ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ভদকা বোতল

Snowflake Vodka

ভদকা বোতল আমি সরলতায় এবং একই সাথে একটি তুষারপাতের জটিলতায় অনুপ্রাণিত হয়েছি। আমরা আমাদের জীবনের বেশিরভাগ সময় কেবল আমাদের চারপাশের জিনিসগুলির সমস্ত সৌন্দর্য এবং জটিলতা লক্ষ্য করে না। প্রকৃতি সাধারণ জিনিসগুলিতে পূর্ণ তবে আপনি মনোযোগ দেওয়া শুরু করেছেন, আপনি বুঝতে পারবেন যে এই সাধারণ জিনিসগুলি আপনি যা ভাবেন তার চেয়ে অনেক জটিল complex প্রকৃতির সাথে পুরোপুরি পর্যাপ্ত পরিমাণে বোতলটির জন্য ব্যাখ্যা করার এবং একটি নতুন আকার তৈরি করার চেষ্টা করার জন্য এটিই ছিল আমার নকশার সূচনা। প্রকৃতির মতোই যখন আমরা এমন জটিল আকারগুলিতে জুম করি যা চোখের কাছে নির্বিচারে দেখা যায়, আমরা জ্যামিতিক প্যাটার্নটি আবিষ্কার করি।

প্রকল্পের নাম : Snowflake Vodka, ডিজাইনারদের নাম : Adrian Munoz, ক্লায়েন্টের নাম : Adrian Munoz.

Snowflake Vodka ভদকা বোতল

এই দুর্দান্ত নকশাটি আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের প্রতিযোগিতায় ব্রোঞ্জ ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই ব্রোঞ্জ পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের নকশা পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন

আশ্চর্যজনক নকশা। ভাল নকশা. সেরা নকশা।

ভাল ডিজাইন সমাজের জন্য মূল্য তৈরি করে create প্রতিদিন আমরা একটি বিশেষ নকশা প্রকল্প ফিচার করি যা ডিজাইনে দক্ষতা দেখায়। আজ, আমরা একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইন প্রদর্শন করতে পেরে খুশি যে একটি ইতিবাচক পার্থক্য তৈরি করে। আমরা প্রতিদিন আরও দুর্দান্ত এবং অনুপ্রেরণামূলক ডিজাইন বৈশিষ্ট্যযুক্ত করব। বিশ্বব্যাপী সেরা ডিজাইনারের নতুন ভাল ডিজাইন পণ্য এবং প্রকল্পগুলি উপভোগ করতে আমাদের প্রতিদিন দেখার জন্য নিশ্চিত হন।