ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
আসবাব সংগ্রহ

Phan

আসবাব সংগ্রহ ফান সংগ্রহটি ফান ধারক দ্বারা অনুপ্রাণিত যা একটি থাই ধারক সংস্কৃতি। ডিজাইনার ফ্যান পাত্রে কাঠামোগত কাঠামোগত আসবাবের কাঠামো ব্যবহার করে যা এটি শক্তিশালী করে তোলে। ফর্ম এবং বিস্তারিত এটি ডিজাইন করুন যা এটিকে আধুনিক ও সাধারণ করে তোলে। ডিজাইনার লেজার-কাট প্রযুক্তি এবং সিএনসি কাঠের সাথে ফোল্ডিং মেটাল শিট মেশিনের সংমিশ্রণটি একটি জটিল এবং অনন্য বিশদ তৈরির জন্য ব্যবহার করেছেন যা অন্যদের চেয়ে পৃথক। কাঠামো দীর্ঘ, শক্তিশালী তবে হালকা রাখার জন্য পৃষ্ঠটি পাউডার-প্রলিপ্ত সিস্টেমের সাহায্যে সমাপ্ত হয়েছে।

প্রকল্পের নাম : Phan, ডিজাইনারদের নাম : Yongphan Sundara-vicharana, ক্লায়েন্টের নাম : SSTEEL.

Phan আসবাব সংগ্রহ

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।