ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
অফিস ডেস্ক

Divax

অফিস ডেস্ক ডিভ্যাক্স একটি নতুন অফিস ডেস্ক যা সাহার বখতিরি রড ডিজাইন করেছেন এবং বিশেষ এবং অনন্য ডিজাইনের সাহায্যে আমিরহোসেইন জাভাদিয়ান তৈরি করেছেন। এটি অন্যান্য ধরণের ডেস্কের থেকে পৃথক, কারণ এটি একটি নতুন কর্মক্ষেত্র তৈরি করে যা কর্মীদের আকর্ষণ করবে এবং ব্যবসায়ের আত্মবিশ্বাস বাড়িয়ে তুলবে। ছোট সামনের ডেস্কটি কর্মচারী এবং গ্রাহকদের মধ্যে বন্ড। কর্মস্থলে অক্সিজেন বাড়ানোর জন্য এবং দূষণ কমাতে কর্মচারীরা ডেস্কে কিছু গাছ লাগাতে পারেন।

প্রকল্পের নাম : Divax, ডিজাইনারদের নাম : Sahar, ক্লায়েন্টের নাম : Novin Tarh Arsh Ashian(DIVAX)Co..

Divax অফিস ডেস্ক

এই ভাল ডিজাইনটি প্যাকেজিং ডিজাইনের প্রতিযোগিতায় ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল প্যাকেজিং ডিজাইনের কাজ আবিষ্কার করার জন্য অবশ্যই আপনাকে অবশ্যই পুরস্কারপ্রাপ্ত ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।