ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
অফিস ডেস্ক

Divax

অফিস ডেস্ক ডিভ্যাক্স একটি নতুন অফিস ডেস্ক যা সাহার বখতিরি রড ডিজাইন করেছেন এবং বিশেষ এবং অনন্য ডিজাইনের সাহায্যে আমিরহোসেইন জাভাদিয়ান তৈরি করেছেন। এটি অন্যান্য ধরণের ডেস্কের থেকে পৃথক, কারণ এটি একটি নতুন কর্মক্ষেত্র তৈরি করে যা কর্মীদের আকর্ষণ করবে এবং ব্যবসায়ের আত্মবিশ্বাস বাড়িয়ে তুলবে। ছোট সামনের ডেস্কটি কর্মচারী এবং গ্রাহকদের মধ্যে বন্ড। কর্মস্থলে অক্সিজেন বাড়ানোর জন্য এবং দূষণ কমাতে কর্মচারীরা ডেস্কে কিছু গাছ লাগাতে পারেন।

প্রকল্পের নাম : Divax, ডিজাইনারদের নাম : Sahar, ক্লায়েন্টের নাম : Novin Tarh Arsh Ashian(DIVAX)Co..

Divax অফিস ডেস্ক

এই ভাল ডিজাইনটি প্যাকেজিং ডিজাইনের প্রতিযোগিতায় ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল প্যাকেজিং ডিজাইনের কাজ আবিষ্কার করার জন্য অবশ্যই আপনাকে অবশ্যই পুরস্কারপ্রাপ্ত ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।