ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
আসবাব সংগ্রহ

Phan

আসবাব সংগ্রহ ফান সংগ্রহটি ফান ধারক দ্বারা অনুপ্রাণিত যা একটি থাই ধারক সংস্কৃতি। ডিজাইনার ফ্যান পাত্রে কাঠামোগত কাঠামোগত আসবাবের কাঠামো ব্যবহার করে যা এটি শক্তিশালী করে তোলে। ফর্ম এবং বিস্তারিত এটি ডিজাইন করুন যা এটিকে আধুনিক ও সাধারণ করে তোলে। ডিজাইনার লেজার-কাট প্রযুক্তি এবং সিএনসি কাঠের সাথে ফোল্ডিং মেটাল শিট মেশিনের সংমিশ্রণটি একটি জটিল এবং অনন্য বিশদ তৈরির জন্য ব্যবহার করেছেন যা অন্যদের চেয়ে পৃথক। কাঠামো দীর্ঘ, শক্তিশালী তবে হালকা রাখার জন্য পৃষ্ঠটি পাউডার-প্রলিপ্ত সিস্টেমের সাহায্যে সমাপ্ত হয়েছে।

প্রকল্পের নাম : Phan, ডিজাইনারদের নাম : Yongphan Sundara-vicharana, ক্লায়েন্টের নাম : SSTEEL.

Phan আসবাব সংগ্রহ

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।