiac, ডিজাইনারদের নাম : Chia-Min Lin, ক্লায়েন্টের নাম : LinStudio.

Musiac সংগীত প্রস্তাবনা পরিষেবা

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।