ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ডিজিটাল ইন্টারেক্টিভ ম্যাগাজিন

DesignSoul Digital Magazine

ডিজিটাল ইন্টারেক্টিভ ম্যাগাজিন ফিলি বোয়া ডিজাইনের সোল ম্যাগাজিনটি আমাদের জীবনে রঙের গুরুত্বকে তার পাঠকদের কাছে আলাদা এবং উপভোগ্য উপায়ে ব্যাখ্যা করে। ডিজাইন সোলের সামগ্রীতে ফ্যাশন থেকে আর্ট পর্যন্ত বিস্তৃত অঞ্চল রয়েছে; সজ্জা থেকে ব্যক্তিগত যত্ন; ক্রীড়া থেকে প্রযুক্তি এবং এমনকি খাদ্য এবং পানীয় থেকে বই পর্যন্ত books বিখ্যাত এবং আকর্ষণীয় প্রতিকৃতি, বিশ্লেষণ, সর্বশেষ প্রযুক্তি এবং সাক্ষাত্কার ছাড়াও ম্যাগাজিনে আকর্ষণীয় সামগ্রী, ভিডিও এবং সংগীতও অন্তর্ভুক্ত রয়েছে। ফিলি বোয়া ডিজাইনের সোল ম্যাগাজিনটি আইপ্যাড, আইফোন এবং অ্যান্ড্রয়েডে ত্রৈমাসিক প্রকাশিত হয়।

প্রকল্পের নাম : DesignSoul Digital Magazine, ডিজাইনারদের নাম : NGM Turkey, ক্লায়েন্টের নাম : NGM Turkey.

DesignSoul Digital Magazine ডিজিটাল ইন্টারেক্টিভ ম্যাগাজিন

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।