ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ভদকা বোতল

Snowflake Vodka

ভদকা বোতল আমি সরলতায় এবং একই সাথে একটি তুষারপাতের জটিলতায় অনুপ্রাণিত হয়েছি। আমরা আমাদের জীবনের বেশিরভাগ সময় কেবল আমাদের চারপাশের জিনিসগুলির সমস্ত সৌন্দর্য এবং জটিলতা লক্ষ্য করে না। প্রকৃতি সাধারণ জিনিসগুলিতে পূর্ণ তবে আপনি মনোযোগ দেওয়া শুরু করেছেন, আপনি বুঝতে পারবেন যে এই সাধারণ জিনিসগুলি আপনি যা ভাবেন তার চেয়ে অনেক জটিল complex প্রকৃতির সাথে পুরোপুরি পর্যাপ্ত পরিমাণে বোতলটির জন্য ব্যাখ্যা করার এবং একটি নতুন আকার তৈরি করার চেষ্টা করার জন্য এটিই ছিল আমার নকশার সূচনা। প্রকৃতির মতোই যখন আমরা এমন জটিল আকারগুলিতে জুম করি যা চোখের কাছে নির্বিচারে দেখা যায়, আমরা জ্যামিতিক প্যাটার্নটি আবিষ্কার করি।

প্রকল্পের নাম : Snowflake Vodka, ডিজাইনারদের নাম : Adrian Munoz, ক্লায়েন্টের নাম : Adrian Munoz.

Snowflake Vodka ভদকা বোতল

এই দুর্দান্ত নকশাটি আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের প্রতিযোগিতায় ব্রোঞ্জ ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই ব্রোঞ্জ পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের নকশা পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।