ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
বুকমার্ক

Brainfood

বুকমার্ক ব্রেনফুড বুকমার্কগুলি "মস্তিষ্কের খাদ্য" হিসাবে ক্রিয়াকলাপ পড়ার একটি হাস্যকর দৃষ্টিভঙ্গি তাই এগুলি চামচ, কাঁটাচামচ এবং ছুরির আকারে তৈরি করা হয়! আপনার পঠন, সাহিত্যের ধরণের উপর নির্ভর করে আপনি যথাযথ আকার চয়ন করতে পারেন যেমন। রোম্যান্স এবং প্রেমের গল্পগুলির জন্য চামচ বুকমার্ক পছন্দ করে, দর্শন এবং কবিতার জন্য কাঁটাচামচ আকৃতির, এবং কৌতুক এবং স্কিফি পাঠগুলির জন্য আপনি ছুরি বেছে নিতে পারেন। বুকমার্কগুলি অনেক থিমে আসে। Greekতিহ্যবাহী গ্রীক স্যুভেনির জন্য নতুন ডিজাইনের প্রস্তাব হিসাবে এখানে গ্রীক খাবার, গ্রীক গ্রীষ্ম এবং গ্রীক মোটিফ রয়েছে।

প্রকল্পের নাম : Brainfood, ডিজাইনারদের নাম : Natasha Chatziangeli, ক্লায়েন্টের নাম : Natasha Chatziangeli Design Studio.

Brainfood বুকমার্ক

এই ভাল ডিজাইনটি প্যাকেজিং ডিজাইনের প্রতিযোগিতায় ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল প্যাকেজিং ডিজাইনের কাজ আবিষ্কার করার জন্য অবশ্যই আপনাকে অবশ্যই পুরস্কারপ্রাপ্ত ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।