ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
রিসেসড লাইটিং

Drop

রিসেসড লাইটিং ড্রপ হ'ল একটি হালকা ফিটিং যা ন্যূনতম নান্দনিকতা এবং একটি নির্মল পরিবেশের সন্ধান করে। এর অনুপ্রেরণাটি হ'ল প্রাকৃতিক আলো, শীতলতা, স্কাইলাইটস, সুরকার এবং নির্মলতা। কার্যকারিতা এবং সৌন্দর্যের মধ্যে একটি বিরামবিহীন ফিউশন, সিলিং এবং লাইট ফিটিংয়ের মাধ্যমে একটি নিখুঁত সাদৃশ্য পৌঁছেছে। প্রাকৃতিক, সংক্ষিপ্ত এবং আরামদায়ক প্রবাহিত এমন একটি অভ্যন্তরীণ নকশা প্রচারের জন্য ড্রপটি কোনও ব্যাহত না হয়ে গ্রেডিয়েন্ট হিসাবে ডিজাইন করা হয়েছিল। আমাদের লক্ষ্যটি হয়েছে যে এই নতুন লুমিনায়ারে প্রয়োগ করার জন্য নান্দনিক ট্রেন্ডগুলি পেতে এবং তাদের নকশার মানগুলিতে রূপান্তর করা। কমনীয়তা এবং অভিনয়, পুরোপুরি একত্রিত।

প্রকল্পের নাম : Drop, ডিজাইনারদের নাম : Rubén Saldaña Acle, ক্লায়েন্টের নাম : Rubén Saldaña - Arkoslight.

Drop রিসেসড লাইটিং

এই ভাল ডিজাইনটি প্যাকেজিং ডিজাইনের প্রতিযোগিতায় ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল প্যাকেজিং ডিজাইনের কাজ আবিষ্কার করার জন্য অবশ্যই আপনাকে অবশ্যই পুরস্কারপ্রাপ্ত ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।