ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
হ্যান্ড প্রেস

Kwik Set

হ্যান্ড প্রেস মাল্টি পারপেজ লেদার হ্যান্ড প্রেস একটি স্বজ্ঞাত, সর্বজনীনভাবে ডিজাইন করা মেশিন যা প্রতিদিনের চামড়ার কারুকর্মীদের জীবনকে সহজ করে তোলে এবং আপনার ছোট স্থানকে সর্বাধিক করে তোলে। এটি ব্যবহারকারীদের চামড়া, ছাপ / এম্বোস ডিজাইনগুলি কাটা এবং 20 প্লাস কাস্টমাইজড ডাই এবং অ্যাডাপ্টার সহ হার্ডওয়্যার সেট করতে সক্ষম করে। এই প্ল্যাটফর্মটি এক শ্রেণীর শীর্ষস্থানীয় পণ্য হিসাবে গ্রাউন্ড আপ থেকে ডিজাইন করা হয়েছে।

প্রকল্পের নাম : Kwik Set, ডিজাইনারদের নাম : Erik Christopher DeMelo, ক্লায়েন্টের নাম : IVAN Leathercraft Co. LTD.

Kwik Set হ্যান্ড প্রেস

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।