ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
কাঠের ই-বাইক

wooden ebike

কাঠের ই-বাইক বার্লিন সংস্থা এসটিয়াম প্রথম কাঠের ই-বাইক তৈরি করেছিল, কাজটি পরিবেশ বান্ধব উপায়ে এটি তৈরি করা ছিল। টেকসই বিকাশের জন্য এবারসওয়াল্ড বিশ্ববিদ্যালয়ের কাঠ বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের সাথে একটি সফল সহযোগী অংশীদার অনুসন্ধান সন্ধান সফল হয়েছিল। ম্যাথিয়াস ব্রোডার ধারণাটি বাস্তবে পরিণত হয়েছিল, সিএনসি প্রযুক্তি এবং কাঠের উপাদানের জ্ঞানের সমন্বয়ে কাঠের ই-বাইকের জন্ম হয়েছিল।

প্রকল্পের নাম : wooden ebike, ডিজাইনারদের নাম : Matthias Broda, ক্লায়েন্টের নাম : aceteam Berlin.

wooden ebike কাঠের ই-বাইক

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।