ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
এপিনেফ্রিন ইঞ্জেক্টর

EpiShell

এপিনেফ্রিন ইঞ্জেক্টর এপিশেল ক্যারিয়ারের দৈনন্দিন জীবনে চিকিত্সা ডিভাইসের চেয়ে বেশি তবে বন্ধুত্বপূর্ণ জীবন সহায়ক। ইনজেক্টর ব্যবহারের ব্যবহারকারীর ভীতি হ্রাস করার উদ্দেশ্যে, রোগীদের এটি প্রতিদিন বহন করা এবং জরুরি অবস্থার সময় ইনজেকশন দেওয়ার জন্য আরও স্বজ্ঞাগত বলে মনে করিয়ে দেওয়ার অভিপ্রায় সহ এপিনেফ্রাইন ইনজেক্টর ক্যারিয়ারের জন্য এটি একটি ব্যবহারকারী কেন্দ্রিক সমাধান। এটিতে ইন্টিগ্রেটেড সেল ফোন চার্জার, ব্লুটুথ সংযোগ, ভয়েস গাইডেন্স এবং আদানপ্রদানযোগ্য বাইরের শেল বৈশিষ্ট্যযুক্ত। স্মার্ট ফোনে এর অ্যাপের মাধ্যমে ব্যবহারকারীরা আইএফইউ, ব্লুটুথ সংযোগ, উত্থাপিত যোগাযোগ এবং রিফিল / এক্সপ এর মতো সহজেই এর কাজগুলি পরিচালনা করতে পারে।

প্রকল্পের নাম : EpiShell, ডিজাইনারদের নাম : Hong Ying Guo, ক্লায়েন্টের নাম : .

EpiShell এপিনেফ্রিন ইঞ্জেক্টর

এই ভাল ডিজাইনটি প্যাকেজিং ডিজাইনের প্রতিযোগিতায় ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল প্যাকেজিং ডিজাইনের কাজ আবিষ্কার করার জন্য অবশ্যই আপনাকে অবশ্যই পুরস্কারপ্রাপ্ত ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।