ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
কাঠের ই-বাইক

wooden ebike

কাঠের ই-বাইক বার্লিন সংস্থা এসটিয়াম প্রথম কাঠের ই-বাইক তৈরি করেছিল, কাজটি পরিবেশ বান্ধব উপায়ে এটি তৈরি করা ছিল। টেকসই বিকাশের জন্য এবারসওয়াল্ড বিশ্ববিদ্যালয়ের কাঠ বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের সাথে একটি সফল সহযোগী অংশীদার অনুসন্ধান সন্ধান সফল হয়েছিল। ম্যাথিয়াস ব্রোডার ধারণাটি বাস্তবে পরিণত হয়েছিল, সিএনসি প্রযুক্তি এবং কাঠের উপাদানের জ্ঞানের সমন্বয়ে কাঠের ই-বাইকের জন্ম হয়েছিল।

প্রকল্পের নাম : wooden ebike, ডিজাইনারদের নাম : Matthias Broda, ক্লায়েন্টের নাম : aceteam Berlin.

wooden ebike কাঠের ই-বাইক

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।