ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
এপিনেফ্রিন ইঞ্জেক্টর

EpiShell

এপিনেফ্রিন ইঞ্জেক্টর এপিশেল ক্যারিয়ারের দৈনন্দিন জীবনে চিকিত্সা ডিভাইসের চেয়ে বেশি তবে বন্ধুত্বপূর্ণ জীবন সহায়ক। ইনজেক্টর ব্যবহারের ব্যবহারকারীর ভীতি হ্রাস করার উদ্দেশ্যে, রোগীদের এটি প্রতিদিন বহন করা এবং জরুরি অবস্থার সময় ইনজেকশন দেওয়ার জন্য আরও স্বজ্ঞাগত বলে মনে করিয়ে দেওয়ার অভিপ্রায় সহ এপিনেফ্রাইন ইনজেক্টর ক্যারিয়ারের জন্য এটি একটি ব্যবহারকারী কেন্দ্রিক সমাধান। এটিতে ইন্টিগ্রেটেড সেল ফোন চার্জার, ব্লুটুথ সংযোগ, ভয়েস গাইডেন্স এবং আদানপ্রদানযোগ্য বাইরের শেল বৈশিষ্ট্যযুক্ত। স্মার্ট ফোনে এর অ্যাপের মাধ্যমে ব্যবহারকারীরা আইএফইউ, ব্লুটুথ সংযোগ, উত্থাপিত যোগাযোগ এবং রিফিল / এক্সপ এর মতো সহজেই এর কাজগুলি পরিচালনা করতে পারে।

প্রকল্পের নাম : EpiShell, ডিজাইনারদের নাম : Hong Ying Guo, ক্লায়েন্টের নাম : .

EpiShell এপিনেফ্রিন ইঞ্জেক্টর

এই ভাল ডিজাইনটি প্যাকেজিং ডিজাইনের প্রতিযোগিতায় ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল প্যাকেজিং ডিজাইনের কাজ আবিষ্কার করার জন্য অবশ্যই আপনাকে অবশ্যই পুরস্কারপ্রাপ্ত ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।