ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
হ্যান্ড প্রেস

Kwik Set

হ্যান্ড প্রেস মাল্টি পারপেজ লেদার হ্যান্ড প্রেস একটি স্বজ্ঞাত, সর্বজনীনভাবে ডিজাইন করা মেশিন যা প্রতিদিনের চামড়ার কারুকর্মীদের জীবনকে সহজ করে তোলে এবং আপনার ছোট স্থানকে সর্বাধিক করে তোলে। এটি ব্যবহারকারীদের চামড়া, ছাপ / এম্বোস ডিজাইনগুলি কাটা এবং 20 প্লাস কাস্টমাইজড ডাই এবং অ্যাডাপ্টার সহ হার্ডওয়্যার সেট করতে সক্ষম করে। এই প্ল্যাটফর্মটি এক শ্রেণীর শীর্ষস্থানীয় পণ্য হিসাবে গ্রাউন্ড আপ থেকে ডিজাইন করা হয়েছে।

প্রকল্পের নাম : Kwik Set, ডিজাইনারদের নাম : Erik Christopher DeMelo, ক্লায়েন্টের নাম : IVAN Leathercraft Co. LTD.

Kwik Set হ্যান্ড প্রেস

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।