ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
রিসেসড লাইটিং

Drop

রিসেসড লাইটিং ড্রপ হ'ল একটি হালকা ফিটিং যা ন্যূনতম নান্দনিকতা এবং একটি নির্মল পরিবেশের সন্ধান করে। এর অনুপ্রেরণাটি হ'ল প্রাকৃতিক আলো, শীতলতা, স্কাইলাইটস, সুরকার এবং নির্মলতা। কার্যকারিতা এবং সৌন্দর্যের মধ্যে একটি বিরামবিহীন ফিউশন, সিলিং এবং লাইট ফিটিংয়ের মাধ্যমে একটি নিখুঁত সাদৃশ্য পৌঁছেছে। প্রাকৃতিক, সংক্ষিপ্ত এবং আরামদায়ক প্রবাহিত এমন একটি অভ্যন্তরীণ নকশা প্রচারের জন্য ড্রপটি কোনও ব্যাহত না হয়ে গ্রেডিয়েন্ট হিসাবে ডিজাইন করা হয়েছিল। আমাদের লক্ষ্যটি হয়েছে যে এই নতুন লুমিনায়ারে প্রয়োগ করার জন্য নান্দনিক ট্রেন্ডগুলি পেতে এবং তাদের নকশার মানগুলিতে রূপান্তর করা। কমনীয়তা এবং অভিনয়, পুরোপুরি একত্রিত।

প্রকল্পের নাম : Drop, ডিজাইনারদের নাম : Rubén Saldaña Acle, ক্লায়েন্টের নাম : Rubén Saldaña - Arkoslight.

Drop রিসেসড লাইটিং

এই ভাল ডিজাইনটি প্যাকেজিং ডিজাইনের প্রতিযোগিতায় ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল প্যাকেজিং ডিজাইনের কাজ আবিষ্কার করার জন্য অবশ্যই আপনাকে অবশ্যই পুরস্কারপ্রাপ্ত ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।