ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
বুকমার্ক

Brainfood

বুকমার্ক ব্রেনফুড বুকমার্কগুলি "মস্তিষ্কের খাদ্য" হিসাবে ক্রিয়াকলাপ পড়ার একটি হাস্যকর দৃষ্টিভঙ্গি তাই এগুলি চামচ, কাঁটাচামচ এবং ছুরির আকারে তৈরি করা হয়! আপনার পঠন, সাহিত্যের ধরণের উপর নির্ভর করে আপনি যথাযথ আকার চয়ন করতে পারেন যেমন। রোম্যান্স এবং প্রেমের গল্পগুলির জন্য চামচ বুকমার্ক পছন্দ করে, দর্শন এবং কবিতার জন্য কাঁটাচামচ আকৃতির, এবং কৌতুক এবং স্কিফি পাঠগুলির জন্য আপনি ছুরি বেছে নিতে পারেন। বুকমার্কগুলি অনেক থিমে আসে। Greekতিহ্যবাহী গ্রীক স্যুভেনির জন্য নতুন ডিজাইনের প্রস্তাব হিসাবে এখানে গ্রীক খাবার, গ্রীক গ্রীষ্ম এবং গ্রীক মোটিফ রয়েছে।

প্রকল্পের নাম : Brainfood, ডিজাইনারদের নাম : Natasha Chatziangeli, ক্লায়েন্টের নাম : Natasha Chatziangeli Design Studio.

Brainfood বুকমার্ক

এই ভাল ডিজাইনটি প্যাকেজিং ডিজাইনের প্রতিযোগিতায় ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল প্যাকেজিং ডিজাইনের কাজ আবিষ্কার করার জন্য অবশ্যই আপনাকে অবশ্যই পুরস্কারপ্রাপ্ত ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।